scorecardresearch
 

Mimi Chakraborty: জঙ্গলে বিপদে মিমি, নায়িকার রক্ত চুষছে জোঁক, VIDEO VIRAL

Mimi Chakraborty: মিমির পায়ের তলায় যেন সর্ষে। কখনই এক জায়গায় মন টেকে না নায়িকার। আজ এখানে তো কাল সেখানে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ও আবিরের আলাপ। মুক্তির অপেক্ষায় তাঁর প্রথম বাংলাদেশের ছবিও। আর তারই মাঝে সময় পেয়েই মিমি জঙ্গলে ঘুরতে চলে গেলেন। আর সেখানে গিয়ে মহা বিপদে পড়তে হল মিমিকে।

Advertisement
মিমি চক্রবর্তী মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • মিমির পায়ের তলায় যেন সর্ষে। কখনই এক জায়গায় মন টেকে না নায়িকার

মিমির পায়ের তলায় যেন সর্ষে। কখনই এক জায়গায় মন টেকে না নায়িকার। আজ এখানে তো কাল সেখানে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ও আবিরের আলাপ। মুক্তির অপেক্ষায় তাঁর প্রথম বাংলাদেশের ছবিও। আর তারই মাঝে সময় পেয়েই মিমি জঙ্গলে ঘুরতে চলে গেলেন। আর সেখানে গিয়ে মহা বিপদে পড়তে হল মিমিকে। যার ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী।

মিমির বাড়ি উত্তরবঙ্গে। সেখানেই গিয়েছেন অভিনেত্রী। বাড়ি থেকে ডুয়ার্সের জঙ্গল খুবই কাছে। সেখানে গিয়েই ভয়ঙ্কর বিপদের মুখে পড়লেন অভিনেত্রী। বর্ষায় পাহাড়ি এলাকায় জোঁকের উপদ্রব বাড়ে। আর এক বার জোঁক আঁকড়ে ধরলে তাকে ছাড়ানো কতখানি মুশকিল, তা প্রায় সকলেরই জানা। সেই জোঁকের কবলে পড়তে হল মিমিকে। গোলাপি রঙের চপ্পল থেকে জোঁক উঠে এল একেবারে মিমির হাতে। 

ভয়-ডরহীন মিমি ভিডিওর প্রথমেই বলছেন, জঙ্গলে স্বাগত। তারপর জোঁকটাকে নিয়ে নিজের আঙুলেই খেলতে দেখা গেল মিমিকে। কালো রঙের ছোট্ট জোঁক যে কতটা ভয়ানক তা সকলেরই জানা। মিমির এই ভিডিও দেখে অনেকেই চমকে উঠেছেন। নেটিজেনদের  মধ্যে অনেকে নুন ছিটিয়ে দ্রুত জোঁকটিকে সরানোর পরামর্শ দিয়েছেন। কেউ কেউ আবার মিমির এই সাহসের প্রশংসা করেছেন। দোলের সময় বৃন্দাবন গিয়ে বাঁদরের পাল্লায় পরেছিলেন মিমি। সেই সময় বাঁদর তাঁর সানগ্লাস নিয়ে পালিয়ে যায়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অভিনেত্রী। 

Advertisement

এই বছর লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে টিকিট পাননি মিমি। তার বদলে সায়নীকে প্রার্থী করা হয়েছে। তবে এইসব নিয়ে খুব একটা চিন্তিত নন অভিনেত্রী। বরং মিমি নিজের কেরিয়ারে মনোযোগ দিয়েছেন। উল্লেখ্য, কিছু দিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মিমির ‘আলাপ’। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়। খুব শীঘ্রই শাকিব খানের সঙ্গে তুফান ছবিতে দেখা যাবে মিমিকে। আর এটাই তাঁর প্রথম বাংলাদেশের ডেবিউ ছবি।   

আরও পড়ুন

Advertisement