scorecardresearch
 

Subhashree Ganguly: প্রেগন্যান্ট তাতে কী? অষ্টমীতে জমিয়ে ঢাক বাজালেন শুভশ্রী

Subhashree Ganguly: এ বছর দুর্গাপুজো রাজ-শুভশ্রীর কাছে খুবই স্পেশাল। কারণ আর কিছুদিন পরই শুভশ্রীর কোল আলো করে আসতে চলেছে তাঁর দ্বিতীয় সন্তান। প্রতি বছরই দুর্গাপুজোর চারদিন শ্বশুরবাড়ির সকলের সঙ্গে সময় কাটান অভিনেত্রী। সঙ্গে থাকেন রাজ। গত বছর তো দশমীতে মাকে বরণ করতে গিয়েছিলেন বর্ধমানে নায়িকার পুরনো পাড়াতে।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এ বছর দুর্গাপুজো রাজ-শুভশ্রীর কাছে খুবই স্পেশাল। কারণ আর কিছুদিন পরই শুভশ্রীর কোল আলো করে আসতে চলেছে তাঁর দ্বিতীয় সন্তান।

এ বছর দুর্গাপুজো রাজ-শুভশ্রীর কাছে খুবই স্পেশাল। কারণ আর কিছুদিন পরই শুভশ্রীর কোল আলো করে আসতে চলেছে তাঁর দ্বিতীয় সন্তান। প্রতি বছরই দুর্গাপুজোর চারদিন শ্বশুরবাড়ির সকলের সঙ্গে সময় কাটান অভিনেত্রী। সঙ্গে থাকেন রাজ। গত বছর তো দশমীতে মাকে বরণ করতে গিয়েছিলেন বর্ধমানে নায়িকার পুরনো পাড়াতে। তবে এই বছর খুবই সাবধানে থাকতে হচ্ছে নায়িকাকে। কারণ রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান আসতে চলেছে। কিন্তু এরই মাঝে পুজোর আনন্দ ভরপুর নিলেন অভিনেত্রী। 

আরবানাতেই পুজোর কদিন কাটাতে দেখা যাচ্ছে রাজ-শুভশ্রীকে। সঙ্গে অবশ্যই রয়েছে তাঁদের তিন বছরের ছেলে ইউভানও। এ বছর আর অন্য পুজো ঘোরা হবে না। আবাসনের পুজোতেই তাই সময় কাটাচ্ছেন হবু মা শুভশ্রী। সপ্তমীতেই ছেলে ইউভান ও শুভশ্রী মিলে অরেঞ্জ আইসক্রিম খেয়েছেন মজা করে। সেই ছবিও পোস্ট করেছেন নায়িকা সোশ্যাল মিডিয়া পেজে। তবে অষ্টমীতে যে কাজটি করলেন, তা এই অবস্থায় করা বেশ ঝুঁকির তা মানতেই হবে। 

অষ্টমীর দিন শুভশ্রীকে দেখা গেল নিজের পাড়ার পুজোতে ঢাক বাজাতে। যদিও খুব সাবধানেই ঢাক বাজাচ্ছিলেন তিনি। তাঁর এই ঢাক বাজানো মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন পরিচালক-স্বামী রাজ চক্রবর্তী। যেটা তিনি ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছেন। মহাঅষ্টমীর দিন রাজ-শুভশ্রী সেজে উঠেছিলন দারুণভাবে। লাল রঙের সালোয়ারে সেজে উঠেছেন শুভশ্রী। রাজের পরনে লাল পাঞ্জাবি এবং সাদা ধুতি। বাদ ছিল না ইউভানও, লাল পাঞ্জাবি, নীল ধুতি পরে মণ্ডপময় ঘুরছিল সে।

মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মাতৃত্বকালে তাঁর দিক থেকে চোখ ফেরানো দায়। এই সময় হবু মায়ের মাতৃত্বের আভা সারা মুখে স্পষ্ট। ওজনও বেড়েছে, সেটা মুখ দেখেই বোঝা যাচ্ছে। অষ্টমীর দিনই দেখা গিয়েছিল মণ্ডপে ঢাক বাজাতে ব্যস্ত ইউভান আর তারপরই শুভশ্রীও ছেলের সঙ্গে পাল্লা দিতে গিয়ে বাজালেন ঢাক। 

এ বছর পুজো সেভাবে ভালোভাবে না কাটাতে পারলেও খারাপ কাটছে না শুভশ্রীর। সপ্তমীর সকালে ছেলে এবং স্বামীকে নিয়ে পুজোর মণ্ডপে ঘুরে এলেন। সেই ছবিই পোস্ট করেছেন শুভশ্রী। পুজো কাটলেই চলে আসবে ডেলিভারির সময়। আপতত নতুন অতিথিকে স্বাগত জানানোর প্রস্তুতিতে ব্যস্ত শুভশ্রী এবং রাজ।


 

Advertisement