scorecardresearch
 

Srabanti Chatterjee: গোলাপি বিকিনিতে পুলের জলে শ্রাবন্তী, ভাইরাল ছবিতে তোলপাড়

Srabanti Chatterjee: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যিনি সর্বদাই চর্চার কেন্দ্রে থাকেন। পেশাগত জীবন থেকে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বিতর্কে ভরপুর। তবে এইসব বিষয়কে কোনওদিনই খুব একটা মাথায় চড়তে দেননি তিনি। বরং নিজের শর্তে বাঁচেন শ্রাবন্তী।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যিনি সর্বদাই চর্চার কেন্দ্রে থাকেন। পেশাগত জীবন থেকে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বিতর্কে ভরপুর। তবে এইসব বিষয়কে কোনওদিনই খুব একটা মাথায় চড়তে দেননি তিনি। বরং নিজের শর্তে বাঁচেন শ্রাবন্তী। তবে রবিবারের সন্ধ্যার শিরোনাম শ্রাবন্তী নিজেই কেড়ে নিলেন। সোশ্যাল মিডিয়ায় নায়িকার সিজলিং ছবি দেখে পারদ চড়ছে নেট পাড়ার। 

শ্রাবন্তী যে তিনটে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেখানে তাঁকে পুলে জলকেলি করতে দেখা গিয়েছে। গোলাপি বিকিনি আর চোখে রোদচশমায় হটনেস ওভারলোডেড। ইনস্টা পোস্টের একটি ছবিতে পড়ন্ত বিকেলে জলের মাঝে চোখ বুঝে রয়েছেন শ্রাবন্তী। এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছে চড়চড় করে। শ্রাবন্তীর এই পোস্ট নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। যদিও শ্রাবন্তী কোথাও লেখেননি যে তিনি এখন কোথায় রয়েছেন। তবে শোনা গিয়েছে, শ্রাবন্তী এখন ছেলে ঝিনুকের সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। 

ঝিনুকের প্রেমিকা দামিনীও নাকি এই ট্রিপে সঙ্গী হয়েছেন। যদিও এই নিয়ে পাকাপাকি কোনও খবর পাওয়া যায়নি। তবে পুজোর মধ্যে ঝিনুক ও দামিনীকে নিয়ে ডিনারেও গিয়েছিলেন শ্রাবন্তী। এমনকী দামিনীকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। শেষবারের মতো শ্রাবন্তীকে কাবেরী অন্তর্ধান ছবিতে দেখা গিয়েছিল। এই মুহূর্তে পরপর অনেক কটা ছবি হাতে রয়েছে অভিনেত্রীর। তবে শ্রাবন্তীর কেরিয়ারের মোড় ঘোরানো ছবি হতে চলেছে দেবী চৌধুরাণী। 

Advertisement

শুভ্রজিৎ মিত্রের এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। কাকভোরে ময়দানে ঘোড়সওয়ার থেকে দেবী চৌধুরানীর মতো তলোয়ার চালানো সবটাই রপ্ত করছেন অভিনেত্রী। সিনেমার পর্দায় দেবী চৌধুরানীর চরিত্রটিকে নিখুঁতভাবে পরিবেশন করতে কোনও ত্রুটি ছাড়ছেন না শ্রাবন্তী। সোহাগ সেনের কাছে ওয়ার্কশপও করছেন। 

আরও পড়ুন

  

Advertisement