scorecardresearch
 

Tollywood Actress: গোলাপি ফ্রক পরা মেয়েটি এখন টলিপাড়ার নায়িকা, সামনে বিয়েও

Tollywood Actress: সুন্দর করে চুল আঁচড়ানো, দেখা যাচ্ছে নীল রঙের ক্লিপ। আসনের ওপর বসে রয়েছে গোলাপি রঙের ফ্রক পরা একটি ছোট্ট মেয়ে। রোগাটে গড়ন আর চোখে-মুখে হাসির ঝিলিক। হাতে ধরা চামচ আর সামনে রাখা পায়েস ও মিষ্টি।

Advertisement
চিনে নিন টলিউড অভিনেত্রীকে? চিনে নিন টলিউড অভিনেত্রীকে?
হাইলাইটস
  • আসনের ওপর বসে রয়েছে গোলাপি রঙের ফ্রক পরা একটি ছোট্ট মেয়ে।

সুন্দর করে চুল আঁচড়ানো, দেখা যাচ্ছে নীল রঙের ক্লিপ। আসনের ওপর বসে রয়েছে গোলাপি রঙের ফ্রক পরা একটি ছোট্ট মেয়ে। রোগাটে গড়ন আর চোখে-মুখে হাসির ঝিলিক। হাতে ধরা চামচ আর সামনে রাখা পায়েস ও মিষ্টি। ক্যামেরার দিকে মিষ্টি হেসে পোজ দেওয়া শিশুটি এখন টলিউডের নামকরা নায়িকা। শুধু তাই নয়, এই নায়িকার কিন্তু সামনেই বিয়ে। 

টলিউড তারকারা নিজেদের পেশাগত জীবনের পাশাপাশি তাঁদের ব্যক্তিগত জীবনের টুকরো টুকরো মুহূর্ত শেয়ার করে থাকেন। তার মধ্যে ছোটোবেলার ছবি মাঝে মধ্যেই তাঁদের দিতে দেখা যায়। সেরকমই নিজের ছোট বয়সের ছবি বেশ কিছু বছর আগে শেয়ার করেছিলেন টলিউডের এই নায়িকা। দেখে চেনার উপায় নেই আজ সেই ছোট্ট হাসিখুশি মেয়েটি টলিউডের জনপ্রিয় নায়িকা। ছোটবলোর মতো এখনও তাঁর হাসির প্রেমে অগুণিত পুরুষ। শুধু তাই নয়, মায়ের সঙ্গেও একটি ছবি শেয়ার করেছিলেন সেই নায়িকা। যেখানে তাঁকে নীল রঙের হাফ প্যান্ট ও গেঞ্জি পরে দেখা গিয়েছে। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

চিনতে পারলেন না তো? ছোটবেলার এই দুই ছবি হল টলিউড নায়িকা সোহিনী সরকারের। এটা তিনি ২০২০ সালের শিশু দিবসে শেয়ার করেছিলেন ফেসবুকে। এক ঝলক দেখে চেনার উপায় নেই যে ইনি সোহিনী সরকার। ছোটবেলার মতো এখনও নায়িকার মুখে সবসময়ই হাসি থাকে। সকলের সঙ্গেই তিনি হেসে কথা বলতেই পছন্দ করেন। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু হলেও সোহিনী একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন। তাঁর অভিনয় দক্ষতা সকলকে মুগ্ধ করেছে। সিনেমার পাশাপাশি সোহিনী থিয়েটার-নাটকও করেন চুটিয়ে। 

আরও পড়ুন

সোহিনীর ব্যক্তিগত জীবন বেশ চর্চিত। একসময় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গেলেও সেই বিষয়ে কোনও কথাই বলেননি অভিনেত্রী। এরপর অবশ্য তিনি সম্পর্কে জড়ান রণজয় বিষ্ণুর সঙ্গে। দীর্ঘদিন তাঁরা সম্পর্কে ছিলেন। লিভ-ইনও করতেন রণজয় ও সোহিনী। কিন্তু সেই সম্পর্ক পরিণিতি পাওয়ার আগেই গত বছরই ব্রেকআপ হয় তাঁর এবং রণজয়ের। 

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

এই মুহূর্তে সোহিনী সম্পর্কে রয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। যদিও নিজেদের সম্পর্কের কথা সরাসরি স্বীকার না করলেও টলিপাড়ায় তাঁদের প্রেম চর্চা রীতিমতো হট টপিক। শোনা যাচ্ছে, জুলাইতেই নাকি চারহাত এক হবে সোহিনী ও শোভনের। ১৮ জুলাই নাকি বিয়ের তারিখ। কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে ছিমছাম বিয়ে করবেন সোহিনী-শোভন। শোভনের চেয়ে সোহিনী বড় হওয়া নিয়েও কম চর্চা নেই। তবে এইসব কিছুকে একেবারেই পাত্তা দিতে নারাজ সোহিনী সরকার।    

Advertisement