scorecardresearch
 

Mimi Chakraborty: কপালে-গায়ে হলুদ আবির, দোলের আগেই 'রঙিন' মিমি, কোথায়?

Mimi Chakraborty: আর মাত্র ২ দিনের অপেক্ষা তারপরই দেশজুড়ে পালন করা হবে বসন্ত উৎসব। এই উৎসবে শিশু থেকে বুড়ো সকলেই মেতে থাকেন। দোলের রঙে নিজেদের রাঙাতে পিছু পা হন না টলি সেলেবরাও। প্রতি বছরই তাঁদের দোল খেলার ছবি ও ভিডিওতে ভরে থাকে সোশ্যাল মিডিয়ার পেজ।

Advertisement
মিমি চক্রবর্তী মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • আর মাত্র ২ দিনের অপেক্ষা তারপরই দেশজুড়ে পালন করা হবে বসন্ত উৎসব।

আর মাত্র ২ দিনের অপেক্ষা তারপরই দেশজুড়ে পালন করা হবে বসন্ত উৎসব। এই উৎসবে শিশু থেকে বুড়ো সকলেই মেতে থাকেন। দোলের রঙে নিজেদের রাঙাতে পিছু পা হন না টলি সেলেবরাও। প্রতি বছরই তাঁদের দোল খেলার ছবি ও ভিডিওতে ভরে থাকে সোশ্যাল মিডিয়ার পেজ। তবে দোলের আগে একটু অন্যরকমভাবে দোল পালন করলেন মিমি। না, তিনি শহরে নেই। শহর থেকে দূরে গিয়েই দোল সেলিব্রেট করবেন প্রাক্তন সাংসদ। তারই টুকরো ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। 

শহর থেকে দূরে গিয়ে দোলের আগেই রং খেলে ফেলেছেন মিমি। কপালে, মুখে আবির মেখে রঙিন হয়ে ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর মাথায় সাদা ওড়না ঢাকা। আর পরনে উজ্জ্বল সবুজ রঙের সালোয়ার কামিজ। এই ছবি সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করে মিমি ক্যাপশনে লেখেন, রাধে রাধে। তারপরই লিখেছেন, ‘ভালোবাসা আর এই ভয়ের দেশে আমার জন্য হোলি একটু তাড়াতাড়ি শুরু হয়েছিল।’ এই ক্যাপশানের সঙ্গে লাভ ইমোজি দিয়েছেন মিমি। কিন্তু কোথায় গিয়েছেন মিমি?

জানা গিয়েছে, মিমি বৃন্দাবন গিয়েছেন। তবে সেখানে দোলে থাকছেন না। তার আগেই কলকাতায় ফিরে আসবেন মিমি চক্রবর্তী। সেখান থেকে এক মজার ভিডিও শেয়ার করেন প্রাক্তন সাংসদ-অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা গিয়েছে মিমির সানগ্লাস নিয়ে পালিয়েছে এক বাঁদর। আর তার থেকে সানগ্লাস নিতে মিমিও পিছন পিছন ছুটতে শুরু করেন। এই ভিডিও পোস্ট হতেই টলিউডের বেশ কিছু তারকা সেখানে কমেন্ট করে প্রতিক্রিয়া জানিয়েছেন। মাকে নিয়ে বৃন্দাবন ঘুরতে গিয়েছেন মিমি। 

আরও পড়ুন

এদিকে কাজের ক্ষেত্রে এই মুহূর্তে মিমি চক্রবর্তী এখন শুধুই অভিনেত্রী। কিছুদিন আগে সাংসদ পদ থেকে পদত্যাগ করার পর, নিজেকে সরিয়ে নিয়েছেন রাজনীতির ময়দান থেকে। মিমির পুরনো সংসদীয় এলাকায় এবার লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। রক্তবীজের পর মিমি ফের জুটি বাঁধতে চলেছেন আবির চক্রবর্তীর সঙ্গে। আলাপ ছবির শ্যুটিং শেষ হয়েছে কিছুদিন হল। অপরদিকে বাংলাদেশের সিনেমাতেও ডেবিউ করতে চলেছেন মিমি। শাকিব খানের সঙ্গে তুফান ছবিতে দেখা যাবে নায়িকাকে।  

Advertisement

Advertisement