scorecardresearch
 

Mimi Chakraborty: কাজের ব্যস্ততার মাঝেই গুরুতর অসুস্থ মিমি, কী হয়েছে?

Mimi Chakraborty: সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের হাঁড়ির খবর জানার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর তারকারাও খুব একটা নিরাশ করেন না তাঁদের ভক্তদের। পেশাগত টু ব্যক্তিগত সবকিছুই শেয়ার করতে দেখা যায় তাঁদের। আর সেই তালিকায় বেশ কিছুটা এগিয়ে রয়েছেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী।

Advertisement
মিমি চক্রবর্তী মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের হাঁড়ির খবর জানার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের হাঁড়ির খবর জানার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর তারকারাও খুব একটা নিরাশ করেন না তাঁদের ভক্তদের। পেশাগত টু ব্যক্তিগত সবকিছুই শেয়ার করতে দেখা যায় তাঁদের। আর সেই তালিকায় বেশ কিছুটা এগিয়ে রয়েছেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই অ্যাক্টিভ থাকেন। কিছুদিন আগেই মিমির প্রথম ওয়েব সিরিজ যাহা বলিব সত্য বলিব মুক্তি পেয়েছে, তার ওপর আবার বছরের প্রথম মিউজিক ভিডিও লঞ্চ করেছে। আর সেইসব কিছুর মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী মিমি। 

মিমি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতেও তাঁর শরীর খারাপের কথা জানিয়েছে। প্রচণ্ড যন্ত্রণা হচ্ছে শরীরে। কী এমন হল অভিনেত্রীর? শনিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি আপডেট দেন অভিনেতা। সোফায় গা এলিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। চোখেমুখে স্পষ্ট শরীরের অস্বস্তি। দেখেই মনে হচ্ছে ভীষণ ক্লান্ত তিনি। অভিনেত্রী লিখেছেন, ‘মাইগ্রেন থেকে বাঁচা শুধু মুশকিলই নয়, একেবারে অসম্ভবও বটে।’ মাইগ্রেনের ব্যথায় রীতিমতো কষ্ট পাচ্ছেন অভিনেত্রী। সেই অভিজ্ঞতাই শেয়ার করলেন তিনি তবে এতকিছুর মধ্যেও কাজ চালিয়ে যাচ্ছেন মিমি। 

এমনিতে ঘরকুনোই বলা চলে মিমিকে। কাজ না থাকলে খুব একটা বেরোন না তিনি। টলিউডের কোনও পার্টিতেও মিমির দেখা মেলে না। গত বছর শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের রক্তবীজে অফিসার সংযুক্তার ভূমিকায় একেবারে অন্যরকম লেগেছিল মিমিকে। তাঁর অভিনয় প্রশংসাও পেয়েছে। সম্প্রতি রক্তবীজ ১০০তম দিন অতিক্রম করে ফেলেছে। সেই খুশিতে পক্তবীজ টিমের পার্টিতে দেখা যায় মিমিকেও। নতুন বছরেই ওয়েব সিরিজে ডেবিউ করলেন মিমি। এখানে আইনজীবীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। নতুন বছরের শুরুতেই তাঁকে বেনারস ভ্রমণে যেতেও দেখা গিয়েছিল। সেখানকার বেশকিছু মুহূর্ত তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের কাছে তুলেও ধরেন। 

আরও পড়ুন

Advertisement

বেশ কিছু ছবির কাজও হাতে রয়েছে মিমির। আসলে লোকসভা ভোটের আগে কাজ যতটা সম্ভব এগিয়ে রাখতে চান তিনি। কারণ ভোটের দামামা বেজে গেলে মিমি ব্যস্ত হয়ে পড়বেন লোকসভা ভোট নিয়ে।  

Advertisement