scorecardresearch
 

Srabanti's Son Partying: ঝিনুকের কোলে বসে, গ্লাস হাতে পোজ দামিনীর! পার্টিতে উল্লাস শ্রাবন্তীর ছেলে- হবু বউমার

Abhimanyu- Damini: ঝিনুক ছাড়াও নেটপাড়ায় খুবই জনপ্রিয় তাঁর গার্লফ্রেন্ড দামিনী ঘোষও। হবু বউমার সঙ্গে শ্রাবন্তীর বন্ডিংও দারুণ। স্পেশাল ভ্যাকেশন থেকে শুরু করে একে অপরকে উপহার দেওয়া, সবটাই চলে শ্রাবন্তী ও দামিনীর মধ্যে।

Advertisement
শ্রাবন্তী ও ঝিনুকের সঙ্গে দামিনী (ছবি: ইনস্টাগ্রাম) শ্রাবন্তী ও ঝিনুকের সঙ্গে দামিনী (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ার স্টারকিডদের মধ্যে তিনি অন্যতম জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতেও তাঁর বিপুল সংখ্যক ফলোয়ার্স। কথা হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় পুত্র- ঝিনুক অর্থাৎ অভিমন্যু চট্টোপাধ্যায়কে নিয়ে। নেটিজেনদের চোখ থাকে তাঁর সোশ্যাল পেজের দিকে। কী করছেন, কী খাচ্ছেন, কাদের সঙ্গে মিশছেন সবটাই থাকে নেটিজেনদের স্ক্যানারে। 

ঝিনুক ছাড়াও নেটপাড়ায় খুবই জনপ্রিয় তাঁর গার্লফ্রেন্ড দামিনী ঘোষও। হবু বউমার সঙ্গে শ্রাবন্তীর বন্ডিংও দারুণ। স্পেশাল ভ্যাকেশন থেকে শুরু করে একে অপরকে উপহার দেওয়া, সবটাই চলে শ্রাবন্তী ও দামিনীর মধ্যে। সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই সে ঝলক মেলে। সম্প্রতি আবারও দামিনীর জন্যে উপহার পাঠিয়েছিলেন টলি নায়িকা। সে ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দামিনী। পোস্টটি আবার রিশেয়ার করেন টলিউড নায়িকা।

srabanti screenshot

পার্টি, ট্রিপ থেকে যে কোনও উৎসব একসঙ্গেই কাটান অভিমন্যু- দামিনী। সম্প্রতি বর্ষবরণের উৎসবও জমিয়ে উদযাপন করলেন লাভ বার্ডস। নিউ ইয়ার পার্টির নানা মুহূর্ত সোশ্যাল পেজে শেয়ার করেছেন দামিনী। কখনও বয়ফ্রেন্ডের কোলে বসে, তো কখনও গ্লাস হাতে ফটোসেশনে মেতেছেন জুটি। 

দামিনী এই মুহূর্তে কলকাতার নামী মডেলের মধ্যে একজন। প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি দামিনী -ঝিনুক। সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন ২০২১ সালের জানুয়ারি মাসে। শোনা যায়, ২০১৭ সাল থেকেই প্রেম করছেন তাঁরা। যদিও এর অনেক আগে থেকেই শ্রাবন্তীর বাড়িতে আনাগোনা ছিল দামিনীর। কারণ বন্ধুত্ব থেকেই শুরু হয়েছিল এই প্রেমের। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ঘনিষ্ঠ ছবি পোস্ট করতে দেখা যায় তাঁদের। 

প্রসঙ্গত,  শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। সব প্রতিকূলতার মধ্যেও ছেলের দায়িত্বে কোনও খামতি রাখেননি টলি নায়িকা। 

 

Advertisement

Advertisement