scorecardresearch
 

Yash-Nusrat: যশ-নুসরত প্রযোজনায় প্রথম ছবি, নেগেটিভ চরিত্রে থাকছেন এই বং অভিনেত্রী

Yash-Nusrat: মা হওয়ার পর সেভাবে বড়পর্দায় দেখা যায়নি অভিনেত্রী নুসরত জাহানকে। একটা-দুটো সিনেমার শ্যুটিং চললেও তা পর্দায় আসতে এখনও বেশ কিছুটা দেরি। যদিও সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী দারুণভাবে সক্রিয় থাকেন। প্রায়ই নিজের ছবি-ভিডিও পোস্ট করে থাকেন।

Advertisement
যশ-নুসরতের প্রযোজনায় নতুন ছবিতে থাকছেন এই অভিনেত্রী যশ-নুসরতের প্রযোজনায় নতুন ছবিতে থাকছেন এই অভিনেত্রী
হাইলাইটস
  • মা হওয়ার পর সেভাবে বড়পর্দায় দেখা যায়নি অভিনেত্রী নুসরত জাহানকে।
  • একটা-দুটো সিনেমার শ্যুটিং চললেও তা পর্দায় আসতে এখনও বেশ কিছুটা দেরি।
  • যশের সঙ্গে মিলে নিজস্ব প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন অভিনেত্রী।

মা হওয়ার পর সেভাবে বড়পর্দায় দেখা যায়নি অভিনেত্রী নুসরত জাহানকে। একটা-দুটো সিনেমার শ্যুটিং চললেও তা পর্দায় আসতে এখনও বেশ কিছুটা দেরি। যদিও সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী দারুণভাবে সক্রিয় থাকেন। প্রায়ই নিজের ছবি-ভিডিও পোস্ট করে থাকেন। তবে এবার নিজের উপস্থিতি বোঝাতে চান নুসরত। তাই যশের সঙ্গে মিলে নিজস্ব প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন অভিনেত্রী। 

তাঁদের এই প্রযোজনা সংস্থার প্রথম ছবিতে নায়ক হিসাবে দেখা যাবে যশকে। বিপরীতে দেখা যাবে হিন্দির ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। যদিও তিনি বাঙালি, কলকাতারই মেয়ে। এই ছবির পরিচালক বাবা যাদব। যশ-নুসরতের প্রযোজনা সংস্থায় এটাই হবে প্রথম ছবি। তবে সবকিছুই এখন প্রাথমিক স্তরে রয়েছে। 

যশ-নুসরত প্রযোজিত এই ছবিতে নাকি কপ ইউনিভার্স গড়ে তোলার পরিকল্পনা রয়েছে। প্রসঙ্গত, হিন্দি ছবিতে রোহিত শেট্টির কপ ইউনিভার্স দারুণভাবে জনপ্রিয়। যার অন্তর্গত, বাজিরাও সিংহম, সিম্বার মতো চরিত্ররা রয়েছে। সম্প্রতি বাংলা ছবির ক্ষেত্রেও সৃজিত মুখোপাধ্যায়ের তেমনই পরিকল্পনা রয়েছে। এই ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে যশ ও নুসরতকে। অন্যদিকে সায়ন্তনীকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে। তবে তা বেশ গুরুত্বপূর্ণ। 

আরও পড়ুন

বাংলা সিনেমায় খুব বেশি মহিলাদের নেগেটিভ চরিত্রে দেখা যায়নি। এই ছবির হাত ধরেই দীর্ঘদিন পর বাংলা ছবিতে ফিরছেন সায়ন্তনী। হিন্দি সিরিয়ালে অভিনেত্রী বহুদিন ধরেই কাজ করছেন। নাগিন, সসুরাল সিমর কা, সঞ্জীবনী টু-এর মতো জনপ্রিয় সিরিয়ালে সায়ন্তনী অভিনয় করেছেন। 

প্রসঙ্গত, যশ-নুসরত এখন ব্যস্ত রয়েছেন শিকার সিনেমার শ্যুটিং নিয়ে। এই সিনেমায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। এছাড়াও এনা সাহা প্রযোজিত মাস্টারমশাই আপনি কিছু দেখেননি-এর কাজ শেষ হলেও তা প্রযোজকের সঙ্গে বিবাদ হওয়ার কারণে তার মুক্তি এখন বিশ বাঁও জলে। তাই আপাতত যশ-নুসরত তাঁদের প্রযোজনা সংস্থা ও শিকার ছবি নিয়েই ব্যস্ত।    

Advertisement

Advertisement