scorecardresearch
 

Dev: দিনভর আসানসোলে কয়লাখনিতে ঘুরলেন দেব, ব্যাপার কী?

Dev: খাদান-এর গল্প একেবারে অন্য আঙ্গিকের। এই ছবির প্রেক্ষাপট মূলত খনি অঞ্চল ও সেটাকে ঘিকে সমাজজীবন ও তার সঙ্গে অবশ্যই জড়িত রাজনীতি। এই তিন বিষয়কে তুলে ধরা হবে খাদান-এ। আর এই ছবির জন্য যে কলকাতার বাইরে কোনও খনি অঞ্চলেই শ্যুটিং হবে সেটা তো জানা কথাই।

Advertisement
আসানসোলে দেব আসানসোলে দেব
হাইলাইটস
  • গত বছরের মতো এ বছরও যে দেব তাঁর কাজ নিয়ে ব্যস্ত থাকতে চলেছেন তা বছরের প্রথম দিন থেকেই স্পষ্ট করে দিয়েছিলেন

গত বছরের মতো এ বছরও যে দেব তাঁর কাজ নিয়ে ব্যস্ত থাকতে চলেছেন তা বছরের প্রথম দিন থেকেই স্পষ্ট করে দিয়েছিলেন। নতুন বছরের গোড়াতেই দেব তাঁর নতুন সিনেমা খাদান-এর নাম ঘোষণা করেছেন। আর সেই ছবির জন্য আসানসোলে রেইকি শুরু করে দিলেন দেব। মঙ্গলবারই দেব এই ছবির লোকেশন রেইকি করতে আসানসোলে আসেন। সোশ্যাল মিডিয়ায় তার আভাসও দিলেন বেশ কিছু ছবি পোস্ট করে।

খাদান-এর গল্প একেবারে অন্য আঙ্গিকের। এই ছবির প্রেক্ষাপট মূলত খনি অঞ্চল ও সেটাকে ঘিকে সমাজজীবন ও তার সঙ্গে অবশ্যই জড়িত রাজনীতি। এই তিন বিষয়কে তুলে ধরা হবে খাদান-এ। আর এই ছবির জন্য যে কলকাতার বাইরে কোনও খনি অঞ্চলেই শ্যুটিং হবে সেটা তো জানা কথাই। আসানসোলে সেই ছবির রেইকি করতে পৌঁছে যান দেব ও তাঁর টিম। মঙ্গলবার আসানসোলে দেবকে দেখা গেল হলুদ রঙের জ্যাকেট, কার্গো ট্রাউজার ও কালো সানগ্লাসে। দেব ঘুরে বেড়ালেন খাদান অঞ্চলে কখনও বা তাঁকে দেখা গেল রেলের এলাকায় ঘুরতে। এই ছবি পোস্ট করে দেব সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে লেখেন, 'খাদানের জন্য খাদানে। এশিয়ার অন্যতম বড় খনি এলাকায়। রেইকি টাইম।' মঙ্গলবার রাতেই শহরে ফিরে এসেছেন দেব। 

আসানসোলে রেইকির মাঝেই দেব নিজের মোমের মূর্তি উদ্বোধন করতে হাসির হয়েছিলেন সুশান্ত রায়ের ওয়াক্স মিউজিয়ামে। শিল্পী সুশান্ত রায় দেবের মোমের মূর্তি তৈরি করে অভিনেতাকে তাক লাগিয়ে দেন। দেবও ভীষণ আপ্লুত। মিউজিয়ামের বাইরে তখন দেবকে দেখার জন্য জমে গিয়েছে ভিড়। অভিনেতাও সকলের উদ্দেশ্যে হাত নাড়ান। প্রসঙ্গত, খাদান ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ছোট পর্দার পরিচিত মুখ ইধিকা পালকে। আবার ছবিতে যিশু সেনগুপ্ত এবং বনি সেনগুপ্তও থাকতে পারেন বলে খবর। আগামী মার্চ-এপ্রিল নাগাদ এই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

Advertisement

অন্যদিকে, সৃজিতের টেক্কা ছবির শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। বিগত কয়েক বছরে দেব নিজেকে নতুন নতুন অবতারে দর্শকদের সামনে এনে উপস্থিত করেছে। গত বছর ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবিতে তিনি সত্যান্বেষীর ভূমিকায় দর্শককে চমকে দিয়েছিলেন। তার পর ‘বাঘা যতীন’। বছরশেষে মুক্তি পায় ‘প্রধান’। এই ছবিও বক্স অফিসে ব্লকবাস্টার। আর খাদান ছবিটিও অভিনেতার স্বপ্নের ছবি। সব মিলিয়ে এই বছরেও দেব যে একের পর এক হিট ছবি দেবে তা এখন থেকেই স্পষ্ট। 

আরও পড়ুন

TAGS:
Advertisement