scorecardresearch
 

Ushasie Chakraborty: 'আসছি...' যোগাসনের ছবি পোস্ট করতেই কুরুচিকর ট্রোলের মুখে ঊষসী

Ushasie Chakraborty: গ্ল্যামার দুনিয়ায় থাকতে হলে নিজেকে ফিট রাখাটা খুবই জরুরী। টলিউডের একাধিক অভিনেত্রী ফিট থাকতে কঠোর শরীরচর্চা-যোগাসন করে থাকেন। সেই তালিকা থেকে বাদ নেই অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। তিনি শরীরচর্চা করতে কোনও ধরনের ঢিলেমি পছন্দ করেন না। শত ব্যস্ততার মাঝেও ঊষসী নিয়মিত শরীরচর্চা করে থাকেন। যদিও ঊষসী জিমে যেতে পছন্দ করেন না বরং বাড়িতেই তিনি সনাতনী পদ্ধতিতে শরীরচর্চা করে থাকেন।

Advertisement
ঊষসী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঊষসী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গ্ল্যামার দুনিয়ায় থাকতে হলে নিজেকে ফিট রাখাটা খুবই জরুরী।
  • টলিউডের একাধিক অভিনেত্রী ফিট থাকতে কঠোর শরীরচর্চা-যোগাসন করে থাকেন। সেই তালিকা থেকে বাদ নেই অভিনেত্রী ঊষসী চক্রবর্তী।
  • সম্প্রতি সেরকমই এক সনাতনী যোগাসনের ছবি দিয়ে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় ঊষসীকে

গ্ল্যামার দুনিয়ায় থাকতে হলে নিজেকে ফিট রাখাটা খুবই জরুরী। টলিউডের একাধিক অভিনেত্রী ফিট থাকতে কঠোর শরীরচর্চা-যোগাসন করে থাকেন। সেই তালিকা থেকে বাদ নেই অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। তিনি শরীরচর্চা করতে কোনও ধরনের ঢিলেমি পছন্দ করেন না। শত ব্যস্ততার মাঝেও ঊষসী নিয়মিত শরীরচর্চা করে থাকেন। যদিও ঊষসী জিমে যেতে পছন্দ করেন না বরং বাড়িতেই তিনি সনাতনী পদ্ধতিতে শরীরচর্চা করে থাকেন। সেই ছবি মাঝে-মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়াতেও দেন। সম্প্রতি সেরকমই এক সনাতনী যোগাসনের ছবি দিয়ে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় ঊষসীকে। শুধু তাই নয়, কুপ্রস্তাবও পান তিনি। 

এক সংবাদমাধ্যমের কাছে এ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি অত্যন্ত ক্ষুব্ধ গোটা বিষয়টিকে নিয়ে। ঊষসী জানিয়েছেন, তাঁকে নাকি ওই নির্দিষ্ট যোগাসনের পোজে দেখে অনেকেরই যৌন চাহিদার উদ্রেক হয়েছে। তিনি নিজেকে ফিট ও ভালো রাখতেই যোগাসন করে থাকেন সেখানে মানুষ কীভাবে এই ধরনের চিন্তা করতে পারেন সেটা বেশ হতবাক করেছে অভিনেত্রীকে। 

আরও পড়ুন: আদৃত-কৌশাম্বীর রোম্যান্টিক ডেট, 'সিক্রেট' ফাঁস

প্রসঙ্গত, ঊষসীকে যে যোগাসনের পোজে দেখা গিয়েছে সেটা হল কর্ণপিডাসন। কালো স্পোর্টস ব্রা আর ছাই রঙা ধোতি প্যান্টে এই কঠিন যোগাসনের ভঙ্গিতে পাওয়া গেল ঊষসীকে। অভিনেত্রী দমে যাওয়ার পাত্রী একেবারেই নন। মঙ্গলবার ফের ইনস্টাগ্রামে সেই যোগাসনের ভিডিও পোস্ট করে নিন্দুকদের উদ্দেশ্যে লম্বা পোস্ট লেখেন। অভিনেত্রী লেখেন, 'আমার কর্ণপীড় যোগা পোজ দেখে মানসিক এবং শারীরিকভাবে আনফিট অনেক পুরুষের মধ্যে যৌন ফ্যান্টাসি ফুলে ফেঁপে উঠেছে। হয়ত সেইসব ভদ্রলোকদের যৌন খিদেটা বড্ড বেশি অথবা তাঁরা এমন পরিবেশে বড় হয়েছে যেখানে মেয়েদের অন্যের সামনে গালিগালাজ করা, হয়রান করাটা খুব সাধারণ একটা ব্যাপার বলে গণ্য করা হয়। সেইজন্যই তাঁদের মধ্যে সাধারণ ভদ্রতাবোধ এবং মেয়েদের জন্য সম্মান দেওয়ার তাগিদ কোনওটাই তৈরি হয়নি। আমার তাঁদের প্রতি সমবেদনা রয়েছে, আর তাঁদের জীবনে থাকা মহিলাদের প্রতিও।'

Advertisement

 

আরও পড়ুন: সুদীপ্তা এখন স্মিতা বক্সীর পুত্রবধূ, বিয়ের আসর কেমন? দেখুন

অভিনেত্রী এও জানিয়েছেন যে তাঁর ফিট শরীর দেখে কোনও পুরুষের যৌন চাহিদা জেগে থাকলে তাতে তাঁর কোনও আপত্তি নেই। কিন্তু তারা যেভাবে সেটাকে প্রকাশ করছে তাতে তাদের নিম্নরুচি প্রমাণইত হচ্ছে। অভিনেত্রীর আসলে এ ধরনের কঠিন যোগাসন করার অভ্যাস রয়েছে। কিন্তু নেটিজেনদের একাংশ যেভাবে কটাক্ষ করেছে অভিনেত্রীকে তাতে শালীনতার মাত্রা ছাড়িয়ে গিয়েছে। তবে এরই সঙ্গে এই যোগাসনের উপকারীতা জানাতে ভোলেন নি অভিনেত্রী। ঊষসী জানিয়েছেন যে এটা খুবই কঠিন এক আসন। শিরদাঁড়ার জড়তা কাটাতে, বদহজম দূর করতে এবং মানসিক অবসাদ কাটাতে এটা খুবই উপকারী। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় টলিউড তারকাদের ট্রোল হওয়ার বিষয়টি নতুন নয়। এর আগেও একাধিক অভিনেত্রীকে এ ধরনের মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে।    

Advertisement