scorecardresearch
 

Anumegha- Fugla: ধারাবাহিকে একসঙ্গে এন্ট্রি অনুমেঘা- ফুগলার! কোন মেগাতে দেখা যাবে?

Bangla Serial: টিআরপি- বাড়াতে নতুন স্ট্র্যাটেজি নিয়েছে 'হরগৌরী পাইস হোটেল'। গল্পে এন্ট্রি নিয়েছে দুই অত্যন্ত জনপ্রিয় শিশুশিল্পী। অনুমেঘা কাহালি ও ফুগলা- এই দুই তারকাকে এবার রোজই দেখা যাবে টেলিভশনের পর্দায়।

Advertisement
ফুগলা ও অনুমেঘা কাহালি (ছবি: ফেসবুক) ফুগলা ও অনুমেঘা কাহালি (ছবি: ফেসবুক)

হাড্ডাহাড্ডি লড়াই চলছে প্রায় প্রতিটা বাংলা ধারাবাহিকের মধ্যে। দর্শকদের মনোরঞ্জনের জন্য, বাংলা মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। এরই মধ্যে বড় পরিবর্তন হয়েছে স্টার জলসার 'হরগৌরী পাইস হোটেল'-এ। গল্পের সময় অনেকটা পাল্টেছে। ঐশানি- শঙ্করের জীবনে এসেছে তাদের সন্তান। ঐশানি বর্তমানে একজন নামী আইপিএস অফিসার। দক্ষ হাতে দুষ্কৃতীদের দমন করে সে। অন্যদিকে হরগৌরী পাইস হোটেলের ব্যবসাও বহুগুণ বেড়েছে। ধারাবাহিকে আগমন হয়েছে দুই ক্ষুদে অভিনেতার। 

টিআরপি- বাড়াতে নতুন স্ট্র্যাটেজি নিয়েছে 'হরগৌরী পাইস হোটেল'। গল্পে এন্ট্রি নিয়েছে দুই অত্যন্ত জনপ্রিয় শিশুশিল্পী। অনুমেঘা কাহালি ও ফুগলা- এই দুই তারকাকে এবার রোজই দেখা যাবে টেলিভশনের পর্দায়। ঐশানি ও শঙ্করের মেয়ে ধৃতির চরিত্রে অভিনয় করছে অনুমেঘা। অন্যদিকে শঙ্করের পিসতুতো ভাইয়ের ছেলের চরিত্রে রয়েছে ফুগলা। 

ধারাবাহিকে বয়সে তারা পিঠোপিঠি হওয়ায়, ভাই-বোনের বেশ মিল দেখানো হয়েছে। তবে দু'জনের চরিত্র একেবারে বিপরীতধর্মী। মেগাতে অনুমেঘাকে যেমন মায়ের মতোই চটপটে ও স্পষ্টবাদী, কাউকে ভয় পায় না। বড় হয়ে, মায়ের মতোই পুলিশ অফিসার হতে চায় সে। ফুগলা আবার এখানে তার পর্দার মায়ের মতো শান্ত, অনেকটা মানিয়ে নেওয়া চরিত্রের। 

দীর্ঘ সময় ধরে রেটিং চার্টে শীর্ষ স্থানে ছিল 'মিঠাই'। ধারাবাহিকে  মিষ্টি চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে অনুমেঘা কাহালি। এই ধারাবাহিক থেকে তার জনপ্রিয়তা এতটাই বাড়ে যে, সোশ্যাল মিডিয়ায় আজও প্রশংসা- শুভেচ্ছা- আশীর্বাদ ও ভালোবাসায় ভরিয়ে দেন সকলে। 'মিঠাই'-র আগে 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'-তে মুন্নি চরিত্রে অনুমেঘা কাহালিকে দেখেছেন সকলে। এরপর কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত 'কাবুলিওয়ালা' ছবির মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করে সে। ছবিতে মিনি চরিত্রে আবারও সকলের মন জয় করে শিশুশিল্পী। মিঠুন চক্রবর্তীর স্ক্রিন শেয়ার করা নিঃসন্দেহে তার জন্যে বড় ব্রেক। 

Advertisement

অন্যদিকে ফুগলাকে চেনে না, এরকম বাঙালি নেটিজেন খুব কমই আছে। সোশ্যাল মিডিয়ায় সকলের নয়নের মণি সে। তার আন্টির শেয়রা করা মজার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়। এরপর 'দাদাগিরি'-তে ছোট্ট নেতাজি রূপে পরিচিতি আরও বাড়ে ফুগলার। এসভিএফ-এর একাধিক শর্ট স্টোরিতেও সে পরিচিত মুখ। 


 

Advertisement