scorecardresearch
 

Tollywood Gossip: চশমা পরা এই কিশোরীর গান আজ সকলের মুখে, জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই গায়িকাকে চেনেন?

Tollywood Gossip: বিনোদন জগতের মানুষদের নিয়ে সাধারণ মানুষদের কৌতুহল কম নেই। তাঁদের ব্যক্তিগত জীবন কেমন, তাঁদের প্রিয় খাবার কী এইসব জানতে তাঁদের ভক্তদের আগ্রহ কম নয়। যার মধ্যে অন্যতম হল প্রিয় তারকারা ছোটবেলায় দেখতে ঠিক কেমন ছিলেন। ইতিমধ্যেই গায়ক অনুপম রায়ের ছোটবেলার ছি সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল।

Advertisement
চিনতে পারছেন এই গায়িকাকে? চিনতে পারছেন এই গায়িকাকে?
হাইলাইটস
  • বিনোদন জগতের মানুষদের নিয়ে সাধারণ মানুষদের কৌতুহল কম নেই। তাঁদের ব্যক্তিগত জীবন কেমন, তাঁদের প্রিয় খাবার কী এইসব জানতে তাঁদের ভক্তদের আগ্রহ কম নয়।

বিনোদন জগতের মানুষদের নিয়ে সাধারণ মানুষদের কৌতুহল কম নেই। তাঁদের ব্যক্তিগত জীবন কেমন, তাঁদের প্রিয় খাবার কী এইসব জানতে তাঁদের ভক্তদের আগ্রহ কম নয়। যার মধ্যে অন্যতম হল প্রিয় তারকারা ছোটবেলায় দেখতে ঠিক কেমন ছিলেন। ইতিমধ্যেই গায়ক অনুপম রায়ের ছোটবেলার ছি সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল। আর তার মাঝে আরও এক জনপ্রিয় গায়িকা শেয়ার করলেন তাঁর কিশোরী বয়সের ছবি। যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। 

টলিউডের এই জনপ্রিয় গায়িকাকে নিয়ে বিতর্ক কম নেই। তিনি একসময় তাঁর থেকে অনেক ছোট একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তাঁর গান সবসময়ই জনপ্রিয়তার শীর্ষে থাকে। সেই গায়িকা সম্প্রতি তাঁর কিশোরী বয়সের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। জাতীয় পুরস্কারপ্রাপ্ত সেই গায়িকাকে দেখা গিয়েছে সাদা রঙের চুড়িদার ও ওড়না পরে থাকতে। চোখে চশমা, চুল বাঁধা, একেবারে রোগা একট মেয়ে দাঁড়িয়ে রয়েছে তাকে হাত দিয়ে। এই তাকেই রাখা টিভি, আর তার পরের তাকগুলিতে রাখা জিনিসপত্র। এই ছবি দেখে কি চেনা চেনা লাগছে? 

এই ছবি দেখার পর অনেকেই চিনতে পেরেছেন এই গায়িকাকে। তিনি হলেন ইমন চক্রবর্তী। যিনি প্রাক্তন ছবিতে তুমি যাকে ভালোবাসো গানটি গেয়ে জাতীয় পুরস্কার জিতেছেন। মেয়েবেলার এই ছবি শেয়ার করে ইমন ক্যাপশনে লিখেছেন, ওকে বাই। প্রসঙ্গত, বিনোদন জগতের অনেকেই তাঁদের ছোটবেলার ছবি শেয়ার করে তাঁর ভক্তদের অবাক করেন। টলিউডে ইমন তাঁর নিজস্ব পরিচিত তৈরি করে ফেলেছেন। 

আরও পড়ুন

বাংলা সিনেমা তো বটেই পাশাপাশি কনসার্ট-নিজের মিউজিক অ্যালবাম, সবকিছু মিলিয়ে ইমন তাঁর পরিচিতি তৈরি করে ফেলেছেন। তাঁর গান শুনতে দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসেন। সম্প্রতি, এক অনুষ্ঠানে পারফর্ম করেছেন ইমন। মঞ্চে একের পর এক মনমাতানো পারফরম্যান্স দিয়ে যখন ভক্তদের আনন্দ ভরিয়ে তুলছেন, তখন দূরে মনের সুখে গানের তালে ছন্দ মিলিয়ে নেচে চলেছেন ষাটোর্ধ্ব এক মহিলা। ফুল অফ এনার্জি যাকে বলে, শিল্পী ইমন চক্রবর্তীর গানে ঠিক তেমনভাবেই নাচতে দেখা গেল ওই মহিলাকে। ‘সোহাগ চাঁদ বদনি ধনী নাচও তো দেখি গানের তালে তাঁর অনবদ্য পারফরম্যান্স। মাঠ ভর্তি শ্রোতা। ইমনের গানের পাশাপাশি উপস্থিত সকলে চুটিয়ে উপভোগ করলেন তাঁর নাচও।

Advertisement

প্রাক্তন থেকে জনপ্রিয়তা পাওয়ার পর আর পিন ঘুরে তাকাতে হয়নি ইমনকে। রবীন্দ্রসঙ্গীতের পাশাপাশি ইমন লোকসঙ্গীতেও পারদর্শী। তাঁর গাওয়া কালো জলে কুচলা তলে, টাঁপা টিনি, রঙ্গবতী, নেশা লাগিল রে সহ একাধিক গান গেয়েছেন। লোক সঙ্গীত থেকে রবীন্দ্রসঙ্গীত ইমনের গলায় সব গানই আলাদা মাধুর্য পায়। ইমনের কণ্ঠে বারবার ভিন্ন স্বাদের গানে শ্রোতারা আবেগপ্রবণ হয়ে পড়েন। ঠিক তেমনই আবার নাচের গানেও মাত দেন ইমন।

Advertisement