scorecardresearch
 

কপিল শর্মার সঙ্গে কাজ করতে চান? তা হলে এখানে ক্লিক করুন

দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show) ফের একবার ছোট পর্দায় ফেরত আসছে। কপিল নিজেই ঘোষণা করে জানিয়েছেন সে কথা। তার সঙ্গে আরও একটি ঘোষণাও করেছেন তিনি।

Advertisement
কপিল শর্মা কপিল শর্মা
হাইলাইটস
  • এ বারের সিজনে বেশ কয়েকজন নতুন অভিনেতা এবং লেখকে শো-তে যুক্ত করা হবে
  • লোক চেয়ে বিজ্ঞাপন দিয়েছে নির্মাতা সংস্থা

দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show) ফের একবার ছোট পর্দায় ফেরত আসছে। কপিল নিজেই ঘোষণা করে জানিয়েছেন সে কথা। তার সঙ্গে আরও একটি ঘোষণাও করেছেন তিনি। এ বারের সিজনে বেশ কয়েকজন নতুন অভিনেতা এবং লেখকে শো-তে যুক্ত করা হবে। তাই লোক চেয়ে বিজ্ঞাপন দিয়েছে নির্মাতা সংস্থা।

সংস্থাটি টুইট করে জানিয়েছে, 'কপিল শর্মা শো-এর টিম অভিনেতা এবং লেখক খুঁজছে। আপনার কাছে এটাই সুযোগ গোটা দেশকে হাসানোর।' টুইটে একটি লিঙ্কও শেয়ার করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, 'যদি আপনি একজন অভিনেতা বা লেখক হন তা হলে আপনার কাছে সুযোগ রয়েছে দ্য কপিল শর্মা শো-এর অংশ হওয়ার।' কপিল শর্মা শো-এ কৃষ্ণা অভিষেক, কিকু শারদা, ভারতী সিং, সুমনা চক্রবর্তী এবং অর্চনাপুরন সিং পারফর্ম করেন। তার সঙ্গে কপিল নিজেও থাকেন বিভিন্ন চরিত্রে। শো-তে বিভিন্ন সেলিব্রিটি আসেন তাঁদের নানা প্রোমোশনের জন্য। কপিল তাঁদের সাক্ষাৎকার নেন। এই সিজনও শো-এর প্রযোজক সলমন খান টেলিভিশন (SKTV)।

 

সংস্থার সিইও নাদিম কোশিয়ারি এ সম্পর্কে বলেন, 'কপিল শর্মা শো-এৎ স্টারকাস্ট গোটা দেশে অত্যন্ত জনপ্রিয় এবং সম্মানীয় স্টারকাস্ট। প্রতি দিন দর্শকদের নতুন কিছউ দেওয়া চেষ্টা করি আমরা। নতুন টিম তৈরি করার উদ্দেশ্যও সেটাই। তা ছাড়া এত নামী গুণী মানুষের সঙ্গে কাজ করারও সুযোগ রয়েছে তাঁদের সামনে।' কপিল নিজেও জানিয়েছেন, নতুন টিম নিয়ে তিনিও যথেষ্ট উচ্ছ্বসিত। নিয়োগের বিজ্ঞাপনটি টুইট করে কপিল লিখেছেন, 'আমার তো সিলেকশন হয়ে গিয়েছে, এবার আপনাদের পালা।'

 

Advertisement

Advertisement