scorecardresearch
 

Sohini Sarkar-Trina Saha: ইগোর লড়াই তুঙ্গে সোহিনী-তৃণার, কী বলছেন সিরিজের অপর দুই অভিনেত্রী?

Sohini Sarkar-Trina Saha: আসন্ন ওয়েব সিরিজ মাতঙ্গী-এর সেটে সোহিনী সরকার ও তৃণা সাহার মধ্যেকার অশান্তির খবরে ইতিমধ্যেই তোলপাড় টলিপাড়া। যদিও এই নিয়ে দুই অভিনেত্রী মুখ না খুললেও সেদিনের শ্যুটিং সেটের অশান্তির খবর জানেন না টলি পাড়ায় এমন কমজনই রয়েছে। এই সিরিজের প্রযোজক রুদ্রনীল ঘোষ জানিয়েছেন যে সোহিনী-তৃণার মধ্যে ইগোর লড়াই জোরদার পর্যায় পৌঁছায়।

Advertisement
সোহিনী-তৃণার ইগোর লড়াই শ্যুটিং সেটে সোহিনী-তৃণার ইগোর লড়াই শ্যুটিং সেটে
হাইলাইটস
  • আসন্ন ওয়েব সিরিজ মাতঙ্গী-এর সেটে সোহিনী সরকার ও তৃণা সাহার মধ্যেকার অশান্তির খবরে ইতিমধ্যেই তোলপাড় টলিপাড়া। যদিও এই নিয়ে দুই অভিনেত্রী মুখ না খুললেও সেদিনের শ্যুটিং সেটের অশান্তির খবর জানেন না টলি পাড়ায় এমন কমজনই রয়েছে।

আসন্ন ওয়েব সিরিজ মাতঙ্গী-এর সেটে সোহিনী সরকার ও তৃণা সাহার মধ্যেকার অশান্তির খবরে ইতিমধ্যেই তোলপাড় টলিপাড়া। যদিও এই নিয়ে দুই অভিনেত্রী মুখ না খুললেও সেদিনের শ্যুটিং সেটের অশান্তির খবর জানেন না টলি পাড়ায় এমন কমজনই রয়েছে। এই সিরিজের প্রযোজক রুদ্রনীল ঘোষ জানিয়েছেন যে সোহিনী-তৃণার মধ্যে ইগোর লড়াই জোরদার পর্যায় পৌঁছায়। যার জেরে তৃণা সেট ছেড়ে বেরিয়েও যান। বালিঝড় অভিনেত্রী তৃণা নাকি সোহিনীর মতো তাঁরও বাড়তি সুবিধা পাওয়া নিয়ে প্রযোজনা সংস্থার সঙ্গে চিৎকার-চেঁচামেচি করে কথা বলে। তবে এই সিরিজের আরও দুই অভিনেত্রী রণিতা দাস ও দেবশ্রী গঙ্গোপাধ্যায় কী বলছেন সোহিনী-তৃণার এই ঝামেলা প্রসঙ্গে। 

ইষ্টি কুটুম খ্যাত রণিতা দাস এই মাতঙ্গী সিরিজে কাজ করছেন। তিনি এ প্রসঙ্গে জানিয়েছেন যে তাঁর কারোর বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। তিনি সোহিনী ও তৃণা দুজনকেই খুব ভালোভাবে চেনেন। আর রণিতার কথায় সোহিনী তাঁদের চেয়ে অনেকটাই সিনিয়র। আর প্রত্যেকের নিজস্ব ম্যানেজার রয়েছে। যে কোনও কাজ শুরুর আগেই তাঁরা পারিশ্রমিক দিয়ে ম্যানেজারের সঙ্গে কথা বলে নেন। শ্যুটিংয়ের আগে কী কী প্রয়োজন সেটাও প্রযোজনা সংস্থাকে জানিয়ে দেওয়া উচিত, সেটা না করে শ্যুটিং ফ্লোরে অযথা ঝামেলা না করাই ভালো বলে মনে করেন রণিতা। অভিনেত্রী এও জানিয়েছেন যে ইন্ডাস্ট্রিতে সিনিয়রদের সম্মান দেওয়া হয় এবং তাঁরা সেই সম্মান অনুযায়ী বা তাঁর সেই প্রোফাইল অনুযায়ী সুযোগ-সুবিধা পেয়ে থাকেন। রণিতার মতে, সিরিজের শ্যুটিং শুরু হওয়ার তিনদিনের মাথায় এই সমস্যা হল। প্রথমদিনেই এটা বলা যেত। আর সিরিজের কাজ কম বাজেটে হয়ে থাকে। এখন প্রযোজক ও চ্যানেল কী সিদ্ধান্ত নেয় সেটাই দেখার বলে জানিয়েছেন রণিতা। 

এই সিরিজে অভিনয় করছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। তিনি জানান যে সোহিনী ও তৃণার অশান্তির কথা চাক্ষুষ না দেখলেও পরে শুনেছেন। কারণ তিনি তখন অন্য ইউনিটে শ্যুটিং করছিলেন। তিনি শুধু এটুকুই জানেন। তবে কাজ বন্ধ হয়ে যাওয়ার জন্য মন খারাপ ছিল, যদিও খুব শীঘ্রই এই সিরিজের শ্যুট শুরু হবে। দেবশ্রী জানান যে শ্যুটিংয়ের ফাঁকে তাঁরা একসঙ্গে আড্ডাও দিতেন। কিন্তু কখন কীভাবে এইসব ঘটে গেল তা বুঝতেও পারেননি তিনি। যদিও দেবশ্রীর বাড়তি কোনও দাবী-দাওয়া নেই। তাঁর মতে, সম্মান ও সুযোগ-সুবিধা অর্জন করতে হয়। 

আরও পড়ুন

Advertisement

এর আগে এই সিরিজের প্রযোজক-অভিনেতা রুদ্রনীল ঘোষ জানিয়েছিলেন যে ইন্ডাস্ট্রিতে দুই তারকার ইগোর লড়াই এর আগেও দেখা গিয়েছে। কিন্তু সেগুলো বাইরে আসেনি। কিন্তু তৃণা যেভাবে চিৎকার করে বেরিয়েছেন তাতে বিষয়টা পাঁচকান হতে সময় লাগেনি। তৃণাকে হাতজোড় করে অনুরোধ করা সত্ত্বেও ওকে থামানো যায়নি বলে জানান রুদ্রনীল। কাজ শুরুর আগে তৃণাও জানাতে পারতেন তাঁর কী চাই কিন্তু তিনি তা না জানিয়ে শ্যুটিংয়ের তৃতীয় দিনে এই ঝামেলা করেছে বলে অভিযোগ খোদ প্রযোজকের। যদিও তৃণা এরপর আর এই সিরিজে কাজ করবেন কিনা সেটা নিয়ে আলোচনা চলছে। কারণ তৃণার ৭০ শতাংশ শ্য়ুটিং হয়ে গিয়েছে।    

  

Advertisement