scorecardresearch
 

Ushasi Chakraborty: ভীষণ গরম! ঊষসীকে কুয়োর পাড়ে স্নান করালেন কে?

Ushasi Chakraborty: কখনও পোশাক নিয়ে আবার কখনও বা যোগাসনের ধরন নিয়ে বারংবার কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। কিন্তু কোনও কিছুতেই ডোন্ট কেয়ার মনোভাব। তাই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েও এক বিন্দু বিচলিত হন না জুন আন্টি। বরং আবার তিনি নতুন উদ্যমে নিজেকে নিয়ে চ্চা করার সুযোগ দিয়ে দেন।

Advertisement
শান্তিনিকেতন থেকে স্নানের ভিডিও শেয়ার ঊষসীর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শান্তিনিকেতন থেকে স্নানের ভিডিও শেয়ার ঊষসীর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • পুরনো রেশ কাটতে না কাটতেই ফের নতুন করে বিতর্ক তৈরি করলেন নিজেকে নিয়ে। শান্তিনিকেতনে গিয়ে নিজের স্নান করার ভিডিও পোস্ট করলেন ঊষসী।

কখনও পোশাক নিয়ে আবার কখনও বা যোগাসনের ধরন নিয়ে বারংবার কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। কিন্তু কোনও কিছুতেই ডোন্ট কেয়ার মনোভাব। তাই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েও এক বিন্দু বিচলিত হন না জুন আন্টি। বরং আবার তিনি নতুন উদ্যমে নিজেকে নিয়ে চ্চা করার সুযোগ দিয়ে দেন। ট্রোলারদের কড়া জবাব দিতে তিনি সিদ্ধহস্ত। পুরনো রেশ কাটতে না কাটতেই ফের নতুন করে বিতর্ক তৈরি করলেন নিজেকে নিয়ে। শান্তিনিকেতনে গিয়ে নিজের স্নান করার ভিডিও পোস্ট করলেন ঊষসী।

এই মুহূর্তে রাজ্য জুড়ে তীব্র দাবদাহ। আর এই গরমেই শান্তিনিকেতন গিয়েছেন ঊষসী। অবশ্য ঘুরতে নয়। সেখানে তিনি যোগাসনের এক কর্মশালায় যোগ দিতে গিয়েছেন। আর শান্তিনিকেতনের গরমে একটু শরীর ঠান্ডা করে নিলেন অভিনেত্রী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। 

আরও পড়ুন: Nusrat Jahan: নুসরতের বুকে ওই ট্যাটুতে কার নাম? চর্চার শেষ ছিল না

ঊষসী যে ভিডিওটি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে কুয়োর পাড়ে বসে রয়েছেন ঊষসী। সাদা ও নীল ডোরাকাটা শাড়ি পরেই কুয়োর ঠান্ডা জলে স্নান করছেন অভিনেত্রী। তবে তিনি স্নান নিজে করছেন না, বরং জুন আন্টিকে স্নান করিয়ে দিচ্ছে অন্য কেউ। ঊষসীর মাথায় শাম্পু ঘষতে দেখা গেল অভিনেত্রীর বান্ধবী তথা যোগা প্রশিক্ষক রাইকথাকে। ভিডিওতেই লেখা রয়েছে এখন শান্তিনিকেতনের তাপমাত্রার পারদ ৪৫ ডিগ্রী ছুঁয়েছে। এই ভিডিওর প্রেক্ষাপটে বাজছে বাংলাদেশি গায়ক কাজল মুনিরের ভাইরাল গান, তোর কুন কুন জায়গায় ব্যথা গো বান্ধবী ললিতা। এই গানটি আবার ঊষসীর বেশ পছন্দের। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ushasi Chakraborty (@ushasieofficial)

Advertisement

এই ভিডিও পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পাশাপাশি হাসির উদ্রেকও সৃষ্টি করেছে। অনেকে যেমন ঊষসীকে শাড়ি পরে স্নান করা নিয়ে মজার মন্তব্য করেছেন। কেউ কেউ আবার অভিনেত্রীকে সমকামী বলে কটাক্ষ করেছেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় যোগাসনের এক পদ্ধতি শেয়ার করে রীতিমতো হেনস্থার মুখে পরেছিলেন অভিনেত্রী। ট্রোলের পাশাপাশি তাঁকে খারাপ প্রস্তাবও দেওয়া হয়। তবে এইসব ট্রোলের কড়া জবাব দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে এই যোগাসনের উপকারীতা জানাতে ভোলেননি। 

আরও পড়ুন: Srijit Mukherji: শ্রীজাতর লেখা গান বদলে গেল রবীন্দ্রসঙ্গীতে, পোস্ট শেয়ার করলেন সৃজিত

আপাতত ছোটপর্দা থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী ঊষসী। শ্রীময়ী সিরিয়ালে জুন আন্টির চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এই ধারাবাহিক শেষ হওয়ার পর আর কোনও সিরিয়ালে তাঁকে দেখা যায়নি। দর্শকেরা অভিনেত্রীর কামব্যাকের অপেক্ষায় রয়েছেন।   

  

Advertisement