scorecardresearch
 

Sohini-Shovan: সোহিনীকে আগলে শোভন, জঙ্গলের মাঝে প্রেমে মশগুল, দেখুন

Sohini-Shovan: টলিপাড়ায় শোভন-সোহিনীর প্রেমচর্চা তুঙ্গে। আর এখন তো তাঁদের বিয়ে নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে টলিপাড়ায়। গত বছর থেকেই সোহিনী ও শোভনের প্রেমপর্ব শুরু হয়, যা শোনা যাচ্ছে এ বছরেই বিয়ে করবেন নাকি এই জুটি।

Advertisement
সোহিনী-শোভন সোহিনী-শোভন
হাইলাইটস
  • টলিপাড়ায় শোভন-সোহিনীর প্রেমচর্চা তুঙ্গে।

টলিপাড়ায় শোভন-সোহিনীর প্রেমচর্চা তুঙ্গে। আর এখন তো তাঁদের বিয়ে নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে টলিপাড়ায়। গত বছর থেকেই সোহিনী ও শোভনের প্রেমপর্ব শুরু হয়, যা শোনা যাচ্ছে এ বছরেই বিয়ে করবেন নাকি এই জুটি। যদিও বিয়ের বিষয়ে সোহিনী বা শোভন দুজনের কেউই কিছু বলেননি। টলিউডের অন্যতম আবেদনময়ী নায়িকা সোহিনী এখন চুটিয়ে প্রেম করছেন গায়ক শোভনের সঙ্গে। মাঝে নিজেদের ছবি দেওয়া নিয়ে দ্বিধাবোধ করলেও এখন আর কোনও রাখ রাখ ঢাক ঢাক নেই। তাঁদের নিয়ে চর্চার মাঝেই নিজেদের একান্ত যাপনের ছবি শেয়ার করলেন শোভন। 

শোভন এবং সোহিনী দুজনেই যে বোহো অর্থাৎ ভবঘুরে প্রকৃতির তা তাঁদের দেখলেই বোঝা যায়। কাজের থেকে একটি অবসর পেলেই সোহিনী ও শোভন শহর ছেড়ে দূরে কোথাও চলে যান। এবারেও শোভন যে ছবি শেয়ার করেছেন, তা দেখে বোঝা যাচ্ছে শহর থেকে দূরে কোথাও তোলা এই ছবি। জঙ্গলের মধ্যে রয়েছেন দুজনে। শোভন পরে রয়েছেন নীল রঙের সোয়েট টি-শার্ট, চোখে কালো ফ্রেমের চশমা, শোভনের সামনে বসে সোহিনী। হলুদ রঙের প্যান্ট ও গায়ে শাল জড়ানো, হাতে বেশ অনেক কটা বালা, কপালে ছোট টিপ ও নাকছাবি। সোহিনী একমনে কিছু ভেবে চলেছেন আর পিন থেকে প্রেমিকাকে ধরে শোভন। তাঁর হাতের পানীয় দেখে অবশ্য ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা। 

অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘকালের সম্পর্ক ছিল সোহিনীর। তাঁরা লিভ-ইনও করতেন। তবে সেই প্রেম টেকেনি। অপরদিকে শোভনও দুবার প্রেম করেও সেই সম্পর্ক ভেঙেছে। এখন অবশেষে সোহিনীতে এসে থেমেছেন শোভন। এ বছর ভ্যালেন্টাইন্স ডে-তে সাত সমুদ্র পারে কাটিয়েছেন দুজনে। সুইডেনে ঘুরতে গিয়েছিলেন। শোনা যায়, সেখানেই নাকি বাগদান পর্ব সারেন তাঁরা। তবে এখন শোনা যাচ্ছে তাঁদের বিয়ের খবর। 

আরও পড়ুন

Advertisement

গায়কের সঙ্গে সম্পর্ককে এখনও অফিসিয়াল করেননি সোহিনী। শোভন বারবার প্রেমে সিলমোহর দিয়েও তার চিহ্ন মুছে চলেছেন সোশ্যাল মিডিয়া থেকে। তবে এখন আর সেই আড়াল রাখতে চাইছেন না কেউই, কারণ তাঁদের প্রেমের চর্চা টলিউডে ওপেন সিক্রেট। তাই নিজেরাই ধীরে ধীরে জানান দিচ্ছেন, সোহিনী-শোভন একে-অপরের সঙ্গে রয়েছেন। জুলাই নাকি বছরের শেষে তাঁদের বিয়ে, তা এখনও কেউই জানেন না। তবে বিয়ের জন্য দামী সোনার নেকলেস গড়ছেন সোহিনী সেই খবর সকলেই জেনে গিয়েছেন।  

Advertisement