scorecardresearch
 

Adrit- Kaushambi: আদুরে ছবিতে কৌশাম্বীকে নিয়ে পোস্ট আদৃতর, ডাকলেন 'স্পেশাল' নামে

Adrit Roy- Kaushambi Chakraborty: যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি মনোহরার সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের গুঞ্জন তুঙ্গে এখনও।

Advertisement
অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী (ছবি: ফেসবুক) অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী (ছবি: ফেসবুক)

'মিঠাই' (Mithai) শেষ হয়েছে মাস খানেক হল। গত প্রায় আড়াই বছর ধরে দর্শকদের মনের একেবারে কাছে ছিল মনোহরার সদস্যরা। সে প্রমাণ বারবার মিলেছে টিআরপি (TRP) তালিকায়। দীর্ঘ সময় ধরে বেঙ্গল টপার হয়ে, নয়া রেকর্ড গড়েছে 'মিঠাই'। নানা ঝড়- ঝাপটার পর 'হ্যাপি এন্ডিং' হয়েছে ধারাবাহিকের। শেষ বেলায় আবেগপ্রবণ হয়েছিলেন অভিনেতারা। ধীরে ধীরে যে যার মতো নতুন জার্নি শুরু করছেন। এই ধারাবাহিকের প্রতিটা চরিত্র যেন হয়ে উঠেছিল দর্শকদের একেবারে বাড়ির সদস্য। 

যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি মনোহরার সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) প্রেমের গুঞ্জন তুঙ্গে এখনও। যদিও এই নিয়ে সরাসরি মুখ খোলেননি দু'জনের কেউই। ১৪ জুলাই ছিল কৌশাম্বীর জন্মদিন। আগেরদিন রাত থেকেই অনুগামী থেকে শুরু করে অন্যান্য তারকারা শুভেচ্ছায় ভরিয়েছেন। তবে সকলের চোখ ছিল একজনের সোশ্যাল পেজে। দিনভর অপেক্ষার পর একদিন পরে, চর্চিত প্রেয়সীকে বিশেষভাবে শুভেচ্ছা জানালেন আদৃত। 

শনিবার নিজের ফেসবুক পেজে কৌশাম্বীর সঙ্গে একটি আদুরে ছবি শেয়ার করেছেন আদৃত। যেখানে পর্দার সিডের বাহুলগ্না দিদিয়া। দু'জনেই রয়েছেন ট্রাডিশনাল পোশাকে। বার্থডে গার্লের পরনে মেরুন রঙা শাড়ি। অন্যদিকে আদৃত পরেছেন হলুদ পঞ্জাবি। ক্যাপশনে স্পেশাল নামেও সম্বোধন করেছেন কৌশাম্বীকে। আদৃত লিখেছেন, "তোমায় শুভ জন্মদিন পাগল মহিলা! তোমার জন্য অনেক অনেক আনন্দ কামনা করি, হাসতে থাকো সব সময় কৌশাম্বি চক্রবর্তী"। এই পোস্ট দেখা মাত্র দারুণ খুশি জুটির ফ্যানেরা। অন্যদিকে বরাবরের মতো অসন্তোষ প্রকাশ করেছেন সৌমিতৃষা কুন্ডুর ফ্যানেরা। 

আরও পড়ুন

 

 

আদৃতর সঙ্গে পর্দার 'দিদিয়া' অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর প্রেম এখন প্রায় 'ওপেন সিক্রেট'। দু'জনের কেউই এবিষয়ে মুখ না খুললেও, স্টুডিওপাড়ায় এবং নেটিজেনদের মধ্যে এই নিয়ে আলোচনার শেষ নেই। এমনকী অনুগামী থেকে নেটাগরিক, সকলের একপ্রকার চোখ সব সময় থাকে টেলি পাড়ার এই চর্চিত 'লাভ বার্ডস'-র সোশ্যাল পেজে। 

Advertisement

জল্পনা উস্কে আদৃতর জন্মদিনে তাঁর সঙ্গে ছবি শেয়ার করছিলেন কৌশাম্বী। মধ্য রাতে তাঁর জন্য বিশেষ আয়োজনও করেছিলেন অভিনেত্রী। একদিকে মা এবং অন্য দিকে কৌশাম্বীকে নিয়ে মুহূর্ত লেন্সবন্দি করেছিলেন আদৃত। তাঁর গায়ে জড়ানো ছিল জন্মদিন লেখা স্যাশে। মুখে একগাল হাসি। ছবিটি শেয়ার করে কৌশাম্বী ক্যাপশনে লিখেছিলেন, "যারা তোমায় চেনে না তাদেরও যেন ভাল হয়। শুভ জন্মদিন আদৃত। অনেক অনেক শুভ কামনা... অনেক দূর এগিয়ে যাও, এই কামনা।"

প্রসঙ্গত, মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  মিঠাই -সিড জুটিকে যেন তাঁরা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাঁদের এই আশা পূরণ হচ্ছে না। তাই মন খারাপ 'সিঠাই' ফ্যানেদের। অন্যদিকে কৌশম্বী, আদৃতর ফ্যানেরা দারুণ খুশি। 
 

 

Advertisement