scorecardresearch
 

Aparajita Adhya: অভিনয় থেকে সংসার, একা হাতে এত কিছু কীভাবে সামলান? সিক্রেট ফাঁস অপরাজিতার

টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রি দক্ষ হাতে সামলে চলেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তাঁর অভিনীত 'দিলখুশ' সিনেমা খুব ভালো সফল হয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে সদ্য শেষ হয়েছে তাঁর 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। তবে আর একটি শোতে তাঁকে সঞ্চালক হিসাবে দেখা যাচ্ছে। শুধু অভিনয় নয়, সুনিপুণ হাতে সংসারও সামলান অভিনেত্রী।

Advertisement
সরস্বতী বন্দনায় অপরাজিতা আঢ্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সরস্বতী বন্দনায় অপরাজিতা আঢ্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রি দক্ষ হাতে সামলে চলেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।
  • শুধু অভিনয় নয়, সুনিপুণ হাতে সংসারও সামলান অভিনেত্রী। তাঁর বাড়ির লক্ষ্মীপুজো সে তো বিরাট ব্যাপার।
  • গত দশ বছর ধরে নিয়ম করে ইশাতে আসেন অপরাজিতা।

টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রি দক্ষ হাতে সামলে চলেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তাঁর অভিনীত 'দিলখুশ' সিনেমা খুব ভালো সফল হয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে সদ্য শেষ হয়েছে তাঁর 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। তবে আর একটি শোতে তাঁকে সঞ্চালক হিসাবে দেখা যাচ্ছে। শুধু অভিনয় নয়, সুনিপুণ হাতে সংসারও সামলান অভিনেত্রী। তাঁর বাড়ির লক্ষ্মীপুজো সে তো বিরাট ব্যাপার। ঠাকুর সাজানো থেকে ভোগ রান্না পুরোটাই একা হাতে সামলান অভিনেত্রী। কিছুদিন আগেও সরস্বতী বন্দনা করেছিলেন বাড়িতে। অর্থাৎ তিনি সংসার আর কাজ সবই একা হাতে সামলাতে পটু। কিন্তু এর পিছনে থাকা রহস্যটা কী বলুন তো? 

সিক্রেট ফাঁস অপরাজিতার
এই সিক্রেটটা জানতে হলে অবশ্যই ঢুঁ মারতে হবে অপরাজিতা আঢ্যের সোশ্যাল মিডিয়া পেজে। আর সেখানে গেলেই সবকিছু জলের মতো স্বচ্ছ হয়ে যাবে। আসলে অভিনেত্রী সদগুরুর ভক্ত। তাই বছরে একবার কোয়েম্বাটোরে সদগুরুর আশ্রম ইশাতে অবশ্যই যাবেন অপরাজিতা আঢ্য। 

আরও পড়ুন: Anirban Bhattachaya as Byomkesh: দেবকে চ্যালেঞ্জ? অনির্বাণও আনছেন ব্যোমকেশ, ছবি রিলিজ কবে?

সদগুরুর আশ্রম ইশাতে যান অভিনেত্রী
অভিনেত্রী জানিয়েছেন যে তিনি সেখানে অদ্ভুত শান্তি খুঁজে পান। প্রত্যেক বছরই তিনি যান। গত দশ বছর ধরে নিয়ম করে ইশাতে আসেন অপরাজিতা। এ বছরও চারদিনের জন্য ইশাতে এসেছিলেন অভিনেত্রী। সেখানে নানান ধরনের কোর্স করেছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন যে মেডিটেশন, যোগা সবকিছুই তিনি করেন ওখানে গিয়ে। আর সেটা করে আসার পর শরীর ও মনে এক আলাদা ধরনের শক্তি অনুভব করেন তিনি। আর সেখান থেকেই একা হাতে সবকিছু সামলানোর শক্তি পেয়ে যান। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Advertisement

সদগুরুকে দেখেছেন
এতবার গিয়েছেন কখনও সদগুরুকে দেখেননি? অভিনেত্রী জানান, ইশাতে দেখিনি। কারণ তিনি কোন সময়ে দেশে না বিদেশে থাকেন তা আশ্রমের কেউই বুঝতে পারেন না। তিনি এতবছরেও আশ্রমে সদগুরুর দেখা পাননি বরং তিনি তাঁকে কলকাতায় এক অনুষ্ঠানে দেখেছিলেন। 

শীঘ্রই ছোটপর্দায় ফিরবেন অপরাজিতা
প্রসঙ্গত, সম্প্রতি লক্ষ্মী কাকিমা শেষ হয়েছে। তবে অপরাজিতা আঢ্য জানান যে তিনি কয়েক মাসের মধ্যেই আবার ছোট পর্দায় ফিরবেন সিরিয়ালের হাত ধরেই। আসলে শীতটা একটু মজা করে কাটাতে চান অপরাজিতা। এছাড়াও বেশ কিছু সিনেমায় অভিনয় করার কথাও চলছে। 

Advertisement