scorecardresearch
 

Nusrat Jahan: 'প্রথম কামড়েই ভালোবাসা', রবিবার দুপুরে কার প্রেমে ডুবলেন নুসরত?

Nusrat Jahan: নুসরত জাহান মানেই বিতর্ক। নুসরত জাহান মানেই ট্রোল। তবে এইসব কিছুকে ছাপিয়ে অভিনেত্রী একেবারে নিজের মতো করেই জীবন যাপন করছেন। কিছুদিন আগেই জাপানি রেস্তোরাঁতে গিয়ে চপস্টিক দিয়ে খেতে গিয়ে বিপত্তি। আর এখন তীব্র গরমে আমের মরশুমে নুসরত এখন ব্যস্ত আম খেতে। ডায়েট ভুলে আমে মজলেন অভিনেত্রী।

Advertisement
নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • নুসরত জাহান মানেই বিতর্ক। নুসরত জাহান মানেই ট্রোল।

নুসরত জাহান মানেই বিতর্ক। নুসরত জাহান মানেই ট্রোল। তবে এইসব কিছুকে ছাপিয়ে অভিনেত্রী একেবারে নিজের মতো করেই জীবন যাপন করছেন। কিছুদিন আগেই জাপানি রেস্তোরাঁতে গিয়ে চপস্টিক দিয়ে খেতে গিয়ে বিপত্তি। আর এখন তীব্র গরমে আমের মরশুমে নুসরত এখন ব্যস্ত আম খেতে। ডায়েট ভুলে আমে মজলেন অভিনেত্রী। আর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করবেন না তিনি তা তো হতেই পারে না। 

রবিবার একেবারে ছুটির মেজাজে নুসরত। হালকা নীল রঙের শার্ট, চুল উঁচু করে বান করা, হাতে আমের প্লেট। কখনও আম হাতে নিয়ে দেখছেন, আবার কখনও আম খাচ্ছেন। এভাবেই বাড়িতে ছুটির দিনে আম খাওয়া উপভোগ করছেন নুসরত। এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, প্রথম কামড়েই ভালোবাসা। আপনারা কীভাবে আম খেতে ভালোবাসেন? এই ছবি পোস্ট হতেই আবারও কটাক্ষের মুখে পড়তে হয় নুসরতকে। তবে এইসব নিয়ে খুব একটা পাত্তা দিতে চান না অভিনেত্রী। তিনি ছুটির আমেজে আম খেতে ব্যস্ত।

 

নুসরত যখন আমে মজেছেন, তখন কী করছেন যশ? না, তিনিও রবিবারের ছুটিতে জমিয়ে খাওয়া-দাওয়া করছেন। যশকে দেখেই বোঝা যাচ্ছে যে অভিনেতা বাড়িতে ছুটি উপভোগ করছেন। কালো টি-শার্ট ও প্যান্ট পরে আছেন, চুল আটকানো ব্যান্ড দিয়ে। আর যশের হাতে যেটা রয়েছে, তা দেখলে অনেকেই অবাক হবেন। নুসরতের মতো আম তিনি খাচ্ছেন না, প্লেটে রয়েছে চকোলেট পেস্ট্রি, তাও দু-দুটো। চামচে নিয়ে খাচ্ছেন যশ। এই ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, চুপ করুন! এটা আমার চিট ডে। প্রসঙ্গত, ফিটনেস ফ্রিক যশ কোনওদিনই জিম মিস করেন না। নিজেকে ফিট রাখতে যশ সবসময়ই কঠোর পরিশ্রম করেন। তবে মাঝে মাঝে এভাবে চিট ডে করাই যায়। 

আরও পড়ুন

Advertisement

কিছুদিন আগেই যশ ও নুসরত ঘুরে এলেন থাইল্যান্ড থেকে। সঙ্গে ছিল তাঁদের ছেলে ঈশান। ছেলেকে নিয়েই ভ্যাকেশনে গিয়েছিলেন যশ-নুসরত। সেখানে নীল বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন অভিনেত্রী। এই মুহূর্তে যশ ও নুসরত নিজেদের প্রযোজনা সংস্থা নিয়ে ব্যস্ত। এই প্রযোজনা সংস্থার প্রথম ছবি সেন্টিমেন্টাল বক্সঅফিসে সেভাবে হিট করেনি। এখন যশ বা নুসরত দুজনেই সেভাবে ছবির কাজে ব্যস্ত নন। একে-অপরকে তাই সময় দিচ্ছেন তাঁরা।   

Advertisement