scorecardresearch
 

Parambrata- Piya: বিয়ের পর থেকেই চরম কটাক্ষ জুটছে পরম-পিয়ার! কীভাবে সামলাচ্ছেন সবটা?

Parambrata Chattopadhyay- Piya Chakraborty: পিয়া হাসপাতাল থেকে বাড়ি ফেরার কিছুদিনেই হানিমুনে বিদেশে যান নবদম্পতি। জুটির ডেস্টিনেশন ছিল ইউরোপ। সেখান থেকে একসঙ্গে ছবি শেয়ার না করলেও, দু'জনের সোশ্যাল পেজে মিলেছে ভ্যাকেশনের ঝলক। 

Advertisement

শিরোনামে পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী। গত ২৭ নভেম্বর সকাল থেকে হইচই নেটমাধ্যম ও ইন্ডাস্ট্রির অন্দরে। বিয়ে করছেন টলিপাড়ার 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত। পাত্রী, মানসিক স্বাস্থ্যকর্মী, তথা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। দিনভর আলোচনার পর সন্ধ্যাবেলা সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। এরপরই দু'ভাগে বিভক্ত হয়যায় নেটমাধ্যম। একদল সমর্থন করছেন পরম-পিয়াকে। অন্যদল মিম, ট্রোলিংয়ে ভরিয়েছেন সোশ্যাল মিডিয়া। এমনকী পরমকে 'বন্ধুর বৌ চোর' তকমা দিতেও ছাড়েননি ট্রোলাররা। 

বিয়ের পরের দিনই মেলে উদ্বেগের খবর। অসুস্থ পিয়া। মঙ্গলবার হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। আসলে বেশ কিছুদিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল পরম পত্নীর। সেদিনই অস্ত্রোপচার হয় নববধূর। পিয়া হাসপাতাল থেকে বাড়ি ফেরার কিছুদিনেই হানিমুনে বিদেশে যান নবদম্পতি। জুটির ডেস্টিনেশন ছিল ইউরোপ। সেখান থেকে একসঙ্গে ছবি শেয়ার না করলেও, দু'জনের সোশ্যাল পেজে মিলেছে ভ্যাকেশনের ঝলক। 

হানিমুনের জন্য ২৯ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকতে পারেননি পরমব্রত। তবে কথা মতো, সমাপ্তি অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব সামলেছেন। মঙ্গলবার বিয়ের পর প্রথম প্রকাশ্যে আসেন পরম। বিয়ের পর থেকেই জুটছে কটাক্ষ। কীভাবে সামলাচ্ছেন সবটা? সংবাদমাধ্যমকে অভিনেতা- পরিচালক বলেন, "আমরা জানতাম এটা হবে। সমাজমাধ্যমে এখন প্রত্যেকেই তাঁদের অবদমিত রাগ, হতাশা এবং বিচার বিশ্লেষণ প্রকাশ করেন। আমি এত দিন পর বিয়ে করলাম। সেটা নিয়ে তো নানা জনের নানা বক্তব্য থাকবেই।" 

আরও পড়ুন

তিনি যোগ করেন, "আজকাল গর্ভবতী মহিলার ছবি পোস্ট করলে তাঁকে পর্যন্ত মানুষ ছাড়ে না! সেখানে আমি এমন এক জনকে বিয়ে করেছি, যাঁর আগে একটা বিয়ে ছিল। তাই সবটা মিলিয়ে এ রকম যে হবে সেটা জানাই ছিল। আজকাল সবাইকেই ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়। কখনও রাজ-শুভশ্রী, কখনও আবার সৃজিত-মিথিলা— সবাইকেই কিছু না কিছু ভাবে ফেস করতে হচ্ছে।" 

Advertisement

বিয়ের পরবর্তী নতুন জীবন প্রসঙ্গে পরমব্রত বলেন, "বিয়ের পর মানুষের জীবন তো অবশ্যই বদলায়। এত তাড়াতাড়ি হয়তো বদলটা বুঝতে পারব না। আর কয়েকটা মাস গেলে বোধ হয় বদলটা বুঝতে সময় লাগবে।"  
  
পরিবার ও একেবারে কাছে বন্ধু- বান্ধবদের উপস্থিতিতে গত ২৭ নভেম্বর আংটি বদল করে, আইনী বিয়ে সারেন পরমব্রত ও পিয়া। বিয়ের আসর বসেছিল পরমব্রতর যোধপুর পার্কের বাড়িতে। এরপর ভবানীপুরে এক বন্ধুর বাড়িতে বসেছিল খানাপিনার আসর। এই মুহূর্তে কলকাতাতেই থাকবেন পরমব্রত। আগামী ২৪ ডিসেম্বর ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধব নিয়ে একটি রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করেছেন পরম-পিয়া। এরপর নতুন বছরে, জানুয়ারি মাসে তাঁর পরিচালিত নতুন বাংলা ছবির শ্যুটিং শুরু করবেন তিনি।

প্রসঙ্গত, বেশ কিছু বছর প্রেম করার পরে, ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। বিয়ের ৬ বছর পরে ২০২১ সালে যৌথ বিবৃতি নিয়ে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন তারকা জুটি। সে সময় কারণ হিসেবে উঠে আসে তৃতীয় ব্যক্তির নাম। শোনা যায়, প্রেমের সম্পর্কে জড়িয়েছে পরম-পিয়া। যদিও এরপর থেকে নিজেদের 'শুধু ভাল বন্ধু' হিসেবে পরিচয় দিয়েছিলেন দু'জনেই। তবে শেষমেশ সেই জল্পনাই সত্যি হল। 


 

Advertisement