scorecardresearch
 

Parambrata-Piya: পরম নন, পিয়ার গালে চুমু আঁকল অন্য কেউ, দেখুন

Parambrata-Piya: সদ্যই বিয়ে হয়েছে মানসিক স্বাস্থ্য কর্মী পিয়া চক্রবর্তীর। নভেম্বরেই টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রতর সঙ্গে বিয়ে করেন তিনি। তাঁদের বিয়ের খবর জানত না প্রায় কেউই। ফলে খবর আসতেই অনেকে চমৎকৃত হয়েছেন। অবাক হয়েছেন দু'জনের ইন্ডাস্ট্রির বন্ধুরাও।

Advertisement
পরমব্রত-পিয়া পরমব্রত-পিয়া
হাইলাইটস
  • সদ্যই বিয়ে হয়েছে মানসিক স্বাস্থ্য কর্মী পিয়া চক্রবর্তীর।

সদ্যই বিয়ে হয়েছে মানসিক স্বাস্থ্য কর্মী পিয়া চক্রবর্তীর। নভেম্বরেই টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রতর সঙ্গে বিয়ে করেন তিনি। তাঁদের বিয়ের খবর জানত না প্রায় কেউই। ফলে খবর আসতেই অনেকে চমৎকৃত হয়েছেন। অবাক হয়েছেন দু'জনের ইন্ডাস্ট্রির বন্ধুরাও। এখনও বিয়ের গন্ধ যায়নি পরম ও পিয়ার শরীর থেকে। এরই মাঝে পিয়াকে অন্য কেউ কিস করে বসলেন। আর সেই খবরও সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন খোদ পরম-পত্নী। 

বিয়ের পর রিসেপশন পার্টিও দিয়েছিলেন পিয়া-পরম। এবং সেই রিসেপশন পার্টির আগে সাজুগুজু করেছেন তাঁরা। পরমব্রত কাটেন চুল। পিয়া চুলে রং করান। জীবনে প্রথমবার চুলে লাল রং করিয়েছিলেন পিয়া। সেই রং এখনও রয়েছে চুলে। সেই হাইলাইটস চুল নিয়ে রোদে বসে কিছু সেলফি তুলে পোস্ট করেছেন গায়িকা-সমাজসেবী। আর ক্যাপশনে লিখেছেন, শীতকালীন সূর্য। সান কিসড। ছবিতে সূর্যের কিরণ এসে পড়েছে পিয়ার চুলে-মুখে। বর্তমানে এই সান কিসড ছবি তোলার ট্রেন্ড নেট দুনিয়ায় খুবই ইন। সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন পিয়া। 

পরমব্রতর সঙ্গে বিয়ের পর পরই ট্রোলের মুখে পড়েন পিয়া। তাঁকে ও পরমব্রতকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। তবে এইসব ট্রোলিংকে পাত্তা না দিয়েই পিয়া তাঁর মনের মানুষের সঙ্গে সুখেই সংসার করছেন। বিয়ের পর পিয়াকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল। তাঁর কিডনিতে ধরা পড়ে ছোট্ট পাথর। অপরেশনের পর এখন পিয়া একেবারে সুস্থ রয়েছেন। হাসপাতাল থেকে ছাড়া পেয়েই পিয়া পরমব্রতর সঙ্গে হানিমুনে বেড়িয়ে পড়েন। 

Advertisement

মাঝে মাঝেই পিয়া তাঁর সুখের সংসারের ঝলক শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। কখনও ব্রেকফাস্টের ছবি আবার কখনও বা লাল গোলাপ। পিয়ার এটা দ্বিতীয় বিয়ে। প্রথম বিয়ে হয়েছিল তাঁর গায়ক অনুপম রায়ের সঙ্গে। ২০২১- এ সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর। এর ঠিক ২ বছর পরই পরমের গলায় মালা দেন অনুপমের প্রাক্তন স্ত্রী। 

আরও পড়ুন

  
 

Advertisement