scorecardresearch
 

Devlina Kumar: লাল শাড়িতে দেখে মুগ্ধ, ১০০টি উটের পণ দিয়ে বিয়ের প্রস্তাব দেবলীনাকে

Devlina Kumar: কিছুদিন আগেই রচনা বন্দ্যোপাধ্যায়ের রিয়্যালিটি শো দিদি নম্বর ১-এ এসেছিলেন দেবলীনা। সেখানে এসে দিদিকে শোনালেন তাঁর বিয়ের প্রস্তাব আসার কথা। দেবলীনা বেশ কিছুদিন আগেই মিশর থেকে ঘুরে এসেছেন। সেই ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে শেয়ারও করেন। তাঁর ইজিপ্ট সফরের ছবি ইনস্টাগ্রামে এখনও জ্বলজ্বল করছে।

Advertisement
দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলি পাড়ার অন্যতম জুটি হলেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়।
  • কিছুদিন আগেই রচনা বন্দ্যোপাধ্যায়ের রিয়্যালিটি শো দিদি নম্বর ১-এ এসেছিলেন দেবলীনা।
  • দেবলীনা বেশ কিছুদিন আগেই মিশর থেকে ঘুরে এসেছেন।

টলি পাড়ার অন্যতম জুটি হলেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। দেবলীনা ও গৌরব দুজনেই ইতিমধ্যে বেশ কিছু সিনেমা-সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন। অভিনয়ের পাশাপাশি চুটিয়ে সংসারও করছেন এই জুটি। উত্তম কুমারের নাতি গৌরবের সঙ্গে দেবলীনার প্রেম বহুদিনের। সেই প্রেম পরিণতি পায় ২০২০ সালে। তবে গৌরবের আগে নাকি দেবলীনাকে বিয়ে করতে চেয়েছিলেন একজন। তিনি অদ্ভুত বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন অভিনেত্রীকে। 

অদ্ভুত বিয়ের প্রস্তাব পান
কিছুদিন আগেই রচনা বন্দ্যোপাধ্যায়ের রিয়্যালিটি শো দিদি নম্বর ১-এ এসেছিলেন দেবলীনা। সেখানে এসে দিদিকে শোনালেন তাঁর বিয়ের প্রস্তাব আসার কথা। দেবলীনা বেশ কিছুদিন আগেই মিশর থেকে ঘুরে এসেছেন। সেই ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে শেয়ারও করেন। তাঁর ইজিপ্ট সফরের ছবি ইনস্টাগ্রামে এখনও জ্বলজ্বল করছে। মিশরের সামনে লাল শাড়ি পরে দেবলীনার ওই ছবি-ভিডিও সেই সময় দারুণভাবে ভাইরাল হয়েছিল। সেখানে ঘুরতে গিয়েই দেবলীনাকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়।

আরও পড়ুন: Gourab-Devlina: দেবলীনার জন্য স্পেশাল ডিশ, রবিবারের দুপুরে চিংড়ি রান্না করলেন গৌরব

 

১০০টি উটের পণে বিয়ের প্রস্তাব
রচনা বন্দ্যোপাধ্যায়কে দেবলীনা সেই গল্প বলতে গিয়ে বলেন, 'ওখানে গিয়ে বিয়ের প্রস্তাব আসবে, এটা তো আমি ভাবতেই পারিনি। ১০০টি উট তারা পণ হিসাবে দেবে বলেছিল। এতগুলো উটের বিনিময়ে আমায় ওদের বাড়ির বৌ করে নিয়ে যেতে চেয়েছিল।' এই ঘটনা বলতে গিয়ে হেসে ফেলেন তিনি। তবে এটা স্পষ্ট শুধু গৌরবই নন, দেবলীনাকে পছন্দ করেছিলেন মিশরের মানুষেরাও। কিন্তু ততদিনে দেবলীনার বিয়ে হয়ে গিয়েছে গৌরবের সঙ্গে।  

Advertisement

আরও পড়ুন: Devlina Kumar: বনেদি বাড়ির বধূ বেশে দেবলীনা, খোলা পিঠে উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়

দেবলীনা-গৌরবের প্রেমের সূত্রপাত
প্রসঙ্গত, দেবলীনা-গৌরবের প্রেমের গল্প টলিউডের প্রায় সকলেই জানেন। ২০১৭ সালে প্রথম চট্টোপাধ্যায় বাড়ির লক্ষ্মীপুজোয় গিয়েছিলেন দেবলীনা। আসলে গৌরবের দুই বোনের বন্ধু হন বিধায়ক কন্যা। সেই সুবাদেই বাড়িতে অবাধ যাতায়াত ছিল তাঁর। তাই কখন গৌরব ও দেবলীনা একে-অপরকে পছন্দ করে বসেন তা নিজেরাই বুঝতে পারেন না। প্রেম করার বেশ কয়েক বছর পর দেবলীনা ও গৌরব বিয়ে করেন ২০২০ সালে। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Devlina Kumar: খোলামেলা পোশাকে ইন্টারনেটে ঝড় রাজ্যের বিধায়ক কন্যার

দুজনেই এখন ব্যস্ত কাজ নিয়ে
দুজনেই গুছিয়ে সংসার করছেন। মাঝে মাঝেই তার ছোটখাটো ঝলক সোশ্যাল মিডিয়ায় নজরে আসে। এই মুহূর্তে গৌরব ব্যস্ত রয়েছেন 'গাঁটছড়া' সিরিয়াল নিয়ে। মাঝে মুক্তি পেয়েছিল গৌরবের ঘরে ফেরার গান। এই সিনেমায় অভিনেতা ইশা সাহা ও পরমব্রতর সঙ্গে কাজ করেছিলেন। অন্য দিকে দেবলীনা শেষ করলেন দুটি ছবির শুটিং। একটি নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'রক্তবীজ' আর অন্যটি রাজর্ষি দে পরিচালিত 'সাদা রঙের পৃথিবী'। 

Advertisement