scorecardresearch
 

VIRAL : ন্যুড রঙের লং স্কার্ট-ব্রালেটে Urfi Javed, ক্যাটওয়াকে ফ্লান্ট করলেন ঝলমলে পোশাক

ইনস্টাগ্রামে আপলোড করা নয়া এই ভিডিও শুরু হচ্ছে উরফি জাভেদের কাঁধ থেকে। সেখানে ব্রালেটের স্ট্র্যাপটি হাত থেকে কাঁধে তুলতে দেখা যাচ্ছে তাঁকে। এরপর কোমরের কাছে নিজের লং স্কার্টটিও ঠিক করে নেন উরফি।

Advertisement
Urfi Javed Urfi Javed
হাইলাইটস
  • ভিডিওতে ব্রালেটের স্ট্র্যাপ তুললেন উরফি জাভেদ
  • ঠিক করে নিলেন লং স্কার্ট
  • ইন্টারনেটে ভাইরাল অভিনেত্রীর ভিডিও

সিজলিং লুক এবং বোল্ড লুকের মাধ্যমে সবসময়ই ইন্টারনেটে উষ্ণতা বজায় রাখেন অভিনেত্রী উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর সেক্সি ও স্টাইলিশ লুক প্রতিনিয়তই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকে। ভারতীয় হোক বা পাশ্চাত্য, তাঁর সমস্ত লুকই তাকে লাইমলাইটে। ফের আরও একবার তাঁর সিজলিং লুক উত্তেজনা বাড়িয়েছে ফ্যানেদের হৃদয়ে। 

ব্রালেটের স্ট্র্যাপ তুললেন উরফি
ইনস্টাগ্রামে আপলোড করা নয়া এই ভিডিও শুরু হচ্ছে উরফি জাভেদের কাঁধ থেকে। সেখানে ব্রালেটের স্ট্র্যাপটি হাত থেকে কাঁধে তুলতে দেখা যাচ্ছে তাঁকে। এরপর কোমরের কাছে নিজের লং স্কার্টটিও ঠিক করে নেন উরফি। ফ্লান্ট করেন কানের দুলটিও। তারপর ক্যামেরার দিকে লুক দিয়ে ক্যাটওয়াক শুরু করেন উরফি জাভেদ। আর ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা যাচ্ছে 'কোই শহরীবাবু' গানটি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

ট্যাটু ফ্লান্ট করলেন অভিনেত্রী
ন্যুড কালারের এই ব্রালেটে ও লং স্কার্টে Urfi Javed-র এই লুক দেখে তাঁর ফ্যানেরা চোখ ফেরাতে পারছেন না।  আর শুধু তাই নয় এখানে ব্রালেটের নিচে নিজের ট্যাটুও ফ্লান্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সব মিলিয়ে অভিনেত্রী নতুন ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। 

 

Advertisement