scorecardresearch
 

Srijit Mukherjee: সৃজিতের ছবির শ্যুটিংয়ের প্রথম দিনই বিপদ, কাচ ভেঙে আহত বর্ষীয়ান অভিনেতা

Srijit Mukherjee: শুরুতেই বিপত্তি। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি সত্যি বলে সত্যি কিছু নেই-এর শ্যুটিং শুরু হতে না হতেই দুর্ঘটনা। টলিউড সূত্রের খবর, ফ্লোরে একটি কাচ ভাঙার দৃশ্যের শ্যুটিং চলার সময় আহত হন ফাল্গুনি চট্টোপাধ্যায়। এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ বর্ষীয়ান অভিনেতার ওপরই কাচ ভেঙে পড়ে।

Advertisement
সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর ছবির টিম সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর ছবির টিম
হাইলাইটস
  • পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি সত্যি বলে সত্যি কিছু নেই-এর শ্যুটিং শুরু হতে না হতেই দুর্ঘটনা।

শুরুতেই বিপত্তি। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি সত্যি বলে সত্যি কিছু নেই-এর শ্যুটিং শুরু হতে না হতেই দুর্ঘটনা। টলিউড সূত্রের খবর, ফ্লোরে একটি কাচ ভাঙার দৃশ্যের শ্যুটিং চলার সময় আহত হন ফাল্গুনি চট্টোপাধ্যায়। এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ বর্ষীয়ান অভিনেতার ওপরই কাচ ভেঙে পড়ে। এক সংবাদমাধ্যমকে ফাল্গুনি জানিয়েছেন যে সারা শরীর, গাল-মুখ কেটে গিয়েছে। হাসপাতালেও অভিনেতাকে নিয়ে যাওয়া হয়। তাঁর ডান হাঁটুর নীচে দুটো সেলাই পড়েছে। এখন আপাতত তিনি বাড়িতে। 

শ্যুটিংয়ে বাবার দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ছুটে আসেন ছেলে আবির। তিনি হাসপাতালে নিয়ে যান ফাল্গুনিকে। সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন যে চিকিৎসক তাঁকে শুধু স্নান করতে বারণ করেছেন। কিন্তু এতটা তীব্র গরমে স্নান না করে কী করে থাকবেন সেটাই বুঝতে পারছেন না। পরিবারের লোকেরা এখনই তিনি শ্যুটিংয়ে যান তা চাইছেন না, কিন্তু বর্ষীয়ান অভিনেতা তাঁর পেশাকে এতটাই ভালোবাসেন যে তিনি জানিয়েছেন শীঘ্রই শ্যুটিংয়ে ফিরবেন। প্রসঙ্গত, সৃজিতের একঝাঁক তারকাময় এই ছবি সত্যি বলে সত্যি কিছু নেই ছবির শ্যুটিং শুরু হয় সোমবার থেকে। 

আসলে এ ছবি ১২ আইনজীবীর কাহিনি। তাঁদেরই একজন ফাল্গুনী। হলিউডি ছবির ছায়া মেখে বাংলা ছবিটি তৈরি হচ্ছে। সেখানে ১২ জন আইনজীবী, একটি খুনের মামলা ঘিরে নিজেদের মধ্যে বিবাদ। মূলত কোর্টরুম ড্রামা। কিন্তু সৃজিত  এই ছবির কিছু দৃশ্য কল্পনায় ও স্বপ্নে দেখাতে চলেছেন। সোমবার সেরকমই এক দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে এই বিপদ হয়। 

প্রথম থেকেই এই ছবি ঘিরে দর্শকদের উত্তেজনা রয়েছে তুঙ্গে। কারণ পরিচালক একফ্রেমে আনতে চলেছেন অর্জুন চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী এবং অনন্যা চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদের। একই ছবিতে এতজন তারকাকে নিয়ে কাজ করা একমাত্র সৃজিতের পক্ষেই সম্ভব। সূত্রের খবর, মন্দারমণিতে শুটিংয়ে পর রাতে পার্ক স্ট্রিট ও হাওড়া ব্রিজে শুটিং হওয়ার কথা এই ছবির।

আরও পড়ুন

Advertisement

সৃজিত তাঁর ‘বাইশে শ্রাবণ’ ছবির গানের জনপ্রিয় লাইনের নামেই ছবির নামকরণ করেছেন। ছবি তৈরির খবর প্রকাশ্যে আসার পর গুঞ্জনে এসেছিল অনির্বাণ ভট্টাচার্যের জায়গায় পরমব্রত আসছেন, সেই জল্পনাই সত্যি হল। এসভিএফের প্রযোজনায় আসছে সৃজিতের নতুন ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’।

Advertisement