scorecardresearch
 

Srijla Guha: বাথটবে সৃজলার সঙ্গে ঘনিষ্ঠ কুমার শানুর ছেলের, আদরের VIDEO VIRAL

Srijla Guha: টেলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ। মন ফাগুন সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। মন ফাগুনের পর হরগৌরী পাইস হোটেল ছোট চরিত্রে দেখা গিয়েছিল। তবে ছোটপর্দায় দেখা না গেলেও সৃজলা ওয়েব সিরিজে কাজ করেছেন।

Advertisement
সৃজলা গুহ সৃজলা গুহ
হাইলাইটস
  • টেলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ।

টেলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ। মন ফাগুন সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। মন ফাগুনের পর হরগৌরী পাইস হোটেল ছোট চরিত্রে দেখা গিয়েছিল। তবে ছোটপর্দায় দেখা না গেলেও সৃজলা ওয়েব সিরিজে কাজ করেছেন। সৃজলা সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন। আর তাঁর বোল্ড লুকে কাত নেটবাসী। সম্প্রতি কুমার শানুর ছেলে  জান কুমারের সঙ্গে রোম্যান্সে ভাসলেন সৃজলা। তাঁর এই রোম্যান্স রীতিমতো পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। 

কখনও বাথটবে শুয়ে সৃজলা-জানের রোম্যান্স আবার কখনও বা জানের বাহুডোরে অভিনেত্রী। সব মিলিয়ে তাঁদের দুজনের মাখো মাখো প্রেমের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে ভাইরাল। তবে সত্যিকারের রোম্যান্স এটা নয়। আসলে জান কুমারের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে সৃজলাকে। সেখানেই জান ও সৃজলার অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে অবাক সবাই। 

এমনিতে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই তাঁর একাধিক বোল্ড ও সাহসী অবতারের ছবি-ভিডিও দেখা যাবে। টেলি পাড়ার সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সৃজলা। কখনও বিকিনিতে আবার কখনও খোলামেলা পোশাকে প্রায়ই অভিনেত্রীকে নেট দুনিয়ায় আগুন ধরাতে দেখান যায়। সৌরভ দাসের সঙ্গে পিকাসো ওয়েব সিরিজে শেষ দেখা গিয়েছিল সৃজলাকে। 

আরও পড়ুন

একসময় অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে সম্পর্কে ছিলেন সৃজলা। কিন্তু সেই সম্পর্ক পরে ভেঙে যায়। শোনা গিয়েছিল যে মন ফাগুন সিরিয়ালের শ্যুটিংয়ের সময়ই নাকি শনের সঙ্গে সৃজলার ঘনিষ্ঠতা বাড়ে আর তার জেরেই সম্পর্ক ভাঙে দুজনের। তবে এই প্রসঙ্গে রোহন জানিয়েছিলেন, তাঁদের মধ্যে ব্যক্তিগতস্তরে বেশ কিছু সমস্যা ছিল। তাই দুজনের পথ আলাদা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় সৃজলা। অভিনেত্রীর ইনস্টায় চোখ রাখলে দেখা যায় তাঁর 'আগুন' ফটোশ্যুটের একাধিক নজির। বোল্ড আন্দাজে সোশ্যালে উত্তাপের পারদ চড়ান সৃজলা। কখনও এক টুকরো কাপড়ে লজ্জা নিবারণ করেন তো কখনও আবার খোলামেলা পোশাকে তাঁর বোল্ড ভঙ্গীমায় ঘায়েল হয় নেটপাড়া। 

Advertisement

Advertisement