scorecardresearch
 

বিশাল দাদলানি-র 'টাকে তবলা' বাজালেন রেখা!

টাকেও যে তবলার বোল তোলা যায় তা দেখালেন এভারগ্রিন অভিনেত্রী রেখা। বিশাল নিজে সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে দর্শকদের আগাম জানিয়ে রাখলেন, ইন্ডিয়ান আউডলের পরের পর্বে তাঁরা কী দেখতে চলেছেন।

Advertisement
ক্যামেরাবন্দি সেই মুহূর্ত। ক্যামেরাবন্দি সেই মুহূর্ত।
হাইলাইটস
  • দিন কতক আগে চ্যানেলের তরফ থেকে একটি প্রোমো দেখানো হয়
  • দর্শকরা বুঝে যান সামনে উইকএন্ডে তাঁদের জন্য কী অপেক্ষা করছে
  • প্রতিযোগীদের ইমপ্রেস করতে পারফর্মও করেন বলে শোনা যাচ্ছে

'ধা ধা দিন্না কত্তা গে, গিন্নি ঘা দেন কর্তাকে...'

নদু মল্লিকের টপ্পা দেখা গেল রিয়েলিটি শোতে। এখানে কর্তা-গিন্নির ব্যাপার নেই। কিন্তু টাকেও যে তবলার বোল তোলা যায় তা দেখালেন এভারগ্রিন অভিনেত্রী রেখা। বিশাল নিজে সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে দর্শকদের আগাম জানিয়ে রাখলেন, ইন্ডিয়ান আউডলের পরের পর্বে তাঁরা কী দেখতে চলেছেন।

বিশাল ছবি পোস্ট করে লেখেন, 'রেখাজি আমার মাথায় তবলা বাজিয়ে সারপ্রাইজ করেছেন আমায়। আমিও সুযোগ পেয়ে তাঁর সঙ্গে একটু নেচে নিয়েছি। তিনি একজন অভিজ্ঞতা সম্পন্ন ডান্সার বলে কথা। উনি আমায় পুরো দিন বিশুজি বলে ডেকেন। তাঁর ওই গম্ভীর ভরাট কণ্ঠ... উফ্'। ইন্ডিয়ান আইডল সিজন ১২-তে বিচারকের ভূমিকায় রয়েছেন বিশাল দাদলানি। তাঁর সঙ্গে সহ-বিচারকের ভূমিকায় রয়েছেন গায়িকা নেহা কক্কর এবং সঙ্গীত পরিচালক হিমেশ রেশামিয়া। জনপ্রিয় শো-টি হোস্ট করেন আদিত্য নারায়ণ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VISHAL (@vishaldadlani)

দিন কতক আগে চ্যানেলের তরফ থেকে একটি প্রোমো দেখানো হয়। যাতে রেখাকে স্টেজে উঠতে দেখা যায়। তখনই দর্শকরা বুঝে যান সামনে উইকএন্ডে তাঁদের জন্য কী অপেক্ষা করছে। স্টেজে প্রতিযোগীদের ইমপ্রেস করতে পারফর্মও করেন বলে শোনা যাচ্ছে। এর আগে অভিনেত্রী নীতু কাপুর এসেছিলেন উইকেন্ড স্পেশাল এপিসোডে। তিনি জানিয়েছিলেন কী ভাবে ঋষি কাপুর তাঁকে টেলিগ্রাম লিখে প্রোপোজ করেন।

Advertisement

 

Advertisement