scorecardresearch
 

রাখির 'অভিনব হেনস্তা'কে সমর্থন সলমনের? Bigg Boss 14 ঘিরে অশান্ত নেটপাড়া

অভিনবের পাজামার দড়ি টেনে খুলে দিয়েছেন রাখি। যদিও প্রোমোতে দেখা গিয়েছে সেই ঘটনাকে সমর্থন করছেন সলমন খান। ব্যস! 'ভাইজানের' এই মন্তব্য নিয়েই জলঘোলা শুরু হয়েছে সোশাল মিডিয়ায়। রাখির এহেন কর্মকাণ্ডের জেরে এমনিতেই তিনি দর্শকের চক্ষুশূল হতে শুরু করেছেন।

Advertisement
অভিনবের পাজামার দড়ি টেনে খুলে দিয়েছেন রাখি। অভিনবের পাজামার দড়ি টেনে খুলে দিয়েছেন রাখি।
হাইলাইটস
  • ফের বিগ বস ১৪য় বিতর্ক রাখি সাওয়ান্তকে নিয়ে
  • অভিনব শুক্লার পাজামার দড়ি খুলে দেন রাখি
  • তা নিয়েই শোরগোল, তবে রাখির পাশে রয়েছেন সলমন

বিগ বস সিজন ১৪-এ এই মুহুর্তে তুমুল জনপ্রিয় হয়েছেন রাখি সাওয়ান্ত। অবশ্যই তাঁর কাজ ও চটুলতায়। বিগ বসের আরেক প্রতিযোগী অভিনব শুক্লর সঙ্গে ফ্লার্ট থেকে প্রেম নিবেদন, যা নিয়ে তুমুল চর্চা চলছে দর্শকদের মধ্যেই। এরই মধ্যে অভিনবের পাজামার দড়ি টেনে খুলে দিয়েছেন রাখি। যদিও প্রোমোতে দেখা গিয়েছে সেই ঘটনাকে সমর্থন করছেন সলমন খান। ব্যস! 'ভাইজানের' এই মন্তব্য নিয়েই জলঘোলা শুরু হয়েছে সোশাল মিডিয়ায়।

রাখির এহেন কর্মকাণ্ডের জেরে এমনিতেই তিনি দর্শকের চক্ষুশূল হতে শুরু করেছেন। এর মধ্যে এমন ঘটনায় অভিনবের পাশে এসে দাঁড়িয়েছেন বিগ বসের অন্যান্য প্রতিযোগীরা। এদের মধ্যে রয়েছেন রাহুল মহাজন। যিনি সলমনকে বিঁধে টুইট করে লিখেছেন, "রাখি সাওয়ান্ত অত্যন্ত কুরুচিকর। যিনি বা যারা তাঁকে সমর্থন করছেন তাঁরা আরও কুরুচিকর।" আরেকটি টুইটে তিনি লেখেন,"আমি আমার ভাই ও বন্ধু অভিনব শুক্লর পাশে রয়েছি। রাখি নিজের কর্মদোষেই ডুববে।"

একই সুর শোনা গিয়েছে বিগ বসের আরেক প্রাক্তনী সৃষ্টি রোডে যেমন লিখেছেন, "অভিনব শুক্ল তুমি শক্ত থাকো। নতুন প্রোমোতে তোমাকে ওভাবে দেখে খারাপ লাগছে। তুমি ভুল নও। ঈশ্বর তোমাকে আরও শক্তি দিন।" 

যে প্রোমো প্রকাশিত হয়েছে সেখানে অবশ্য সলমনকে রাখির পক্ষ নিয়েই বলতে শোনা গিয়েছে। তিনি সাফ বলেন যে রাখির এই সব ফুটেজের জন্য আদতে লাভবান হচ্ছেন অভিনব শুক্ল। সলমনের এই মন্তব্যর পরই তাঁর বিরুদ্ধে সুর চড়িয়েছে নেটনাগরিকরা।      

প্রসঙ্গত, এর আগে অভিনব শুক্লকে একাধিকবার প্রেম নিবেদন করেছেন রাখি সাওয়ান্ত। কখনও শাড়ি পরানো, কিংবা সন্তানের মা হতে চাওয়া কিছুই বাদ যায়নি রাখির 'আবদার' থেকে। রাখির এসব কর্মকান্ডের পর সাবধানবাণী দিয়েছেন অভিনবের স্ত্রী রুবিনা দিলায়ক। যদিও এসব কোনও হুমকিই এখনও পাত্তা দেননি রাখি।

Advertisement

Advertisement