scorecardresearch
 

Bigg Boss 16: বন্ধন অটুট আব্দু-সাজিদের, ছোটা ভাইজানকে বার্গার খাওয়ালেন ফারহা

গত সপ্তাহে বিগ বসের বাড়ি থেকে সাজিদ খান ও আব্দু রোজিক বেরিয়ে আসেন। আর তারপরই ফারহা খানকে নিজের দুই প্রিয় তারকার সঙ্গে পার্টি করতে দেখা য়ায। ফারহা তাঁর সোশ্যাল মিডিয়ায় সাজিদ ও আব্দুর সঙ্গে কাটানো মুহূর্তের ছবিও শেয়ার করেছেন।

Advertisement
আব্দু রোজিক ও সাজিদ খান একসঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আব্দু রোজিক ও সাজিদ খান একসঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিগ বস থেকে বেরিয়ে আব্দু রোজিক এখন ফারহা খানের বিশেষ অতিথি হয়ে গিয়েছেন।
  • গত সপ্তাহে বিগ বসের বাড়ি থেকে সাজিদ খান ও আব্দু রোজিক বেরিয়ে আসেন। আর তারপরই ফারহা খানকে নিজের দুই প্রিয় তারকার সঙ্গে পার্টি করতে দেখা যায়।
  • ফারহা খান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনটে ছবি শেয়ার করেছেন। ফারহার এই পোস্টে আব্দু ও সাজিদের পুর্নমিলন দেখে তাঁদের ভক্তরা দারুণভাবে উচ্ছসিত।

বিগ বস ১৬-এর বাড়ি থেকে পরপর বেড়িয়ে গেলেন আব্দু রোজিক ও সাজিদ খান। এর আগে বেরিয়ে গিয়েছিলেন সৃজিতা দে। একরকমভাবে দেখতে গেলে বিগ বস হাউজের তিন দমদার প্রতিযোগী বাড়ির বাইরে চলে আসার ফলে কিছুটা হলেও মনোরঞ্জন কমে গিয়েছে এই শো-এর। তবে বিগ বস থেকে বেরিয়ে আব্দু রোজিক এখন ফারহা খানের বিশেষ অতিথি হয়ে গিয়েছেন।  

ফারহার সঙ্গে পার্টি করছেন আব্দু-সাজিদ
গত সপ্তাহে বিগ বসের বাড়ি থেকে সাজিদ খান ও আব্দু রোজিক বেরিয়ে আসেন। আর তারপরই ফারহা খানকে নিজের দুই প্রিয় তারকার সঙ্গে পার্টি করতে দেখা যায়। ফারহা তাঁর সোশ্যাল মিডিয়ায় সাজিদ ও আব্দুর সঙ্গে কাটানো মুহূর্তের ছবিও শেয়ার করেছেন। 

আব্দুকে তাঁর প্রিয় বার্গার খাওয়ান ফারহা 
ফারহা খান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনটে ছবি শেয়ার করেছেন। ফারহার এই পোস্টে আব্দু ও সাজিদের পুর্নমিলন দেখে তাঁদের ভক্তরা দারুণভাবে উচ্ছসিত। প্রথম ও দ্বিতীয় ছবিতে আব্দু ও সাজিদের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে ফারহাকে। আব্দুর সামনে রাখা টেবিলে তাঁর প্রিয় খাবার বার্গার ও ফ্রেঞ্চ ফ্রাই রাখা রয়েছে। প্রসঙ্গত, বিগ বসের বাড়িতে থাকাকালীন আব্দুকে বহুবার বার্গার খাওয়ার কথা বিগ বসকে বলতে শোনা গিয়েছে। আর তাই বিগ বসের বাড়ি থেকে বের হওয়া মাত্রই ফারহা খান আব্দুকে দারুণভাবে খাতির করেন এবং তাঁকে তাঁর প্রিয় বার্গারও খাওয়ান।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

Advertisement

আব্দু-সাজিদ পুর্নমিলন
সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে সাজিদ খান আব্দুকে জড়িয়ে ধরে ছবি তোলেন। এই ছবি দেখে বোঝা যাচ্ছে যে আব্দু ও সাজিদের সম্পর্ক কতটা জোরালো ছিল। তবে এই ছবিতে আব্দু ও সাজিদ দুজনের মুখেই মিলিয়ন ডলারের হাসি দেখা যাচ্ছে। 

আরও পড়ুন: Big Boss 16 থেকে এলিমিনেট আব্দু, কেঁদে ফেললেন সাজিদ

ফারহা খানের দুই প্রিয় সদস্য
বিগ বস ১৬-এর দুই প্রতিযোগীর রিইউনিয়নের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'বিগ বস ১৬-এ আমার দুই প্রিয় মানুষ। অনেক সময় মন জয় করা বেশি জরুরি হয়।' এই ক্যাপশনের সঙ্গে ফারহা খান হৃদয়ের ইমোজিও দিয়েছেন। ফারহা খানের এই পোস্টে মালাইকা অরোরা সহ বেশ কিছু বলিউড তারকা তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। 

আব্দু-সাজিদের বন্ডিং
বিগ বস রিয়্যালিটি শো-এর প্রথম থেকেই আব্দু ও সাজিদের মধ্যে আলাদা ধরনের সম্পর্ক দেখা গিয়েছিল। আব্দু সবসময়ই সাজিদের সঙ্গে থাকতেন। সাজিদের কথা মেনে চলতেন আব্দু। শোতে আব্দু ক্যামেরার সামনেই জানিয়েছিলেন যে তিনি সাজিদকে তাঁর বড় ভাইয়ের মতো দেখেন। সাজিদও আব্দুকে খুবই স্নেহ করতেন। এই দুই সদস্যই এখন বিগ বস থেকে বাইরে চলে এসেছেন। খুব স্বাভাবিকভাবেই বিগ বসের অন্য সদস্যরা আব্দু ও সাজিদের অভাব বোধ করছেন। 

Advertisement