scorecardresearch
 

Tele actress Sriparna Roy: 'কড়ি খেলা'র পারমিতার হবু বর কে? জানিয়ে দিলেন রচনা

কড়ি খেলা খ্যাত পারমিতা তথা শ্রীপর্ণা রায় ছোটপর্দায় বেশ পরিচিত মুখ। তাঁর প্রাণবন্ত স্বভাব আর মিষ্টি হাসি অনেকের মনেই ঝড় তুলেছে। কিন্তু অভিনেত্রীর মনের মানুষ কেমন হবে বা অভিনেত্রী আদৌও কারোর সঙ্গে প্রেম করছেন কিনা, সে নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে। তবে সম্প্রতি দিদি নম্বর ওয়ান-এ শ্রীপর্ণাকে রচনা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন তাঁর হবু বরের নাম কী হবে

Advertisement
শ্রীপর্ণা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শ্রীপর্ণা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কড়ি খেলা খ্যাত পারমিতা তথা শ্রীপর্ণা রায় ছোটপর্দায় বেশ পরিচিত মুখ
  • কড়ি খেলা খ্যাত পারমিতা তথা শ্রীপর্ণা রায় ছোটপর্দায় বেশ পরিচিত মুখ
  • কিন্তু অভিনেত্রীর মনের মানুষ কেমন হবে বা অভিনেত্রী আদৌও কারোর সঙ্গে প্রেম করছেন কিনা, সে নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে।

কড়ি খেলা খ্যাত পারমিতা তথা শ্রীপর্ণা রায় ছোটপর্দায় বেশ পরিচিত মুখ। তাঁর প্রাণবন্ত স্বভাব আর মিষ্টি হাসি অনেকের মনেই ঝড় তুলেছে। কিন্তু অভিনেত্রীর মনের মানুষ কেমন হবে বা অভিনেত্রী আদৌও কারোর সঙ্গে প্রেম করছেন কিনা, সে নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে। তবে সম্প্রতি দিদি নম্বর ওয়ান-এ শ্রীপর্ণাকে রচনা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন তাঁর হবু বরের নাম কী হবে। 

এখনও পর্যন্ত কাউকে পাননি অভিনেত্রী
শিবরাত্রি স্পেশাল পর্বে দিদি নম্বর ওয়ানে আসেন শ্রীপর্ণা। সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্য়ায় তাঁকে জিজ্ঞাসা করেন যে শ্রীপর্ণা শিবরাত্রি করেন কিনা। সেই উত্তরে অভিনেত্রী জানান যে তিনি বহু বছর ধরে মহাদেবকে তাঁর বাড়িতে আসতে বলছেন কিন্তু শিব তাঁর কথা শুনছেন না। এরপর রচনা জিজ্ঞাসা করেন যে এল কেউ। সেই উত্তরে শ্রীপর্ণা জানান যে তিনি ঠিক বুঝতে পারছেন না। অনেকেই ঘরের বাইরে পর্যন্ত এসে বাড়ির ভেতর আর ঢোকে না বলেই জানান অভিনেত্রী। শ্রীপর্ণা এরপর রচনা বন্দ্যোপাধ্যায়কেই বলেন যে তিনি যেন মহাদেবকে তাঁর মনের কথা জানিয়ে দেন। 

আরও পড়ুন: Gourab Roy Chowdhury: 'রাঙা বউ' নাকি শেষ সিরিয়াল, অভিনয় থেকে কি অবসর নেবেন গৌরব রায়চৌধুরী?

 

শ্রীপর্ণা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Rahul- Prity Divorce Rumours: টেলিপাড়ায় ফের সম্পর্ক ভাঙার গুঞ্জন, এবার বিচ্ছেদ হচ্ছে রাহুল -প্রীতির?

 

রচনা জানিয়ে দিলেন তাঁর মনের মানুষের নাম
রচনা বন্দ্যোপাধ্য়ায় এরপর শ্রীপর্ণাকে বলেন যে কাউকে আর তোমার ঘরে আসতে হবে না, বরং এবার তুমিই তাঁর ঘরে চলে যাও। ভিডিওতে দেখা যায় যে শ্রীপর্ণা শিবলিঙ্গের দিকে তাকিয়ে প্রণাম করেন। এরপর রচনা বন্দ্যোপাধ্য়ায় সরাসরি বলেন যে শ্রীপর্ণার নাম এস দিয়ে শুরু তাই তাঁর জীবনে যে আসবে তাঁরও নাম এস দিয়েই শুরু হবে। এই কথা শোনার পর শ্রীপর্ণার খুশি দেখার মতো ছিল। আনন্দে আত্মহারা হয়ে শ্রীপর্ণা জানান যে তাই যেন হয় দিদি। তবে এগুলো থেকে এটা তো স্পষ্ট যে শ্রীপর্ণার জীবনে এখনও কেউ নেই তবে তিনি অধীর আগ্রহে কারোর আসার অপেক্ষা করছেন। আর দিদি রচনা বন্দ্যোপাধ্যায়ের ভবিষ্যৎবাণী যদি সত্যি হয় তবে শ্রীপর্ণার জীবনে এস অক্ষর দিয়েই কেউ আসতে চলেছেন খুব শীঘ্রই। 

Advertisement

 

আরও পড়ুন: Mithai fame Adrit Roy: 'মিঠাই'-এর 'উচ্ছেবাবু'-র বাস্তবের প্রেমিকা কে? ফাঁস হল নাম

বয়ফ্রেন্ড যেন নাক না ডাকে
এর আগেও যখন দিদি নম্বর ওয়ানে এসেছিলেন শ্রীপর্ণা, সেই সময় তাঁর মনের মানুষ সম্পর্কে তিনি জানিয়েছিলেন। একজন পরিণত মনস্ক জীবনসঙ্গীর স্বপ্নই দেখেন শ্রীপর্ণা। অভিনেত্রী চান, সেই মানুষটির পরামর্শেই তাঁর সব মুশকিল আসান হবে। কিন্তু যতই প্রেম থাক! সঙ্গীর নাক ডাকা তিনি কখনওই বরদাস্ত করবেন না। দিদি নম্বর ওয়ানে এসে সে কথাও জানিয়ে দিয়েছেন পর্দার পারমিতা। তাঁর কথা শুনে হাসি আটকাতে পারেননি রচনা বন্দ্যোপাধ্যায়ও। আর এবার একেবারে দিদির থেকেই জেনে গেলেন মনের মানুষের নামের প্রথম অক্ষরটাও কী হবে। এখন শুধু শ্রীপর্ণার জীবনে আসা বাকি রয়েছে তাঁর।   

শ্রীপর্ণা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

কড়ি খেলা থেকে জনপ্রিয়তা পান শ্রীপর্ণা
মূলতঃ জি বাংলার 'কড়ি খেলা'র সুবাদে জনপ্রিয়তা পান শ্রীপর্ণা। গত এপ্রিলে শেষ হয়ে যায় সেই ধারাবাহিক। এর পর কিছু দিন ‘সুদীপার রান্নাঘর’-এ দেখা যায় তাঁকে। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত 'টনিক'-ও অভিনয় করেছিলেন তিনি। নেটমাধ্যমেও শ্রীপর্ণার জনপ্রিয়তা কিছু কম নয়। তাঁর ফলোয়ার সংখ্যা ৪০ হাজার ছুঁইছুঁই। পেশাগত এবং ব্যক্তিজীবনের বিশেষ মুহূর্তগুলির ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শ্রীপর্ণা।

        

Advertisement