scorecardresearch
 

Mithai: 'মিঠাই'-এর সেই সেট ভেঙে ফেলা হল, এবার নতুন সিরিয়ালের প্রস্তুতি

Mithai: ২০২০ সালের শেষের দিকে শুরু হয়েছিল এই সফর। প্রায় তিনবছর এক নাগাড়ে চলেছে। বাঙালির চোখের মণি হয়ে উঠেছিল মিঠাই সিরিয়ালের মনোহরা বাড়িটি আর সেই বাড়ি ভেঙে ফেলার ছবি প্রকাশ্যে আসতেই আবেগপ্রবণ হয়ে উঠলেন নেটিজেনরা। মিঠাই সিরিয়ালের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস এই ছবি শেয়ার করে নিজেও আবেগপ্রবণ হয়ে পড়েন।

Advertisement
মিঠাই সিরিয়ালের সেট মনোহরা ভেঙে ফেলা হল মিঠাই সিরিয়ালের সেট মনোহরা ভেঙে ফেলা হল
হাইলাইটস
  • ২০২০ সালের শেষের দিকে শুরু হয়েছিল এই সফর। প্রায় তিনবছর এক নাগাড়ে চলেছে। বাঙালির চোখের মণি হয়ে উঠেছিল মিঠাই সিরিয়ালের মনোহরা বাড়িটি আর সেই বাড়ি ভেঙে ফেলার ছবি প্রকাশ্যে আসতেই আবেগপ্রবণ হয়ে উঠলেন নেটিজেনরা।

২০২০ সালের শেষের দিকে শুরু হয়েছিল এই সফর। প্রায় তিনবছর এক নাগাড়ে চলেছে। বাঙালির চোখের মণি হয়ে উঠেছিল মিঠাই সিরিয়ালের মনোহরা বাড়িটি আর সেই বাড়ি ভেঙে ফেলার ছবি প্রকাশ্যে আসতেই আবেগপ্রবণ হয়ে উঠলেন নেটিজেনরা। মিঠাই সিরিয়ালের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস এই ছবি শেয়ার করে নিজেও আবেগপ্রবণ হয়ে পড়েন। 

মনোহরা তথা মিঠাই সিরিয়ালের সেট ভাঙার ছবি-ভিডিও পোস্ট করে পরিচালক লিখেছেন, কত স্মৃতি চোখের সামনে ভেঙে পড়ছে। পরিচালককে জড়িয়ে একটি লম্বা পোস্ট করেছেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ও। তিনি লেখেন, “আমাদের ক্যাপ্টেন রাজেনদা শেষ বারের মতো মিঠাই পরিচালনা করলেন। এই দিনটা আমাদের জন্য খুবই আবেগের। দর্শকের অনেক ধন্যবাদ এত ভালবাসা দেওয়ার জন্য। আপনারা তারকা তৈরি করেন। এই ভদ্রলোক অভিনেতা তৈরি করেন।”

আরও পড়ুন: TRP List: চমক 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'-র! শীর্ষ স্থানে 'অনুরাগের ছোঁয়া' না 'জগদ্ধাত্রী'?

 

 

আরও পড়ুন: Mithai: সৌমিতৃষা নন, 'মিঠাই' চরিত্র করার কথা ছিল এই অভিনেত্রীর

পরিচালক রাজেন্দ্র প্রসাদের কথায়, এই সিরিয়ালের কলা-কুশলীরা একেবারে পরিবারের মতো হয়ে গিয়েছিলেন। মনোহরা যেন তাঁদের সকলের বাড়ি হয়ে গিয়েছিল বলেই জানান পরিচালক। দর্শকও এই সিরিয়াল ও মোদক পরিবারের সঙ্গে নিজেদেরকে জড়িয়ে ফেলেছিলেন। জানা গিয়েছে, মিঠাই সিরিয়ালের সেটে নতুন সিরিয়াল ফুলকি-এর শ্যুটিং শুরু হবে। যদিও এখনও বেশ কিছুদিনের শ্যুটিং বাকি রয়েছে মিঠাই-এর। 

Advertisement

বেশ কিছুদিন ধরেই ই সিরিয়াল শেষ হওয়ার কথা শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনার ইতি ঘটল। প্রায় তিন বছরের সফর শেষ করে শেষ হওয়ার পথে মিঠাই। শেষ এক বছর ধরে মাঝে মাঝেই সিরিয়াল শেষ হওয়ার কথা শোনা যেত। বারবারই তা উড়িয়ে দিয়েছে টিম ‘মিঠাই’। কয়েক দিন আগে একটি আবেগপ্রবণ ভিডিও পোস্ট করেছিলেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়। তখন থেকেই সকলের মনখারাপ। তবে সেই সময় শোনা গিয়েছিল যে সিরিয়াল শেষ হচ্ছে না, বরং শ্যুটিং ফ্লোর বদল হচ্ছে। কিন্তু এবারে আর কোনও রাখঢাক নয়। সত্যিই শেষ হতে চলেছে মিঠাই। সেই সঙ্গে সফর শেষ হবে মিঠাই ও উচ্ছেবাবুরও। 

আরও পড়ুন: Mithai: ২৩ এপ্রিল শেষ হচ্ছে 'মিঠাই'? গুজব না সত্যি, জানালেন মেগার পরিচালক রাজেন্দ্র প্রসাদ

পুরনো ফ্লোর ছাড়তে গিয়েই বেশ মন খারাপ হয়েছিল সিরিয়ালের প্রতিটি সদস্যের। গোটা আড়াই বছর এই ফ্লোরেই শ্যুটিং হয়েছে। তাই মনোহরা নামের এই বাড়ি তথা সেটটির সঙ্গে আলাদা বন্ধন তৈরি হয়ে গিয়েছিল। প্রসঙ্গত  নতুন সিরিয়াল ফুলকিতে দেখা মিলবে নতুন নায়িকা দিব্যানি মণ্ডলের। এর বিপরীতে থাকবেন সোমরাজ মাইতি। 

Advertisement