scorecardresearch
 

Mimi Chakraborty: নিজেই রান্না করলেন মিমি, হাত পুড়িয়ে কী রাঁধছেন সাংসদ- নায়িকা?

Mimi Chakraborty: মিমির ফ্যানেরা প্রায় সকলেই জানেন, তিনি খেতে খুবই ভালোবাসেন। তাঁর প্রিয় ডিশ হল পিৎজ্জা। বিভিন্ন সাক্ষাৎকার বা অনুষ্ঠানে নায়িকা বলেছেন, তিনি রান্না করতেও খুব ভালোবাসেন। 

Advertisement
মিমি চক্রবর্তী  (ছবি: ফেসবুক) মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক)

তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের বরাবর কৌতূহল অনেক বেশী। তাদের পছন্দ - অপছন্দ, জীবনযাত্রা নিয়ে ফ্যানেদের মাঝে চর্চা কম হয় না। মিমি চক্রবর্তী, তাঁর অনুরাগীদের জন্য শেয়ার করেছেন একটি স্পেশাল ভিডিও। বাড়িতে জমিয়ে রান্না করছেন সাংসদ- নায়িকা। কী রাঁধছেন তিনি?  

গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন মিমি চক্রবর্তী। মুখেও রুচি নেই, এজন্যে একটু সুস্থ হতেই হাতে খুন্তি ধরলেন নায়িকা। রাঁধলেন তাঁর প্রিয় স্পাইসি ভেজি স্যুপ। শীতকালীন প্রচুর সবজি, ডাল, পনির, মাশরুম ইত্যাদি দিয়ে নায়িকা তৈরি করেছেন একটি স্বুসাদু স্যুপ। শনিবার নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও পোস্ট করে, মিমি অনুগামীদের পরামর্শ দিয়েছেন, এই পুষ্টিতে ভরপুর স্যুপটি বানাতে। রান্না হতে একটু সময় লাগছিল। এর মাঝে খিদে পেয়ে যাওয়ায়, তাই সঙ্গে সঙ্গে চটজলদি কলা খেয়ে নেন তিনি। শুধু তাই নয়, রান্না করতে গিয়ে একটু কাঁচা পনিরও খান টলি অভিনেত্রী।  

 

 

শারীরিক অসুস্থতার জন্য কাজ থেকে কয়েকদিন বিরতি দিয়েছিলেন মিমি চক্রবর্তী। এমনকী ওয়ার্ক আউটও করতে পারছেন না। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, এই স্যুপ শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে। এদিন নায়িকা ছিলেন একেবারে নো-মেকআপ লুকে। বাড়ির কো অর্ড ড্রেসেই দেখা গেল তাঁকে। মিমির ফ্যানেরা প্রায় সকলেই জানেন, তিনি খেতে খুবই ভালোবাসেন। তাঁর প্রিয় ডিশ হল পিৎজ্জা। বিভিন্ন সাক্ষাৎকার বা অনুষ্ঠানে নায়িকা বলেছেন, তিনি রান্না করতেও খুব ভালোবাসেন। 

Advertisement

প্রসঙ্গত, পুজোয় মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর ছবি 'রক্তবীজ'। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে। উইন্ডোজের প্রযোজনায়, নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালনায় মুক্তি পায় ছবিটি। পুজোর পর ছুটি কাটাতে দুবাই গিয়েছিলেন নায়িকা। আর সেখানে ঘুরতে গিয়ে দীর্ঘদিনের শখ পূরণ করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় আগুনের গতিতে ভাইরাল হয় মিমির স্কাইডাইভিংয়ের ছবি।


 

Advertisement