scorecardresearch
 

Debchandrima- Rezwan: একে অপরকে সোশ্যালে আনফলো! বন্ধুত্ব- 'সম্পর্কে' ফাটল দেবচন্দ্রিমা- রিজওয়ানের?

Debchandrima- Rezwan: টেলিপাড়ায় হঠাৎ  শোনা গেল, আরও এক তারকা জুটির সম্পর্কে ফাটলের কথা। এবার বন্ধুত্বে ফাটল ধরল টেলি অভিনেতা দেবচন্দ্রিমা সিংহ রায় ও রিজওয়ান রব্বানি শেখ? 

Advertisement
দেবচন্দ্রিমা সিংহ রায় ও রিজওয়ান রব্বানি শেখ (ছবি: ফেসবুক) দেবচন্দ্রিমা সিংহ রায় ও রিজওয়ান রব্বানি শেখ (ছবি: ফেসবুক)

টলি বা টেলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ছে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যাচ্ছে। টেলিপাড়ায় হঠাৎ  শোনা গেল, আরও এক তারকা জুটির সম্পর্কে ফাটলের কথা। এবার বন্ধুত্বে ফাটল ধরল টেলি অভিনেতা দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) ও রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh)? 

ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ দেবচন্দ্রিমা ও রিজওয়ান। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা মিলত দু'জনের নানা মিষ্টি মুহূর্ত। ছবি, ভিডিও বা রিলস, নেটিজেন- ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিতেন জুটি। তাঁদের প্রেমের গুঞ্জন ইন্ডাস্ট্রিতে থাকলেও, দু'জনের কেউই কখনও সম্পর্কে থাকার কথা স্বীকার করেননি। উল্টে নিজেদের সম্পর্ককে 'ভাল বন্ধু'-র তকমাই দিয়েছেন বরাবর। এবার সেই বন্ধুত্ব এবং চর্চিত প্রেমের সম্পর্কে ফাটল ধরেছে বলেই কানাঘুষো শোনা যাচ্ছে। 

সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন 'সাঁঝের বাতি' ধারাবাহিকের চারু ও আর্য। এমনকী মুছেছেন দু'জনের সব ছবি। এপ্রসঙ্গে, রিজওয়ান সংবাদমাধ্যমকে বলে, "সম্পর্ক থাকলে তো ব্রেক আপ হবে। লোকেই বলছে প্রেম ছিল। আবার লোকেই বলছে ব্রেক আপ করছি আমরা।" 

আরও পড়ুন

তিনি আরও বলেন, "সত্যিই ব্যাপারটা বুঝতে পারছি না। আমি এমনিতেও সোশ্যাল মিডিয়াতে তেমন সক্রিয় নই। প্রতিদিন নিয়ম করে ছবিও পোস্ট করি না। এই ফলো-আনফলো বিষয়টাই বুঝতে পারছি না। দেবচন্দ্রিমা হয়তো জানতে পারে। কিন্তু আমার এ বিষয়ে কোনও ধারণা নেই।"   

রিজওয়ানকে শেষ দেখা গিয়েছিল 'নবাব নন্দিনী' ধারাবাহিকে। অন্যদিকে দেবচন্দ্রিমার সিরিয়াল 'সাহেবের চিঠি' শেষ হয়েছে কিছু মাস হল। জুটিকে শেষ পাশাপাশি দেখা গিয়েছিল কিছু আগে, অভিনেত্রী মিষ্টি সিংহের বিয়েতে। এরপর ঠিক কী ঘটল, তা এখনই প্রকাশ করতে অনিচ্ছুক দু'জনেই। 

 

Advertisement

Advertisement