scorecardresearch
 

Dev-Rukmini: কেমন কাটল দেবের ২০২৩? বছর শেষে অভিনেতা জানালেন সেই কথা

Dev-Rukmini: বছর শেষ হতে আর মাত্র কয়েক ঘণ্টাই বাকি। ভালো-মন্দ সব মিলিয়ে ২০২৩-কে বিদায় জানাবেন সকলে। মনের মণিকোঠায় রয়ে যাবে ফেলে আসা বছরের সব স্মৃতিগুলো। নতুন বছরকে স্বাগত জানানোর আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করলেন টলি অভিনেতা দেব।

Advertisement
দেব দেব
হাইলাইটস
  • বছর শেষ হতে আর মাত্র কয়েক ঘণ্টাই বাকি। ভালো-মন্দ সব মিলিয়ে ২০২৩-কে বিদায় জানাবেন সকলে।

বছর শেষ হতে আর মাত্র কয়েক ঘণ্টাই বাকি। ভালো-মন্দ সব মিলিয়ে ২০২৩-কে বিদায় জানাবেন সকলে। মনের মণিকোঠায় রয়ে যাবে ফেলে আসা বছরের সব স্মৃতিগুলো। নতুন বছরকে স্বাগত জানানোর আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করলেন টলি অভিনেতা দেব। সাদা-কালো সেই ছবি পোস্ট করে দেব জানিয়েছেন এটাই এই বছরের শেষ ছবি। 

দেব তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে যে ছবি পোস্ট করেন তাতে দেখা গিয়েছে, পিুকিছন ফিরে রয়েছেন পর্দার দীপক প্রধান। আর তাঁর পাশে দাঁড়িয়ে রুক্মিণী, যিনি দেবের জীবনের লেডি লাভ। এই ছবিতে দুজনেই ক্যামেরার পিছন দিক করে রয়েছেন। দেব এই ছবি পোস্ট করে লেখেন, 'এই বছরের মতো এটাই সেট থেকে শেষ ছবি।' আরও একটি কথা শেয়ার করেছেন বাংলার সুপারস্টার। হাতজোড়ের একটা ইমোজি দিয়ে লিখেছেন, 'এখনও পর্যন্ত এই বছরটা ভগবানের আশীর্বাদে দুর্দান্ত কেটেছে।'

প্রসঙ্গত, এই বছরে একের পর এক সিনেমা মুক্তি পেয়েছে দেবের। সুতরাং ২০২৩ সালটা দারুণ ব্যস্ততার মধ্যে দিয়েই গিয়েছে অভিনেতার। চলতি বছরে দেবের ৩টে ছবি মুক্তি পেয়েছে। প্রথমবার ব্যোমকেশের চরিত্রে নিজেকে দর্শকদের সামনে এনে হাজির করেছেন দেব। ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবিতে অভিনেতার এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন সকলে। এরপর পুজোতেই মুক্তি পায় দেবের বাঘাযতীন। এই ছবিতেও দেবের যতীন্দ্রনাথের চরিত্রটি প্রশংসিত হয়েছে। আর বড়দিকে দেবের প্রধান রীতিমতো ছক্কা হাঁকিয়েছে। ছোট পর্দার মিঠাইরানি সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে জুটি বেঁধেছেন সুপারস্টার দেব। নতুন জুটির ডেবিউ মুভি প্রধান রমরমিয়ে ব্যবসা করছে। রবি ঠাকুরের কাবুলিওয়ালার নস্ট্যালজিয়াকেও ছাপিয়ে গিয়েছে দেবের প্রধান। শাহরুখের ডাঙ্কির সঙ্গেও টেক্কা দিচ্ছে এই ছবি।

আরও পড়ুন

শুধু তাই নয়, দেব ও সৃজিতের মন কষাকষিও মিটেছে এই বছরেই। তাঁদের যৌথ উদ্যোগে টেক্কা ছবির শ্যুটিং শুরু হবে নতুন বছরেই। এই ছবিতে দেবের সঙ্গে দেখা যাবে রুক্মিণী ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে। আরও একটি ছবির শ্যুটিং শুরু হচ্ছে ফেব্রুয়ারিতে। উত্তমকুমারের নায়ক-কেও নতুনভাবে আনার একটা পরিকল্পনা রয়েছে। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও দেব দারুণ সময় কাটিয়েছে রুক্মিণীর সঙ্গেও। মলদ্বীপ থেকে বিদেশে ভ্যাকেশন,যাকে বলে কোয়ালিটি টাইম কাটানো। অতএব সব মিলিয়ে দেবের ২০২৩ সাল মন্দ কাটেনি।   

Advertisement

Advertisement