scorecardresearch
 

Debchandrima- Big Boss: হিন্দি মেগা শেষ হতেই বড় প্রস্তাব পেলেন দেবচন্দ্রিমা! সলমনের 'বিগ বস ১৮'-তে যাচ্ছেন নায়িকা?

Debchandrima Singha Roy News: সদ্য শেষ হয়েছে দেবচন্দ্রিমার হিন্দি ধারাবাহিক- 'সুহাগন চুড়েল'। ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই, বড় অফার এল দেবচন্দ্রিমার কাছে। সলমন খান সঞ্চালিত 'বিগ বস ১৮'-তে যোগ দেওয়ার প্রস্তাব যায় অভিনেত্রীর কাছে।

Advertisement
সলমন- দেবচন্দ্রিমা সলমন- দেবচন্দ্রিমা

ছোটপর্দার অত্যন্ত চেনা মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়। শুধু বাংলা নয়, তিনি হিন্দি সিরিয়ালেও কাজ করেছেন প্রধান চরিত্রে। এছাড়াও কিছুদিন আগে তিনি মৌসুমি চট্টোপাধ্যায়, বিদ্যা বালানদের মতো অভিনেত্রীদের জুতোয় পা গলিয়েছেন। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের গল্পের নায়িকা রূপে দেখা যায় দেবচন্দ্রিমাকে। অদিতি রায় পরিচালিত 'পরিণীতা' সিরিজে ললিতা রূপে সকলের মন জয় করেন তিনি। এরই মাঝে আসছে বড় খবর। 'বিগ বস'-র নতুন সিরিজে যাচ্ছেন নায়িকা? 

সদ্য শেষ হয়েছে দেবচন্দ্রিমার হিন্দি ধারাবাহিক- 'সুহাগন চুড়েল'। সেই মেগা শেষ  হওয়ার খবর নিজেই সোশ্যাল পেজে শেয়ার করেছেন দেবচন্দ্রিমা। ধারাবাহিকের শ্যুটিংয়ের মাঝে লেন্সবন্দি করা বিভিন্ন মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী। সেই সঙ্গে একটি আবেগঘন লেখাও পোস্ট করেন তিনি। যা দেখে বোঝা যাচ্ছে, নায়িকার মন স্বাভাবিকভাবেই কিছুটা ভারাক্রান্ত। 

ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই, বড় অফার এল দেবচন্দ্রিমার কাছে। সলমন খান সঞ্চালিত 'বিগ বস ১৮'-তে যোগ দেওয়ার প্রস্তাব যায় অভিনেত্রীর কাছে। যদিও সেই প্রস্তাব তিনি ফিরিয়েছেন ব্লেই খবর। এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকে তিনি বলেন, "এই বছর 'বিগ বস'-এ যোগ দিচ্ছি না। আমার আরও প্রস্তুতির প্রয়োজন রয়েছে। পরে চেষ্টা করে দেখা যেতে পারে। আপাতত আরও কিছু অভিনয়ের কাজ করতে চাই এখানেই। কে দেবচন্দ্রিমা, সেটাও তো মানুষের জানা দরকার।" 

'সুহাগন চুড়েল' ধারাবাহিকে দারুণ জনপ্রিয়তা পান দেবচন্দ্রিমা। এই মেগা শেষ হওয়া প্রসঙ্গে তিনি বলেন, "আগে থেকেই জানতাম, আমরা প্রথম সিজনের জন্য নির্বাচিত হয়েছি। পরের সিজনে আমাদের নেওয়া হবে না কি অন্যদের কথা ভেবেছেন নির্মাতারা, তা আমরা জানি না। আমরা জানতাম, প্রথম সিজনটা এখানেই শেষ হবে। তাই অবাক হইনি। তা ছাড়া, ছোট পর্দার ধারাবাহিকের সময়সীমা এখন অনেকটাই কমে গিয়েছে। এটা শেষ হয়েছে। হয়তো এ বার আরও ভাল কিছু হবে। পরবর্তী কালে কী করব, এখনও সেই ভাবে কিছু ঠিক হয়নি। হাতে সময় আছে। ধীরে ধীরে কাজ করব।" 

Advertisement

প্রসঙ্গত, অন্যান্য অনেক শিল্পীদের মতো দেবচন্দ্রিমা অনিশ্চয়তায় ভয় পান না। বাংলা ডট আজতক ডট ইন-কে নায়িকা আগে জানান, "আমার অন্য কেরিয়ার অপশন আছে। আমি অভিনয় খুব ভালোবাসি। যার জন্যে অভিনয়টাকেই আমি প্রাধান্য দিই। আর্থিকভাবে পারিবারিক সাপোর্টও আছে। এছাড়া আমি আমি ইউটিউব ব্লগার। আমার উপার্জনের একটা অন্য অপশন আমার রয়েছে। আমার এটা কখনও মাথায় কাজ করে না যে, এই কাজটা আমায় পেতেই হবে।" 


 

Advertisement