scorecardresearch
 

Shaheb- Susmita Relationship: সাহেবের কাঁধে সুস্মিতার মাথা, আদুরে ছবি প্রকাশ্যে! প্রেমে সিলমোহর দিলেন?

Tollywood Gossips: স্টুডিয়ো পাড়ায় ফিসফাস, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। কথা হচ্ছে সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে-কে নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দু'জনের বেশ কিছু ছবি শেয়ার করেন নায়িকা।

Advertisement
সাহেব ভট্টাচার্য- সুস্মিতা দে (ছবি: ফেসবুক) সাহেব ভট্টাচার্য- সুস্মিতা দে (ছবি: ফেসবুক)

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা শোনা যায় প্রায়ই। এরকমই আরও দুই টেলি তারকাকে নিয়ে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে নতুন খবর। স্টুডিয়ো পাড়ায় ফিসফাস, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। কথা হচ্ছে সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacherjee) ও সুস্মিতা দে (Susmita Dey)-কে নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দু'জনের বেশ কিছু ছবি শেয়ার করেন নায়িকা। যা দেখে, নেটিজেনদের প্রশ্ন, প্রেম করছেন দু'জনে?

'কথা' ধারাবাহিকে প্রথমবার জুটি বেঁধেছেন সাহেব- সুস্মিতা। তবে প্রথম মেগাতেই তাঁদের জুটি একেবারে সুপারহিট। পর্দায় অগ্নিভ অর্থাৎ এভি এবং কথাকলি অর্থাৎ কথার  রোম্যান্স দেখে চোখ ফেরাতে পারে না দর্শক। জুটির অনস্ক্রিন রসায়ন,অনেকটাই দেখা যাচ্ছে বর্তমানে অফস্ক্রিনেও। একথাই এখন শোনা যাচ্ছে স্টুডিওপাড়ার অন্দরে।  
  
সোশ্যাল পেজে চর্চিত 'লাভ বার্ডস'-র ছবিতে ভালোবাসায় ভরাচ্ছেন নেটিজেনরা। দু'জনের পোশাকেই  দেখা গেল রংমিলান্তি। 'কথা' ধারাবাহিকের লুকেই  রয়েছেন দু'জনে। সুস্মিতার পরনে  গোলাপি শাড়ি ও  সাদা ব্লাউজ। অন্যদিকে সাহেব পরে আছেন গোলাপি শার্ট এবং সাদা ট্রাওজার। সাহেবের কাঁধে রয়েছে সুস্মিতার মুখ। কোরিয়ার স্টাইলে লাভ সাইন দেখিয়ে জুটি পোজ দিয়েছেন। 

 

 

প্রসঙ্গত, সাহেব- সুস্মিতার প্রেম গুঞ্জন শুরু হয়, নায়িকার দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে। অনির্বাণ রায়ের সঙ্গে সুস্মিতার সম্পর্ক ছিল দীর্ঘদিনের। সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই দেখা যেত দু'জনের আদরমাখা নানা মুহূর্ত। শোনা যায়, একটি রিয়্যালিটি শো থেকেই তাঁদের আলাপ। এরপর বন্ধুত্ব এবং পরে তা গড়ায় প্রেমের সম্পর্কে। যৌথভাবে ফ্ল্যাটও কিনেছিলেন তাঁরা। এমনকী আগামী বছর বিয়ে করার কথা ছিল অনির্বাণ ও সুস্মিতার। তবে হঠাৎই তাঁদের সম্পর্কে ফাটল ধরে বিচ্ছেদ হয়ে যায়। এখন দেখার কবে সম্পর্কে সিলমোহর দেন সাহেব- সুস্মিতা। 

Advertisement

 

Advertisement