scorecardresearch
 

Subhashree Ganguly: শুভশ্রীর ইনস্টা পোস্টে বেবি বাম্প, ডিসেম্বরে আসছে দ্বিতীয় সন্তান

Subhashree Ganguly: দ্বিতীয়বার মা হতে চলেছেন টলিউডের ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রীর প্রেগন্যান্সি খবর এখন টক অফ দ্য টাউন। এই মুহূর্তে পরিচালক স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে নিয়ে ইন্দোনেশিয়ার বালিতে বেবিমুন এনজয় করছেন অভিনেত্রী। সেখান থেকেই টুকরো টুকরো ছবি শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী।

Advertisement
বালিতে ছুটি কাটাচ্ছেন শুভশ্রী-রাজ বালিতে ছুটি কাটাচ্ছেন শুভশ্রী-রাজ
হাইলাইটস
  • দ্বিতীয়বার মা হতে চলেছেন টলিউডের ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রীর প্রেগন্যান্সি খবর এখন টক অফ দ্য টাউন।

দ্বিতীয়বার মা হতে চলেছেন টলিউডের ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রীর প্রেগন্যান্সি খবর এখন টক অফ দ্য টাউন। এই মুহূর্তে পরিচালক স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে নিয়ে ইন্দোনেশিয়ার বালিতে বেবিমুন এনজয় করছেন অভিনেত্রী। সেখান থেকেই টুকরো টুকরো ছবি শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী। যেখানে মাতত্বের আভা স্পষ্ট শুভশ্রীর চোখে-মুখে। শুধু তাই নয় দেখা গেল শুভশ্রীর বেবি বাম্পও। 

রবিবার সন্ধ্যাতেই দমদম বিমানবন্দরে রাজ ও শুভশ্রীকে দেখা যায়। রাজের কোলে ছিলেন ইউভান। বালি পৌঁছতে না পৌঁছতেই তিনজনের ছুটি উপভোগ করার দৃশ্য উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। রাজই কিন্তু এক বেশিরভাগটা সময় আগলে রাখছেন ইউভানকেয। দেখা গেল দুজনেই ব্যস্ত সমুদ্রমুখী রেস্তোরাঁয় বেজে চলা সংগীতের সুরে পা আর কোমর দোলাতে। শুভশ্রীকে দেখা গিয়েছে লাল ও সাদা প্রিন্টেড ওয়ান পিসে। চোখে সানগ্লাস, চুল বাঁধা, ঠোঁটে লাল লিপস্টিক। নিজের সেলফি তোলার পাশাপাশি স্বামী ও পুত্রকে নিয়েও ছবি তুলেছেন অভিনেত্রী। 

লাল ওয়ানপিসে স্পষ্টভাবে ফুটে উঠেছে বেবি বাম্প। গর্ভাবস্থার চার মাসে রয়েছেন শুভশ্রী বর্তমানে। রকস্টার লুকে মাম্মাকে সঙ্গ দিল ইউভানও। অভিনেত্রীর চোখে-মুখে প্রেগন্যান্সি গ্লো কিন্তু স্পষ্ট। তবে ঘোরাঘুরির মাঝেও রাজ-শুভশ্রী কিন্তু কাজের কথা ভোলেননি। যতই ঘোরায় ব্যস্ত থাকুন না কেন, সিনেমার প্রচারে কিন্তু মন দুজনেরই। এমন না এই প্রথম একসঙ্গে কাজ করলেন। তবে এবারে দায়িত্ব বদলেছে। রাজ বসেছেন পরিচালকের আসনে। আর শুভশ্রী এই সিনেমা দিয়ে হাতেখড়ি করলেন প্রযোজনায়। জুনেই মুক্তি পেয়েছিল আবার প্রলয়ের টিজার। যা নিয়ে কম মাতামাতি হয়নি। ১৯ জুলাই আসছে ট্রেলার। 

আরও পড়ুন

প্রসঙ্গত, জুনের শেষের দিকে শুভশ্রী ঘোষণা করেছিলেন তিনি মা হতে চলেছেন। রাজ-শুভশ্রীর পরিবারে দ্বিতীয় অতিথি আসতে চলেছে। এক সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন যে দ্বিতীয় সন্তান আসলে তাঁদের পরিবার সম্পূর্ণ হবে। ডিসেম্বরেই অভিনেত্রীর ডেলিভারি ডেট রয়েছে বলে জানিয়েছেন তিনি। তাই সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। বালি ঘুরে আসার পর একেবারে বিশ্রাম নেবেন তিনি। শুধুমাত্র ডান্স বাংলা ডান্স-এর বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে শুভশ্রীকে।   

Advertisement

Advertisement