scorecardresearch
 

Durga Puja 2023-Tollywood Break Up: উত্‍সবে 'বিষাদ', পুজোর মুখে টলিউডে ৫ জুটির ব্রেক-আপ

Durga Puja 2023-Tollywood Break Up: পুজো আসতে মাত্র কয়েকটা দিন বাকি। তোড়জোড় শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। শহরজুড়ে মণ্ডপ তৈরির প্রস্তুতি কিন্তু একেবারে তুঙ্গে। পুজো আসতেই মনে পড়ে দেদার খাওয়া-দাওয়া, ঘোরা, প্যান্ডেলে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা। তবে পুজো অসম্পূর্ণ প্রেম ছাড়া। পুজোর প্রেম কিন্তু এই উৎসবে এক আলাদা মাত্রা যোগ করে। কিন্তু যাঁদের মন ভেঙেছে সদ্য, তাঁরা কী করবেন এই বছরের পুজোয়।

Advertisement
পুজোর আগে ব্রেকআপ যে টলি জুটিদের পুজোর আগে ব্রেকআপ যে টলি জুটিদের
হাইলাইটস
  • পুজোর প্রেম কিন্তু এই উৎসবে এক আলাদা মাত্রা যোগ করে। কিন্তু যাঁদের মন ভেঙেছে সদ্য, তাঁরা কী করবেন এই বছরের পুজোয়।

পুজো আসতে মাত্র কয়েকটা দিন বাকি। তোড়জোড় শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। শহরজুড়ে মণ্ডপ তৈরির প্রস্তুতি কিন্তু একেবারে তুঙ্গে। পুজো আসতেই মনে পড়ে দেদার খাওয়া-দাওয়া, ঘোরা, প্যান্ডেলে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা। তবে পুজো অসম্পূর্ণ প্রেম ছাড়া। পুজোর প্রেম কিন্তু এই উৎসবে এক আলাদা মাত্রা যোগ করে। কিন্তু যাঁদের মন ভেঙেছে সদ্য, তাঁরা কী করবেন এই বছরের পুজোয়। টলিউড ও টেলি পাড়ায় সেরকমই কিছু জুটি ছিল, যাঁরা একসময় পাওয়ার কাপল হিসাবে পরিচিত হলেও, আজ তাঁদের রাস্তা আলাদা হয়ে গিয়েছে। আসুন দেখে নেওয়া যাক পুজোর আগেই কোন কোন তারকা জুটির ব্রেকআপ হয়ে গিয়েছে। 

 

সোহিনী-রণজয়
টলি পাড়ায় সোহিনী ও রণজয়ের কেমিস্ট্রি বেশ ঈর্ষণীয় ছিল। লকডাউনের সময় থেকেই এই জুটির প্রেমপর্ব শুরু হয়। লকডাউনে তাঁরা লিভইনও করতেন। কিন্তু হঠাৎ করেই রণজয় বিষ্ণু ও সোহিনী সরকারের সম্পর্ক ভাঙার গল্প শোনা যেতে শুরু করে। যদিও এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি। এরপর ফের তাঁদের মান-অভিমান ভুলে তাঁরা দুজনেই দুজনের কাছে আসার চেষ্টা করলেও, এ বছরের অগাস্টেই রণজয় ও সোহিনী আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। কারণ হিসাবে শোনা গিয়েছে, দুজনেই নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন। 

আরও পড়ুন

নবনীতা-জিতু কমল
টলিউডের পাওয়ার কাপল শুধু নয়, দম্পতি হিসাবে নবনীতা দাস ও জিতু কমল একেবারে ছিলেন পারফেক্ট। কিন্তু এই বছর বিবাহবার্ষিকী কাটাতে লন্ডনে যাওয়ার পর থেকেই সব সমীকরণ বদলে গেল। লন্ডন থেকে ফিরে নবনীতা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন যে তিনি ও জিতু আর একসঙ্গে নেই। তাঁরা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। এরপর এক এক করে সোশ্যাল মিডিয়াতেই নবনীতা-জিতুর ঠাণ্ডা-গরম লড়াই চলতে থাকে। প্রথমে জিতুর এক নায়িকার সঙ্গে সম্পর্কের কথা উঠে এলেও পরে নবনীতার নতুন সম্পর্কে জড়ানোর কথা শোনা যায়। এখন ডিভোর্সের প্রক্রিয়া চলছে, তাই এই পুজোতে দুজনেই আলাদা করে উদযাপন করবেন এই উৎসব। 

Advertisement

স্বস্তিকা-শোভন
টলিপাড়ার মিষ্টি কাপল হিসাবে পরিচিত ছিলেন স্বস্তিকা দত্ত এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। কখনই তাঁদের প্রেম গোপন ছিল না। বরং দুজনেই খুব ফলাও করে তাঁদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়াতে জানাতেন। কিন্তু বাধ সাধল অন্য জায়গায়। শোনা গিয়েছিল, শোভনের প্রাক্তন প্রেমিকা ইমন নাকি চলে এসেছিল স্বস্তিকা ও শোভনের মধ্যে। এই কারণ ছাড়া একাধিক অন্য কারণও ছিল। অবশেষে এই বছর স্বস্তিকার জন্মদিনের আগেই তাঁদের দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটে। যদিও তাঁরা এখনও খুব ভালো বন্ধু বলেই দাবি করে থাকেন। 

সায়ন্ত-প্রিয়াঙ্কা
‘খড়কুটো’ ধারাবাহিকে কাজ করার সময় থেকে ঘনিষ্ঠতা সায়ন্ত আর প্রিয়াঙ্কার। বেশিদিন প্রেমের খবর লুকিয়ে রাখতে পারেননি। জানাজানি হতেই, সোশ্যাল মিডিয়ায় আসতে থাকল দেদার রিলস। কিন্তু হঠাৎ করেই সব চুপচাপ। যদিও সেই সময় প্রিয়াঙ্কা বা সায়ন্ত মোদক এই বিষয়ে মুখ খোলেননি। তবে যত দিন গড়িয়েছে এটা স্পষ্ট হয়েছে যে তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। আর এখন তো এটা সকলেই জানেন যে প্রিয়াঙ্কা মিত্র ও সায়ন্ত মোদক আর একসঙ্গে নেই। 

ঋতাভরী-তথাগত
অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ও তাঁর মনোবিদ প্রেমিক তথাগতর সম্পর্কও এই বছর ভেঙেছে। যদিও এই নিয়ে স্পিকটি নট ফাটাফাটি অভিনেত্রী। প্রসঙ্গত, গত বছর মার্চে ঋতাভরীর অস্ত্রোপচার হয়। সেই সময়টা বড্ড কঠিন ছিল অভিনেত্রীর কাছে। মানসিক অবসাদের পর্যায়ে চলে গিয়েছিলেন তিনি। সেই সময় তথাগত সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই জানান ঋতাভরী। এরপর সোশ্যাল মিডিয়ায় ফলাও করে তথাগতর সঙ্গে সম্পর্কে থাকার কথা ঘোষণাও করেন তিনি। কিন্তু চলতি বছরেই সেই সম্পর্ক ভেঙে যায়। যদিও এর পিছনে কী কারণ ছিল সেটা স্পষ্ট নয়।          

Advertisement