scorecardresearch
 

Indian Idol 14: 'ইন্ডিয়ান আইডল ১৪'-তে নতুন বিচারক- সঞ্চালক, TRP-তে প্রভাব পড়বে?

Hindi Music Reality Show: ৭ অক্টোবর থেকে শুরু হতে চলেছে নতুন সিজন। আগের ১৩ সিজনের থেকে বেশ কিছুটা আলাদা হতে চলেছে 'ইন্ডিয়ান আইডল ১৪'।

Advertisement
বিশাল দাদলানি, শ্রেয়া ঘোষাল ও কুমার সানু বিশাল দাদলানি, শ্রেয়া ঘোষাল ও কুমার সানু

টেলিভিশনের জনপ্রিয় নন- ফিকশন শোগুলির মধ্যে একটি হল 'ইন্ডিয়ান আইডল' (Indian Idol)। ৭ অক্টোবর থেকে শুরু হতে চলেছে নতুন সিজন। আগের ১৩ সিজনের থেকে বেশ কিছুটা আলাদা হতে চলেছে 'ইন্ডিয়ান আইডল ১৪'। কী কী নতুন দেখা যাবে? রইল খুঁটিনাটি...

নতুন বিচারক

নেহা কক্কর, হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানিকে-কে 'ইন্ডিয়ান আইডল ১৩'-তে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছিল। এবার নেহা ও হিমেশকে বিচারক আসনে বসতে দেখা যাবে না। নতুন সিজনে, সেই স্থানে বসছেন কুমার সানু এবং শ্রেয়া ঘোষাল। অর্থাৎ এই সিজনে বিশাল দাদলানি, কুমার সানু এবং শ্রেয়া ঘোষাল- এই তিন সঙ্গীতশিল্পী বেছে নেবেন সেরার সেরা শিল্পীকে।

আরও পড়ুন

নতুন সঞ্চালক 

এবার শুধু শো-এর বিচারকই বদলাননি, বদলাচ্ছে সঞ্চালকও। গত বেশ কয়েক বছর ধরে, 'ইন্ডিয়ান আইডল'-র সঞ্চালক হিসেবে দেখা যেত উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণকে। তবে এই সিজনে তিনিও শোকে বিদায় জানিয়েছেন। টেলিভিশন অভিনেতা ও জনপ্রিয় সঞ্চালক হুসেন কুয়াজেরওয়ালা সঞ্চালনার দায়িত্ব পালন করবেন আদিত্যের জায়গায়। বেশ কয়েক বছর পর ফের 'ইন্ডিয়ান আইডল'-র মঞ্চে ফিরছেন হুসেন। পাঁচ বছর পর টিভিতে ফিরছেন তিনি।

পরিবর্তন আনবে টিআরপি?

'ইন্ডিয়ান আইডল' বহু বছর ধরে মানুষকে বিনোদন জুগিয়ে আসছে। হিমেশ রেশমিয়া হোক বা নেহা কক্কর, বিচারক হিসেবে দর্শকদের অগাধ ভালোবাসা পেয়েছেন তাঁরা। সঞ্চালক হিসেবে আদিত্য নারায়ণও বেশ জনপ্রিয়তা পেয়েছেন গত কেয়ক বছর ধরে। নেহা, বিশাল, হিমেশ এবং আদিত্যেদের কারণে এই বরাবর ভাল টিআরপি পেয়েছে।

'ইন্ডিয়ান আইডল ১৪'-র অডিশন শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। সোশ্যাল মিডিয়াতে অডিশন নিয়ে আলোচনা চলছে। তবে নতুন বিচারক এবং সঞ্চালকের রসায়ন নতুন সিজনে মানুষের মনে গভীর প্রভাব ফেলতে পারবে কিনা, তা নিয়ে প্রশ্ন উঠেছে। অনুষ্ঠানের সৃজনশীলতা কি ভাল টিআরপি আনবে? নাকি এই পরিবর্তনগুলি ভুল সিদ্ধান্ত হবে নির্মাতাদের? সময়ই এই সমস্ত প্রশ্নের উত্তর দেবে।

Advertisement

 

Advertisement