scorecardresearch
 

Sriparna Roy Wedding: ফের সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়! বিয়ের পিঁড়িতে বসবেন 'গাঁটছড়া'-র রুক্মিণী

Bengali Television Actress Wedding: সামনের মাসের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'গাঁটছড়া'-র রুক্মিণী। এই বছরেই যে তাঁর বিয়ের পরিকল্পনা রয়েছে, সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement
অভিনেত্রী শ্রীপর্ণা রায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী শ্রীপর্ণা রায় (ছবি: ফেসবুক)

ফের সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়। এবার বিয়ে করতেন চলেছেন শ্রীপর্ণা রায়। সামনের মাসের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'গাঁটছড়া'-র রুক্মিণী। এই বছরেই যে তাঁর বিয়ের পরিকল্পনা রয়েছে, সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। পাত্র কে? টলিপাড়ার কেউ, নাকি অন্য কোনও পেশার মানুষ? 

শোনা যাচ্ছে নভেম্বরের শেষ সপ্তাহে সাত পাকে বাঁধা পড়বেন শ্রীপর্ণা। তবে পাত্র বিনোদন জগতের কেউ না। তিনি মেডিক্যাল পেশার সঙ্গে যুক্ত। একটি অনলাইন ম্যাট্রিমনি সাইটের অ্যাপের মাধ্যমে আলাপ। হাওড়ার বালির মেয়ে শ্রীপর্ণা। বিয়ের পর তিনি সংসার পাতবেন চন্দননগরে। বাড়ির কাছাকাছিই বসবে বিয়ের আসর। তবে বিয়ে নিয়ে খুব একটা আলোচনা করছেন না অভিনেত্রী। সব কিছুই খুব চুপিসারে হচ্ছে। 

সংবাদমাধ্যমকে হবু কনে বলেন, " বিয়ের প্রস্তুতি তুঙ্গে। তবে আমার যেহেতু শ্যুটিং চলছে, তাই দাদা, মামা, মাসিরা সব দায়িত্ব ভাগ করে নিয়েছেন। বিয়েতে আমি সাবেকি সাজেই সাজব। লাল বেনারসি কেনা হয়ে গিয়েছে। মেনুতে থাকছে আমার প্রিয় বিরিয়ানি। বাকি তো আছেই চিংড়ি, ভেটকি।" 

আরও পড়ুন

প্রসঙ্গত, ছোট পর্দার চেনা মুখ শ্রীপর্ণা রায়। বর্তমানে 'গাঁটছড়া' ধারাবাহিকে গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রীপর্ণা। ঋদ্ধি- রুক্মিণীর জুটি দর্শকেরা বেশ পছন্দ করছে। শুরুতে সকলে ভেবেছিলেন, নেগেটিভ চরিত্রেই থাকবেন তিনি। তবে গল্পে আসে নতুন মোড়। এর আগে 'কড়ি খেলা', 'মুকুট', 'আঁচল'-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 

 

Advertisement