scorecardresearch
 

Yash Dasgupta: যশ দাশগুপ্তের প্রথম স্ত্রীকে চেনেন? কোথায় আছেন-কী করেন তিনি

Yash Dasgupta: টলিউডে সেভাবে নিজের জায়গা পাকা করতে না পারলেও টিনসেল টাউনে বেশ চর্চিত যশ দাশগুপ্ত। বর্তমানে তিনি অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের সঙ্গে লিভ-ই সম্পর্কে রয়েছেন। তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছেন, যার নাম ঈশান। ছোটপর্দায় ডেবিউ করে প্রথমে জনপ্রিয়তা পান তিনি। তারপর পা রাখেন সিনেমায়।

Advertisement
যশের প্রথম স্ত্রী এখন কোথায় যশের প্রথম স্ত্রী এখন কোথায়
হাইলাইটস
  • টলিউডে সেভাবে নিজের জায়গা পাকা করতে না পারলেও টিনসেল টাউনে বেশ চর্চিত যশ দাশগুপ্ত
  • বর্তমানে তিনি অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের সঙ্গে লিভ-ই সম্পর্কে রয়েছেন
  • তবে জানেন কী নুসরতের আগেও যশ বিয়ে করেছিলেন এবং তাঁদের একটি ছেলেও রয়েছে

টলিউডে সেভাবে নিজের জায়গা পাকা করতে না পারলেও টিনসেল টাউনে বেশ চর্চিত যশ দাশগুপ্ত। বর্তমানে তিনি অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের সঙ্গে লিভ-ই সম্পর্কে রয়েছেন। তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছেন, যার নাম ঈশান। ছোটপর্দায় ডেবিউ করে প্রথমে জনপ্রিয়তা পান তিনি। তারপর পা রাখেন সিনেমায়। তবে বড়পর্দায় সেভাবে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করতে পারেননি। নুসরতের মতোই যশের ব্যক্তিগত জীবনও বেশ বিতর্কময়। 

যশের প্রথম স্ত্রী শ্বেতা সিং কালহানস
নুসরতের সঙ্গে যশ এখন চুটিয়ে সংসার করছেন। তাঁরা একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যান, সেই ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তবে জানেন কী নুসরতের আগেও যশ বিয়ে করেছিলেন এবং তাঁদের একটি ছেলেও রয়েছে। কিন্তু সেই বিয়ে টেকেনি। বছর দুই আগে যশ-নুসরতের পরকীয়া সম্পর্ক নিয়ে যখন তোলপাড় চলছিল তখনই প্রকাশ্যে আসে অভিনেতার প্রথম স্ত্রীর কথা। এখন অবশ্য যশের সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে তাঁর প্রথম স্ত্রীর। 

 

আরও পড়ুন: Nusrat Jahan: যশ নয়, এর সঙ্গে নিজের সব সিক্রেট শেয়ার করেন নুসরত

মুম্বইতে থাকেন শ্বেতা
যশের প্রথম স্ত্রীর নাম শ্বেতা সিং কালহানস। মুম্বইয়ের বাসিন্দা এই মহিলা আসলে সংবাদমাধ্যমের কর্মী। যদিও অনেকেই যশের প্রথম স্ত্রী সম্পর্কে জানেন না। কারণ তিনি কোনওভাবেই লাইমলাইটে আসেননি। জানা গিয়েছে, যশের সঙ্গে শ্বেতার বিয়েটাও ছিল প্রেমের বিয়ে। মুম্বইতেই সেই বিয়ে হয়েছিল। তবুও তা টেকেনি। এক ছেলে রয়েছে তাঁদের, নাম রিয়াংশ। বিবাহ বিচ্ছেদের সময় ছেলের দায়িত্ব পেয়েছিলেন দুজনেই। কিন্তু যশের সঙ্গে কলকাতাতেই থাকে সে। বড় ছেলেকেও কখনও ক্যামেরার সামনে আনেন না যশ। এমনকি তার ছবিও শেয়ার করেন না।

Advertisement

সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন
নিজের ছেলের থেকে দূরে তো তিনি থাকেনই, যশ নুসরতের বিতর্ক থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছেন শ্বেতা। প্রাক্তন স্বামীর সঙ্গে আর নিজেকে জড়াতে চান না তিনি। নুসরত বিতর্কের সময়েই শ্বেতা স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি আর কোনো রকম বিতর্কে জড়াতে চান না। তবে তিনি যতটা সম্ভব নিজের ছেলের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। শোনা যায়, যশের সঙ্গে ডিভোর্সের পরই তিনি মুম্বই ফিরে যান। এরপর আর কলকাতায় তিনি ফিরে আসেননি। 

আরও পড়ুন: Nusrat Jahan: এক ছেলের মা হয়েও চাবুক ফিগার, জেনে নিন নুসরতের ফিটনেস রহস্য

যশ-নুসরতের সঙ্গেই থাকেন শ্বেতার ছেলে
বর্তমানে যশ-নুসরতের সঙ্গেই রয়েছেন অভিনেতার ছেলে রিয়াংশ। নুসরতের সঙ্গে যশের ছেলের সম্পর্ক খুব ভালো। গত বছরের দিওয়ালির সময় যশের ছেলের কোলে নুসরতের পুত্রকে দেখা গিয়েছিল। মুম্বইতে যেমন নিজের মতো করে শ্বেতা জীবন কাটাচ্ছেন তেমনি যশও নুসরতের সঙ্গে তাঁর জীবন কাটাচ্ছেন সুন্দরভাবে।   

Advertisement