scorecardresearch
 

Sourav Banerjee: তরুণ কুমারের নাতিকে ব্ল্যাকমেল, সাইবার পুলিশের দ্বারস্থ সৌরভ

সাইবার অপরাধীদের ফাঁদে এবার পড়লেন প্রয়াত অভিনেতা তরুণকুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্য়ায়। অভিনেতা সৌরভ সাইবার পুলিশের দ্বারস্থ হয়েছেন। তিনি জানিয়েছেন যে তাঁকে টাকার জন্য ব্ল্যাকমেল করা হচ্ছে। তাঁর মোবাইলের কনট্যাক্ট লিস্ট হ্যাক করা হয়েছে বলে হুমকি পেয়েছেন অভিযুক্তদের কাছ থেকে।

Advertisement
অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • সাইবার অপরাধীদের ফাঁদে এবার পড়লেন প্রয়াত অভিনেতা তরুণকুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্য়ায়।
  • অভিনেতা সৌরভ সাইবার পুলিশের দ্বারস্থ হয়েছেন।
  • তিনি জানিয়েছেন যে তাঁকে টাকার জন্য ব্ল্যাকমেল করা হচ্ছে।

সাইবার অপরাধীদের ফাঁদে এবার পড়লেন প্রয়াত অভিনেতা তরুণকুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্য়ায়। অভিনেতা সৌরভ সাইবার পুলিশের দ্বারস্থ হয়েছেন। তিনি জানিয়েছেন যে তাঁকে টাকার জন্য ব্ল্যাকমেল করা হচ্ছে। তাঁর মোবাইলের কনট্যাক্ট লিস্ট হ্যাক করা হয়েছে বলে হুমকি পেয়েছেন অভিযুক্তদের কাছ থেকে। টাকা না পেলে টেলিভিশন তারকা সৌরভের নোংরা ছবি তাঁর পরিচিতদের পাঠানো হবে বলেও জানিয়েছে অভিযুক্তরা। 

ফেসবুকে পোস্ট সৌরভের
ফেসবুক পোস্টে সৌরভ জানান, তাঁর কাছে গত দু’দিন ধরে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করছেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। তাঁকে বলা হয় তিনি যে টাকা ঋণ নিয়েছিলেন, তা শোধ দিতে হবে। অভিনেতার দাবি, এমন কোনও ঋণ তিনি নেননি। এর পরই নাকি হুমকি দেওয়া হয়। বলা হয়, অভিনেতার ফোনে যাঁদের যাঁদের নম্বর আছে, তাঁদের কাছে ‘নোংরা ছবি’ পাঠানো হবে। এবং অভিনেতার ফোন থেকেই সেই সব ছবি যাবে। কারণ, তাঁর ফোন ‘হ্যাক’ করা হয়েছে।

 

একাধিক নম্বর থেকে মেসেজ
সৌরভের এও অভিযোগ, তিনি ওই নম্বর ব্লক করার পরও একাধিক অন্য নম্বর থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। তিনি লালবাজারের দ্বারস্থ হয়েছেন। পুলিশ এই ব্যাপারটা দেখছে। সৌরভ জানিয়েছেন যে তাঁকে হিন্দিতে মেসেজ করা হচ্ছে। টাকা না পেলে তাঁকে ব্ল্যাকমেল করা হবে বলে অনবরত হুমকি পাচ্ছেন তিনি। 

আরও পড়ুন: কার ভয়ে ভেবেচিন্তে ছবি পোস্ট করেন স্বস্তিকা, ফাঁস হয়ে গেল সিক্রেট

পুলিশ সহায়তা করছে
প্রথমে লেখা পরে অডিও মেসেজ পাঠানো হয় সৌরভকে। প্রথম প্রথম তিনি বিষয়টিতে পাত্তা দেননি। কিন্তু তাঁকে যখন তাঁর পুরো কনট্যাক্ট লিস্ট পাঠানো হয়, তখন তিনি নড়েচড়ে বসেন। তাঁকে একটি ছবি বিকৃত করে পাঠানো হয়। যাতে লেখা, ‘‘আমি সৌরভ বন্দ্যোপাধ্যায়। আমি এক জন যৌনকর্মী। আমি ওই ইন্ডাস্ট্রিতে কাজ পেতে চাই। আমার টাকা দরকার’’ সৌরভের দাবি, এই ছবিটি তাঁর বেশ কয়েক জন দাদা ও দিদিকে পাঠানো হয়েছে। এর পর তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন। অভিনেতা চান, অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ করুক প্রশাসন। তবে পুলিশের কাছে লিখিত কোনও অভিযোগ জমা পড়েনি। অভিনেতাকে মৌখিকভাবে সহায়তা করছে পুলিশ বলে জানা গিয়েছে। 

Advertisement

Advertisement