scorecardresearch
 

Arnab Roy Death: মিলে গেল রিল- রিয়েল! স্বামীহারা হলেন 'মিঠিঝোরা'-র নন্দিতা, শোকের ছায়া টেলিপাড়ায়

Bangla Serial News: ধারাবাহিকে স্বামীহারা হয়েছেন তিনি সম্প্রতি। সাদা থান পরে তাঁকে দেখছে দর্শক। এবার রিয়েল লাইফেও তাঁর জীবনে নেমে এসেছে সবচেয়ে খারাপ সময়।

Advertisement
পৌষমিতা গোস্বামী ও  অর্ণব রায় (ছবি:ফেসবুক) পৌষমিতা গোস্বামী ও অর্ণব রায় (ছবি:ফেসবুক)

রিল ও বাস্তব এভাবে মিলে যাবে তা দুঃস্বপ্নেও কল্পনা করেননি টেলি অভিনেত্রী পৌষমিতা গোস্বামী। এই মুহূর্তে 'মিঠিঝোরা' ধারাবাহিকে নন্দিতা চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে স্বামীহারা হয়েছেন তিনি সম্প্রতি। সাদা থান পরে তাঁকে দেখছে দর্শক। এবার রিয়েল লাইফেও তাঁর জীবনে নেমে এসেছে সবচেয়ে খারাপ সময়। অকালেই স্বামীকে হারালেন অভিনেত্রী। 

বৃহস্পতিবার দুঃসংবাদ আসে টেলিপাড়ায়। শোনা যায় বুধবার হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পৌষমিতার স্বামী- অর্ণব রায়। শোকের ছায়া নেমে আসে স্টুডিওপাড়ায়। তাঁর ছবি পোস্ট করে শোকজ্ঞাপন করেন বহু অভিনেতা। আসলে অর্ণব বিনোদন জগতের সঙ্গেই যুক্ত ছিলেন। তবে ক্যামেরার সামনে নয়, পিছনে। একাধিক জনপ্রিয় ধারবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। আসলে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের কার্যনির্বাহী প্রযোজক হিসেবে কাজ করতেন অর্ণব। 

দীর্ঘসময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন অর্ণব। তিনি যুক্ত ছিলেন 'বকুল কথা', 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ', 'তুঁতে'-র মতো প্রোজেক্টের সঙ্গে। সকলকে সব সময় হাসি মুখে সাহায্যের হাত বাড়িয়ে দিতেন। এমনকী সাংবাদিকরাও তাঁর থেকে সহযোগিতা ও সাহায্য পেতেন যে কোনও কাজে। 

স্বামীকে হারিয়ে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন পৌষমিতা গোস্বামী। তাঁদের বিয়ের বয়সও একেবারে কম। ২০২১ সালে আইনি বিয়ে সেরেছিলেন এবং ২০২৩-এর ফেব্রুয়ারি মাসে সামাজিক বিয়ে করেন জুটি। শোনা যায়, 'সাঁঝের বাতি' ধারাবাহিক থেকেই আলাপ হয় দু'জনের। এরপর বন্ধুত্ব গড়ায় প্রেমের সম্পর্কে।

'বাঘ বন্দি খেলা', 'ওগো নিরুপমা', 'শ্রীময়ী','রিমলি'-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন পৌষমিতা। বর্তমানে তিনি রয়েছেন 'মিঠিঝোরা' ধারাবাহিকে দেবাদৃতা বসু ও আরাত্রিকা মাইতির মায়ের চরিত্রে। 

 

Advertisement