scorecardresearch
 

Shovan Ganguly: রাজনীতির সঙ্গে যুক্ত, প্রার্থী হয়েছেন লোকসভায়, গায়ক শোভনের বোনকে চেনেন?

Shovan Ganguly: টলি পাড়ায় গায়ক শোভন গঙ্গোপাধ্যায় বেশ পরিচিত এক নাম। সিনেমায় প্লেব্যাক করার পাশাপাশি তিনি নিজস্ব গানের অ্যালবামও বের করেছেন। এই মুহূর্তে শোভন টলি পাড়ায় বেশ চর্চিত। কারণ শোভন প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে। যে কারণে তিনি সবসময়ই শিরোনামে থাকেন। তবে জানেন কি শোভনের এক আত্মীয়া বাম দলের এক পরিচিত মুখ?

Advertisement
শোভন গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শোভন গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

টলি পাড়ায় গায়ক শোভন গঙ্গোপাধ্যায় বেশ পরিচিত এক নাম। সিনেমায় প্লেব্যাক করার পাশাপাশি তিনি নিজস্ব গানের অ্যালবামও বের করেছেন। এই মুহূর্তে শোভন টলি পাড়ায় বেশ চর্চিত। কারণ শোভন প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে। যে কারণে তিনি সবসময়ই শিরোনামে থাকেন। তবে জানেন কি শোভনের এক আত্মীয়া বাম দলের এক পরিচিত মুখ? যিনি এই বছরের লোকসভা নির্বাচনে সিপিএমের প্রার্থীও হয়েছেন। শোভনের জন্মদিনের দিন আসুন জেনে নিই এই অজানা তথ্যটি। 

আসলে শোভনের মাসতুতো বোন হলেন দীপ্সিতা ধর। মাসির মেয়ের সঙ্গে শোভনের সখ্যতা দারুণ। ভাই-বোনের মধ্যে বন্ডিং রয়েছে দেখার মতো। শোভনের জন্মদিনে ভোট প্রচারের মাঝে শুভেচ্ছা জানাতে ভোলেননি দীপ্সিতা। বাম ছাত্রনেত্রী তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে একটি গ্রুপ ছবি শেযার করেছেন। যেখানে দীপ্সিতাকে দেখা গিয়েছে শোভনের সঙ্গে। এই ছবিতে অবশ্য সোহিনীও রয়েছেন। দীপ্সিতা এই ছবি শেয়ার করে লিখেছেন, বার্থডে গ্রিটিংস বিগ ব্রাদার। তবে এটা যে পুরনো ছবি তা বোঝাই গিয়েছে। কারণ এই ছবিতে দীপ্সিতা জানিয়েছেন যে তিনি পরের বার এই একই ছবি তুলবেন তিনি। 

ছবি সৌজন্যে: ফেসবুক

এর আগে বোনের হয়ে প্রচারে গান বাঁধতে শোনা গিয়েছিল তাঁকে। এই ‘ভোটের গান’ নিয়ে শোভন গাঙ্গুলি সেই সময় জানিয়েছিলেন, এই ভোটের গান তিনি তাঁর মাসির মেয়ের দীপ্সিতা ধরের জন্য গেয়েছেন। তবে এই গানের মাধ্যমে তিনি তাঁর রাজনৈতিক মতদর্শের বহিঃপ্রকাশ চান না এবং একইসঙ্গে তিনি এই গানের মাধ্যমে প্রচারের আলোয় আসতে চান না। শ্রীরামপুর লোকসভা কেন্দ্র থেকে এই বছর সিপিএমের প্রার্থী হয়েছেন দীপ্সিতা ধর। জোর কদমে প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি। 

আরও পড়ুন

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

দীপ্সিতা শোভনের ছোটমাসির মেয়ে। তাঁর একই পাড়ার বাসিন্দা এবং একসঙ্গে বড় হয়েছেন। শোভন বা দীপ্সিতা কোনওদিনই এই পরিচয় সকলের সামনে নিয়ে আসেননি। শোভনের বাড়ির সবাই বাম সমর্থক। মা-বাবা, মাসি-মেসো, বোন সবাই ছোট থেকে গণনাট্য সংঘের সঙ্গে যুক্ত। ছোটবেলাতে তিনিও গণনাট্যের অনেক গান গেয়েছেন। তবে শোভন রাজনীতিতে আসবেন না সে কথা অনেক আগেই স্পষ্ট করে দিয়েছেন।

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

এই মুহূর্তে শোভন ও সোহিনী চুটিয়ে প্রেম করছেন। দোলের দিনও একসঙ্গে তাঁরা রং খেলেছেন। সম্প্রতি নিজেদের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এর আগে শোভন সম্পর্কে জড়িয়েছিলেন গায়িকা ইমন ও অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। কিন্তু ২ টো সম্পর্কই টেকেনি। বর্তমানে শোভন ও সোহিনীর প্রেম নিয়ে টলি পাড়ায় চর্চা তুঙ্গে।  

Advertisement