scorecardresearch
 

Tota Roy Choudhury: 'রকি- রানি...'-র পর ফের বলিউড ছবিতে টোটা! এবার কোন চমক দেবেন?

Tota Roy Choudhury New Film: 'রকি অউর রানি কি প্রেম কাহানি'-র পর বি-টাউন থেকে টোটার কাছে একাধিক কাজের প্রস্তাব আসছে। তবে তিনি তাড়াহুড়োতে কোনও সিদ্ধান্ত নিতে চান না।

Advertisement
অভিনেতা টোটা রায়চৌধুরী অভিনেতা টোটা রায়চৌধুরী

'রকি অউর রানি কি প্রেম কাহানি'-তে নজর কেড়েছেন টোটা রায়চৌধুরী। একের পর এক চমক দিচ্ছেন এরপর থেকে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর অভিনীত 'নিখোঁজ' সিরিজটিও বেশ আলোচিত। এরপর জুটি বেঁধেছেন মিমি চক্রবর্তী ও রাইমা সেনের সঙ্গে। এবার আরও এক বড় চমক দিচ্ছেন টোটা। আবারও বলিউড ছবিতে দেখা যাবে বাঙালি অভিনেতাকে।

'রকি অউর রানি কি প্রেম কাহানি'-র পর বি-টাউন থেকে টোটার কাছে একাধিক কাজের প্রস্তাব আসছে। তবে তিনি তাড়াহুড়োতে কোনও সিদ্ধান্ত নিতে চান না। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন অভিনেতা। তাঁর নতুন ছবি নাম 'দিলার'। টোটার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে সেনাবাহিনীর পোশাকে রয়েছেন তিনি। হাতে রয়েছে ক্ল্যাপ স্টিক। 

ছবি দেখে আন্দাজ করা যাচ্ছে, 'দিলার'-এ সেনা বাহিনীর কোনো অফিসারের চরিত্রে রয়েছেন তিনি। টোটা রায়চৌধুরী কতটা ফিটনেস ফ্রিক, একথা প্রায় সকলের জানা। তাই এরকম কোনও চরিত্রে তাঁকে বেশ মানাবে বলেই মনে করছে নেটিজেনরা। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, "ছবির বিষয়টি ভীষণভাবে হৃদয়ের কাছাকাছি। ব্যাস, ওইটুকুই বলার অনুমতি। বাকিটা ক্রমশঃ প্রকাশ্য।" 

আরও পড়ুন

 

সূত্র মারফত জানা যাচ্ছে, নতুন এই ছবির বর্তমান শিডিউলের শ্যুটিং সম্প্রতি শেষ হয়েছে। এরপরই ফার্স্ট লুক প্রকাশ করলেন টোটা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "এখন এই বিষয়ে কোনও কথা বলা নিষেধ। ছবিটুকু দেখেই কৌতূহল বজায় থাকুক। আশা করছি, খুব তাড়াতাড়ি এই ছবি নিয়ে আরও তথ্য জানাতে পারব।" 


 

Advertisement