scorecardresearch
 

Solanki Roy: 'পুরনোকে বিদায় জানাচ্ছি', সোশ্যাল মিডিয়ায় কীসের ইঙ্গিত দিলেন শোলাঙ্কি

Solanki Roy: ছোটপর্দার খুবই পরিচিত মুখ শোলাঙ্কি রায়। তাঁর অভিনয় থেকে মিষ্টি হাসি সবকিছুই দর্শকদের ভারী পছন্দের। নিজের ব্যক্তিত জীবন নিয়ে বেশ কিছুদিন ধরেই তিনি চর্চায় রয়েছেন। যদিও তিনি এইসব কিছুকে পাত্তা দিতে একেবারে নারাজ। তবে সম্প্রতি অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়ে দিলেন যে তিনি পুরনো সম্পর্কের অবসান ঘটিয়ে নতুন কিছু শীঘ্রই শুরু করতে চলেছেন

Advertisement
শোলাঙ্কিকে আর দেখা যাবে না খড়ি চরিত্রে শোলাঙ্কিকে আর দেখা যাবে না খড়ি চরিত্রে
হাইলাইটস
  • ছোটপর্দার খুবই পরিচিত মুখ শোলাঙ্কি রায়। তাঁর অভিনয় থেকে মিষ্টি হাসি সবকিছুই দর্শকদের ভারী পছন্দের।
  • নিজের ব্যক্তিত জীবন নিয়ে বেশ কিছুদিন ধরেই তিনি চর্চায় রয়েছেন।
  • তবে সম্প্রতি অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়ে দিলেন যে তিনি পুরনো সম্পর্কের অবসান ঘটিয়ে নতুন কিছু শীঘ্রই শুরু করতে চলেছেন।

ছোটপর্দার খুবই পরিচিত মুখ শোলাঙ্কি রায়। তাঁর অভিনয় থেকে মিষ্টি হাসি সবকিছুই দর্শকদের ভারী পছন্দের। নিজের ব্যক্তিত জীবন নিয়ে বেশ কিছুদিন ধরেই তিনি চর্চায় রয়েছেন। যদিও তিনি এইসব কিছুকে পাত্তা দিতে একেবারে নারাজ। তবে সম্প্রতি অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়ে দিলেন যে তিনি পুরনো সম্পর্কের অবসান ঘটিয়ে নতুন কিছু শীঘ্রই শুরু করতে চলেছেন। 

অনেকেই এই পোস্ট দেখে ভাবতেই পারেন হয়ত শোলাঙ্কি তাঁর সম্পর্ক নিয়ে কোনও আপডেট দিচ্ছেন। আসলে তা নয়। তিনি সম্পর্ক শেষ করলেন খড়ির সঙ্গে। প্রায় এক বছর ধরে শোলাঙ্কি খড়ি চরিত্রে অভিনয় করে এসেছেন। দিনে প্রায় ১৩-১৪ ঘণ্টা শ্যুটিংয়ের চাপ। এবার সেই সিরিয়ালের সঙ্গে সব সম্পর্ক শেষ করলেন পর্দার খড়ি। এই নিয়ে বেশ অনেকদিন ধরেই জল্পনা চলছিল যে গাঁটছড়া সিরিয়ালে হয়ত আর দেখা যাবে না শোলাঙ্কিকে। যদিও এই নিয়ে নিজে কখনও মুখ খোলেননি অভিনেত্রী। কিন্তু এবার তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানালেন সবটা।

আরও পড়ুন: TRP List: শীর্ষ স্থান খোয়াল 'অনুরাগের ছোঁয়া'! টপার কে, জগদ্ধাত্রী না পর্ণা?

শোলাঙ্কি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘কোনও কিছু চিরন্তন নয়, পরিবর্তন জীবন নয়। এক বছরের আমার এই পথ চলা শেষ হল। স্বপ্নের মতো লাগছে, একইসঙ্গে দুঃখিত আর আনন্দিত। এই পথে কিছু অসাধারণ মানুষের সঙ্গে দেখা হয়েছে— কেউ পরিবার হয়ে ওঠেছে, কেউ বন্ধু। কেউ ছেড়ে গিয়েছে আবার কেউ রয়ে গেছে। এ বার মুভ অন করার সময় এসেছে। পুরনোকে বিদায় জানিয়ে, নতুনকে আলিঙ্গন করার সময় এসে গিয়েছে।’ তবে এই পোস্টে কোথাও অভিনেত্রী গাঁটছড়া সিরিয়ালের নাম নেননি। যদিও তাঁর ভক্ত ও অনুরাগীদের এটা বুঝতে অসুবিধা হয়নি যে খড়ি ওরফে শোলাঙ্কি কোন সম্পর্কের দিকে ইঙ্গিত করছেন।

Advertisement

 

আরও পড়ুন: Solanki- Soham: 'চর্চিত প্রেমিক' সোহমের সঙ্গে আদুরে পোস্ট শোলাঙ্কির! গোপনীয়তা আলগা করছেন?

প্রায় এক বছর ধরে খড়ি চরিত্রে অভিনয় করে এসেছেন শোলাঙ্কি। তাঁর বিপরীতে ছিলেন গৌরব চট্টোপাধ্যায়, ঋদ্ধির চরিত্রে। প্রথমদিকে এই সিরিয়াল টিআরপি তালিকায় দারুণ ফলাফল করলে পরের দিকে আস্তে আস্তে টিআরপি কমতে দেখা যায়। তবে ঋদ্ধি-খড়ির জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি। শোলাঙ্কিকে এরপর আর কোনও নতুন সিরিয়ালে দেখা যাবে কিনা সেইদিকে তাকিয়ে দর্শকেরা। 

Advertisement