scorecardresearch
 

Mimi Chakraborty: হঠাৎই রেলিং থেকে লাফ দিলেন মিমি, কেন জানেন? VIDEO

Mimi Chakraborty: আর রাজনীতি নয়, এবার ফিল্মি কেরিয়ারেই মনোযোগ দিতে চান অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই বছর লোকসভা নির্বাচন ২০২৪-এ যাদবপুর থেকে প্রার্থী হচ্ছেন না মিমি। তাঁকে দেখা যায়নি তৃণমূলের ব্রিগেড সভাতেও। এই কেন্দ্র থেকে মিমির জায়গায় প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। না, সেই নিয়ে মনে কোনও ক্ষোভ রাখেননি অভিনেত্রী।

Advertisement
মিমি চক্রবর্তী মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • আর রাজনীতি নয়, এবার ফিল্মি কেরিয়ারেই মনোযোগ দিতে চান অভিনেত্রী মিমি চক্রবর্তী।

আর রাজনীতি নয়, এবার ফিল্মি কেরিয়ারেই মনোযোগ দিতে চান অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই বছর লোকসভা নির্বাচন ২০২৪-এ যাদবপুর থেকে প্রার্থী হচ্ছেন না মিমি। তাঁকে দেখা যায়নি তৃণমূলের ব্রিগেড সভাতেও। এই কেন্দ্র থেকে মিমির জায়গায় প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। না, সেই নিয়ে মনে কোনও ক্ষোভ রাখেননি অভিনেত্রী। বরং এবার আরও ভালভাবে অভিনয়ে মন দেবেন তিনি। আর তারই ফাঁকে একটু বিশ্রাম নিতে মিমি চলে গিয়েছেন তাঁর বাড়ি শিলিগুড়িতে। আর সেখানেই মিমি খুব কষ্ট করে করলেন এই কাজটি। 

মিমি তাঁর পেশাগত জীবনের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও ছবি-ভিডিও পোস্ট করে থাকেন। সেরকমই একটি ভিডিও মিমি পোস্ট করলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। ছোট্ট এই ভিডিওতে দেখা গিয়েছে মিমি কোনও একটা রেলিং টপকে পুকুরের ধারে লাগানো কমলা লেবুর গাছের কাছে গিয়ে টপাটপ লেবু তুলছেন। ভিডিওতেই মিমিকে বলতে দেখা গিয়েছে, কষ্টটা করার কারণ হল, এটা বলেই মিমি কমলা লেবুর গাছ থেকে ফল পাড়তে শুরু করে দেন। কমলা লেবুগুলো খুবই ছোট ছোট তবে মিষ্টি দেখতে। মিমি ভিডিওতেই জানিয়েছেন যে এই গাছগুলি তাঁর বাবার লাগানো। আর সেই গাছ থেকেই ফল পাড়ছেন তিনি। ফল পাড়তে পাড়তে মিমি এও জানান যে কেউ যেন এটা দেখে হিংসা না করে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

Advertisement

এর আগেও মিমিকে গাছে উঠে জামরুল পাড়তে দেখা গিয়েছিল। সেই সময় মিমি জানিয়েছিলেন যে এই গাছগুলি অভিনেত্রীর বাবা লকডাউনের সময় লাগান। তখন মিমিকে অনেকেই বলেছিলেন যে অভিনেত্রী যেন গাছ থেকে পড়ে না যান। তবে সেই সবের তোয়াক্কা না করেই মিমি গাছে উঠে জামরুল পাড়তে শুরু করেন। আর এবারও তার ব্যতিক্রম হল না। কমলা লেবু পাড়তে গিয়েও মিমি রেলিং পেরিয়ে লাফিয়ে গাছের কাছে চলে যান। 

সাংসদ পদের জন্য দলের হয়ে প্রার্থী না হলেও মিমি কিন্তু সুন্দরভাবেই তাঁর সময় অতিবাহিত করছেন। শ্যুটিং চলছে তাঁর আলাপ সিনেমার। যেখানে মিমিকে আবারও দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে। গত পুজোতেই তাঁর ও আবীরের রক্তবীজ দারুণভাবে হিট হয়েছে বক্সঅফিসে। এরই মাঝে এবার শাকিব খানের নায়িকা হয়ে বাংলাদেশের পর্দায় ডেবিউ করবেন মিমি চক্রবর্তী। মিমির পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন ‘আয়নাবাজি’খ্যাত নাবিলা। খুব শীঘ্রই নায়িকা যাবেন বাংলাদেশে শ্য়ুটিং করতে।    
       

আরও পড়ুন

  

Advertisement