scorecardresearch
 

Rubel Das-Sweta Bhattacharya: শ্বেতার সঙ্গে আদুরে-ছবি পোস্ট, রুবেল লিখলেন...

ভ্যালেন্টাইন্স ডে শেষ হয়ে গিয়েছে। কিন্তু টেলি অভিনেতা রুবেল ও শ্বেতার জীবনে প্রেম যেন চিরন্তন। তাঁদের প্রেমের মরশুম এখনও শেষ হয়নি। গদগদ প্রেমে দুজন দুজনায় একেবারে মজে আছেন। দুজনে এখন দুটি ভিন্ন সিরিয়ালে কাজ করলেও একে-অপররে সঙ্গে সময় কাটাতে ভুলছেন না।

Advertisement
রুবেল-শ্বেতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রুবেল-শ্বেতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলি অভিনেতা রুবেল ও শ্বেতার জীবনে প্রেম যেন চিরন্তন
  • তাঁদের প্রেমের মরশুম এখনও শেষ হয়নি।
  • সম্প্রতি রুবেল তাঁর সোশ্যাল মিডিয়া পেজে তাঁর ও শ্বেতার ছবি পোস্ট করে জানিয়ে দিলেন যে তাঁর জীবনে শ্বেতা কতটা গুরুত্বপূর্ণ।

ভ্যালেন্টাইন্স ডে শেষ হয়ে গিয়েছে। কিন্তু টেলি অভিনেতা রুবেল ও শ্বেতার জীবনে প্রেম যেন চিরন্তন। তাঁদের প্রেমের মরশুম এখনও শেষ হয়নি। গদগদ প্রেমে দুজন দুজনায় একেবারে মজে আছেন। দুজনে এখন দুটি ভিন্ন সিরিয়ালে কাজ করলেও একে-অপররে সঙ্গে সময় কাটাতে ভুলছেন না। সম্প্রতি রুবেল তাঁর সোশ্যাল মিডিয়া পেজে তাঁর ও শ্বেতার ছবি পোস্ট করে জানিয়ে দিলেন যে তাঁর জীবনে শ্বেতা কতটা গুরুত্বপূর্ণ। 

প্রেম চলছে বহুদিন ধরেই
বহুদিন ধরেই রুবেল-শ্বেতার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু কোনওভাবেই তাঁরা সেই খবর প্রকাশ্যে নিয়ে আসেননি। যমুনা ঢাকি-তে রুবেল-শ্বেতা একসঙ্গে অভিনয় করেছিলেন। তাঁদের একসঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা গিয়েছিল যমুনা ঢাকি ধারাবাহিকে। সেখান থেকেই তাঁদের বাস্তব জীবনের সম্পর্কেরও শুরু। যদিও প্রথমে কেউই এই বিষয়ে মুখ খোলেননি, তবে এখন সবটাই খুল্লামখুল্লা।  

ছবি পোস্ট করে শ্বেতাকে কী বললেন রুবেল
ইনস্টাগ্রামে এদিন রুবেল তাঁর ও শ্বেতার একটি সেলফি পোস্ট করেন এবং তার ক্যাপশনে লেখেন, 'ভাগ্যে যদি দুটো মানুষের একসঙ্গে থাকা লেখা থাকে, তাহলে তারা থাকবেই। আমি আমার প্রেমিকার সঙ্গে।' এই পোস্টের সঙ্গে রুবেলকে একাধিক প্রেম সংক্রান্ত হ্যাশট্যাগ ব্যবহার করতে দেখা গিয়েছে। পোস্টে অভিনেতা, অভিনেত্রী দুজনকেই টিশার্ট পরে দেখা যাচ্ছে, কোনও মেকআপ ছাড়াই। রুবেলের কাঁধে হাত রেখে ছবিটা তুলেছেন শ্বেতা।

আরও পড়ুন: ৩ বছর ধরে প্রেম করছেন যমুনা- সঙ্গীত, শ্বেতার সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন রুবেল

রুবেলকে মিষ্টি জবাব অভিনেত্রীর
অভিনেতার এই পোস্টে মিষ্টি একটি উত্তরও দেন অভিনেত্রী। তিনি লেখেন, 'আমি তোমার সঙ্গে যেখানেই থাকি না কেন, সেটাই আমার সব থেকে পছন্দের জায়গা হয়ে ওঠে।' সোশ্যাল মিডিয়ায় রুবেল-শ্বেতার প্রেম এখন বেশ মাখো মাখো আকার ধারণ করেছে। কিছুদিন আগে প্রমিজ ডে'তে রুবেল একটি ছবি পোস্ট করেন। তাঁর হাতে অভিনেত্রীর হাত ধরা। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'পাশে থাকার প্রতিজ্ঞা। হ্যাপি প্রমিজ ডে।' উত্তরে শ্বেতা জানান, 'থাকবে চিরদিন এই ভালোবাসা।'

Advertisement

 

আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে ঐন্দ্রিলার সঙ্গে আদরমাখা ছবি শেয়ার অঙ্কুশের, দিলেন বিয়ের খবর

দুজনে এখন একসঙ্গে কাজ করছেন না
যমুনা ঢাকির পর দুজনেই এখন ভিন্ন ভিন্ন সিরিয়ালে কাজ করছেন। রুবেলকে দেখা যাচ্ছে নিম ফুলের মধু সিরিয়ালে এবং শ্বেতা এখন কাজ করছেন সোহাগ জল ধারাবাহিকে। তবে চেষ্টা করেন অবসর সময়ে একে-অপরের সঙ্গে সময় কাটানোর। এখন কবে তাঁদের বিয়ে হবে সেই অপেক্ষাতেই রয়েছেন এই দুই তারকার ভক্ত-অনুগামীরা। 

Advertisement