scorecardresearch
 

Sohini Sarkar: ফুলের মালায় ঊর্ধ্বাঙ্গ ঢাকলেন সোহিনী, 'উরফির হাত নেই তো?', বোল্ড ছবি দেখে প্রশ্ন নেটিজেনদের

Tollywood Actress Sohini Sarkar: সম্প্রতি সোশ্যাল পেজে কিছু বোল্ড ফটোশ্যুটের ঝলক শেয়ার করেছেন পর্দার সত্যবতী। নেটিজেনদের একাংশ তুলনা টানলেন উরফি জাভেদের সঙ্গে।

Advertisement
সোহিনী সরকার (ছবি: ফেসবুক) সোহিনী সরকার (ছবি: ফেসবুক)

আলোচনায় থাকেন সোহিনী সরকার। তবে কাজের থেকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চা হয়। এমনকী বাদ যায় না অভিনেত্রীর প্রেম নিয়ে চর্চাও। কিছুদিন আগেই তিনি ঘুরে এসেছেন সুইডেন থেকে। টলিপাড়ায় গুঞ্জন, নায়িকা ভ্যাকেশনে গিয়েছিলেন তাঁর প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। সম্প্রতি সোশ্যাল পেজে কিছু বোল্ড ফটোশ্যুটের ঝলক শেয়ার করেছেন পর্দার সত্যবতী। নেটিজেনদের একাংশ তুলনা টানলেন উরফি জাভেদের সঙ্গে।

লাল টুকটুকে লেহেঙ্গা পরে আছেন সোহিনী। কিন্তু ঊর্ধ্বাঙ্গ সুতোর লেশমাত্র নেই। বেল ফুলের মালা দিয়েই ঊর্ধ্বাঙ্গ ঢেকেছেন টলিউড অভিনেত্রী। আলো আধাঁরি এই ফটোশ্যুটে সোহিনীর চোখে রয়েছে গাঢ় কাজল, হাতে আলতা, বাঁধা চুলেও বেল ফুলের মালা। মোহময়ী চাহনীতে নেটপাড়ায় রীতিমতো পারদ চড়াচ্ছেন নায়িকা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'বিরহ'। 

ছবিগুলি শেয়ার হওয়া মাত্রই মিশ্র প্রতিক্রিয়া আসছে নেটিজেনদের। অনেকে প্রশংসায় পঞ্চমুখ টলি নায়িকার। এদিকে অনেকে কটাক্ষ শুরু করেছেন। এমনকী টেনে এনেছেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদের নামও। এক নেটিজেন লিখেছেন, "কোথাও উরফি জাভেদের হাত নেই তো?" আবার আরেজন লিখেছেন, "এই সমস্ত পোশাক পরে নীচু কমেন্ট কুড়াতে তোমার লজ্জা লাগে না। নারী জাতির অপমান...।"

 

 

যদিও ট্রোলিংকে পাত্তা দেন না সোহিনী। বরাবরই 'কেয়ার নট অ্যাটিটিউট' রেখে পজিটিভ থাকাতেই বিশ্বাসী অভিনেত্রী। উল্টে মাঝে মধ্যে ট্রোলারদেরই একহাত নেন তিনি।  

Advertisement

প্রসঙ্গত, টলিপাড়ায় যেমন একের পর এক সম্পর্ক ভাঙে, তেমন নতুন সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জনও শোনা যায়। স্টুডিও পাড়ায় বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছে এক নতুন গুঞ্জন। প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার? এই প্রশ্নের উত্তর স্পষ্ট হয় মাস খানেক আগে। সম্পর্কে সিলমোহর দেন শোভন। তবে ফেসবুকে শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে দেন গায়ক। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়ায়। 
 

 

Advertisement