scorecardresearch
 

Kaushambi- Adrit Aiburobhaat Rituals: আদৃতের নামের মেহেন্দি লাগালেন কৌশাম্বী, লাজুক হাসিতে লেন্সবন্দী হল আইবুড়োভাতের মুহূর্ত

Adrit- Kaushambi: 'আদৃশাম্বী' ফ্যানেদের অবশেষে অপেক্ষার অবসান হতে চলেছে। সব নিয়মকানুন মেনেই গাঁটছড়া বাঁধবেন তারকা জুটি। বুধবার ছিল আইবুড়োভাত অনুষ্ঠান। সেই ছবি নিজেই সকলের সঙ্গে শেয়ার করলেন কৌশাম্বী। 

Advertisement
আদৃত রায়- কৌশম্বী চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম) আদৃত রায়- কৌশম্বী চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)

টেলিপাড়ায় ফের সানাই বাজছে। আজ (বৃহস্পতিবার), সাত পাকে বাঁধা পড়বেন আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। 'আদৃশাম্বী' ফ্যানেদের অবশেষে অপেক্ষার অবসান হতে চলেছে। সব নিয়মকানুন মেনেই গাঁটছড়া বাঁধবেন তারকা জুটি। বুধবার ছিল আইবুড়োভাত অনুষ্ঠান। সেই ছবি নিজেই সকলের সঙ্গে শেয়ার করলেন কৌশাম্বী। 

গোলাপী সিল্কের শাড়ির সঙ্গে কনট্রাস্ট করে সোনালী রঙা ব্লাউজ পরেছেন কনে- কৌশাম্বী। হাতে মানতাসা, গলায় ও কানে রয়েছে মুক্তো ও সোনার গয়না। নাকে রয়েছে মহারাষ্ট্রিয়ান স্টাইলে নথ, কোমরে সোনালী কোমরবন্ধ, গলায় রজনীগন্ধার মালা। একেবারে সামান্য মেকআপে এদিন দেখা গেল আদৃতর হবু বউকে। 

 

 

একদিক যেমন সামনে কাঁসার থালায় সাজানো আছে বাঙালি রীতি মেনে পঞ্চপদ, অন্যদিকে অভিনেত্রীর হাতে রয়েছে 'ব্রাইড-টু-বি' কেক। লাজুক হাসিতে এদিন ফ্রেমবন্দী হলেন অভিনেত্রী। রাতে আবার নিজেই ইন্সটা স্টোরিতে শেয়ার করলেন মেহেন্দি পরা ছবি। হাতে আদৃতর নামের মেহেন্দি লাগিয়েছেন কৌশাম্বী।  

Kaushambi mehendi

হাওয়ার বাসিন্দা কৌশাম্বী চক্রবর্তী। রামরাজাতলার একটি নামী ব্য়াঙ্কোয়েটে বসবে জুটির বিয়ের আসর। কনে আগেই জানিয়েছিলেন, একেবারে বাঙালি নিয়মকানুন মেনেই বিয়ে করবেন তাঁরা। কনে নিজের জন্যে এদিন বেছে নিয়েছেন লাল রঙের বেনারসি। অন্যদিকে বর আদৃত পরবেন ধুতি- পঞ্জাবি। ১১ মে আয়োজন হচ্ছে 'আদৃশাম্বী'-র রিসেপশন পার্টির। দু'দিনই হাজির থাকবেন টলিপাড়ার বহু তারকা। এককথায় বলা যায়, এই বিয়ে বাড়িতে কার্যত বসবে চাঁদের হাট। 

Advertisement

 

 

যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি 'মিঠাই'-র সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত ও কৌশাম্বীর প্রেমের গুঞ্জন তুঙ্গে ছিল দীর্ঘদিন ধরে। আদৃত ও কৌশাম্বীর প্রেম ইন্ডাস্ট্রির 'ওপেন সিক্রেট' থাকলেও, দু'জনের কেউই এবিষয়ে মুখ খোলেননি আগে। তবে জন্মদিন, পার্টি থেকে শহরের কোনও রেস্তোরাঁ বা ক্যাফেতে কবে- কখন সময় কাটাতেন তাঁরা, তা চোখ এড়ায়নি কারও। 

 

 

জুটির বিয়ের খবর ছড়াতেই হইচই পড়ে যায় সিনেপাড়ায়। আগে শোনা গিয়েছিল জানুয়ারি মাসে বিয়ে করবেন আদৃত- কৌশাম্বী। এমনকী বিয়ের কেনাকাটাও করছেন দু'জনে। যদিও প্রেমের মতো বিয়ের খবরে দীর্ঘদিন পর্যন্ত সিলমোহর দেননি দু'জনের কেউই। শেষে বিয়ের প্রায় দিন কুড়ি আগে খবরটি নিশ্চিত করেন কৌশাম্বী।  

 

Advertisement