scorecardresearch
 

Bengali Television Actress Marriage: টেলিপাড়ায় ফের বিয়ে! এবছরই গাঁটছড়া বাঁধবেন পায়েল, পাত্র কে চেনেন?

Payel Deb: 'রাঙা বউ' ধারাবাহিকে সীমন্তিনীর চরিত্রে অভিনয় করেছেন পায়েল দেব। গল্পে সীমন্তিনীর বিয়ে হয় শিখ পরিবারে। পর্দা আর বাস্তব জীবন এবার মিলেমিশে গেছে অভিনেত্রী।

Advertisement
 পায়েল দেব- শিখর টন্ডন (ছবি: ফেসবুক) পায়েল দেব- শিখর টন্ডন (ছবি: ফেসবুক)

ফের সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়। বিয়ে করতে চলেছেন  অভিনেত্রী পায়েল দেব। গত বছর রথযাত্রার শুভ দিনে রোকা অনুষ্ঠান সম্পন্ন হয়। অবাঙালিদের রোকা অনুষ্ঠান মানে বাঙালির পাটিপত্র। যার অর্থ বিয়ে পাকা হওয়া। অবাঙালি পাত্রের সঙ্গেই বিয়ে করবেন পায়েল। 

'রাঙা বউ' ধারাবাহিকে সীমন্তিনীর চরিত্রে অভিনয় করেছেন পায়েল দেব। গল্পে সীমন্তিনীর বিয়ে হয় শিখ পরিবারে। পর্দা আর বাস্তব জীবন এবার মিলেমিশে গেছে অভিনেত্রী। পঞ্জাবি পরিবারেই বউ হবেন পায়েল। প্রেমিক শিখর টন্ডনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। 

আগামী ৫ ডিসেম্বর, ২০২৪ বিয়ের পিঁড়িতে বসবেন পায়েল- শিখর। একই দিনে আইনি বিয়েও হবে। যদিও অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন তিনি। শিখর পেশায় একজন ব্যবসায়ী। পায়েলের মতো তিনিও উত্তর কলকাতার বাসিন্দা। লকডাউনের সময় থেকে শুরু হয় প্রেম পর্ব। পায়েলের বাড়িতে এই প্রথম কোনও বাঙালি বাড়িতে বিয়ে হবে। তবে পরিবারের তরফে কোনও বাঁধা আসেনি। দুই পরিবারের ইচ্ছেতে এবার চার হাত এক হবে। শোনা যাচ্ছে, বাঙালি ও পঞ্জাবি দুই মতেই বিয়ে হবে তাঁদের।

সম্প্রতি জন্মদিন ছিল পায়েলের। রেস্তরাঁয় কাছের মানুষজনের সঙ্গে জন্মদিন উদযাপন হয় অভিনেত্রীর। সেখানে বার্থডে গার্লকে আশীর্বাদ করেন বড়রা। সেই বি সোশ্যাল মিডিয়ায় দেখে অনেকেই ভাবেন টেলি অভিনেত্রীর বিয়ের আশীর্বাদ হচ্ছে। তবে সেই ভুল ভাঙিয়ে দেন খোদ হবু কনে। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "সকলে এই ভুলটাই করছেন। আসলে গত বছর আমার রোকা হয়েছে। আর গতকাল আমার জন্মদিন ছিল। আমার আর শিখরের পরিবার উপস্থিত ছিল। মা-বাবা, শ্বশুর-শাশুড়ি মিলে আশীর্বাদ করেন। সেই ছবি দেখে সকলে ভেবেছেন আমার আশীর্বাদ।" 

 

ডিসেম্বরে বিয়ে হলেও, তার আগেই বাগদান সারবেন পায়েল- শিখর। বাগদানের দিন অভিনেত্রী পরতে পারেন সোনালি বা রুপোলি রঙা পোশাক। তবে বিয়েতে সাবেকি লাল বেনারসিই বেছে নিয়েছেন নিজের জন্য। এদিকে পায়েলের হবু বর- শিখর শেরওয়ানি পরে করতে আসলেও,পরে নিয়ম মেনে ধুতি- পাঞ্জাবি- টোপর পরে বিয়ের পিঁড়িতে বসবেন। 

Advertisement

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ পায়েল দেব। বেশ কয়েকটি টলিউড ছবিতেও পার্শ্বচরিত্রে কাজ করেছেন। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে 'কেমন প্রথম কাছে এসেছি' ধারাবাহিকে। 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে 'মুমু দিদি' চরিত্রটিতে দর্শক তাঁকে বেশ মনে রেখেছে। এছাড়াও 'কে আপন কে পর', 'রাঙা বউ'-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। 

 

Advertisement